মেয়র হলে দুর্নীতি নির্মূলে ‘জিহাদ’: মিলন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হলে দুর্নীতি নির্মূলে সর্বশক্তি দিয়ে লড়ার ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির প্রার্থী সাঈফুদ্দিন আহমেদ মিলন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2020, 02:56 PM
Updated : 26 Jan 2020, 02:56 PM

মিলনের নির্বাচনী প্রচারণা সেল থেকে জানানো হয়েছে, রোববার সকালে মৌচাকে নির্বাচনী গণসংযোগের সময় তিনি এ কথা বলেন।

মিলন বলেন, “দুর্নীতি উন্নয়নের প্রধান অন্তরায়। নির্বাচিত হলে আমার প্রথম কাজই দুর্নীতি নির্মূলে জিহাদ করা। জাতীয় পার্টি কখনই দুর্নীতিকে প্রশ্রয় দেয়নি। জাতীয় পার্টির কোনো নেতাকর্মী দুর্নীতিকে জড়িত নয়।’

মেয়র হিসেবে নির্বাচিত হলে বুড়িগঙ্গাকে আবর্জনা ও দখলমুক্ত করে এ নদীকে ‘হাতিরঝিলের ন্যায়’ সাজাবেন বলে প্রতিশ্রুতি দেন মিলন।

তিনি বলেন , “অনেক ভূমিদুস্য সরকারি জায়গা দখল করে রেখেছে। এগুলো দখলমুক্ত করা হবে। ফুটপাত থেকে হকার উচ্ছেদ করে তাদের পূনর্বাসন করা হবে।  নগরবাসীকে আমি বাসযোগ্য ও পরিচ্ছন্ন ঢাকা উপহার দেব।”

মৌচাকের পর মালিবাগ, কমলাপুর, মতিঝিল, সায়দাবাদ, যাত্রাবাড়ী, ডেমরা, মীরহাজিরবাগ, দয়াগঞ্জ, জুরাইন, পোস্তাগোলা, নয়াবাজার, ইংলিশ রোড, বংশাল, হাজারীবাগ, নবাবগঞ্জ বাজার, বালুরঘাট ও কামরাঙ্গীরচরে দিনব্যাপী গণসংযোগ করেন মিলন।

মিলনের সঙ্গে ছিলেন জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা পরিষদের সদস্য শাহ-ই-আজম, মহানগর নেতা এমএ সোবহান, মাহবুবুর রহমান খসরুসহ জাপা মহানগর দক্ষিণের কর্মীরা।