আতিক-তাবিথের বিরুদ্ধে অভিযোগ সিপিবির রুবেলের

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও তাবিথ আউয়ালের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লংঘনের অভিযোগ এনেছেন সিপিবির মেয়র প্রার্থী আহাম্মদ সাজেদুল হক রুবেল।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Jan 2020, 07:45 PM
Updated : 11 Jan 2020, 07:45 PM

শনিবার বিকেলে রাজধানীর মিরপুরে গণসংযোগের সময় তিনি এই অভিযোগ করেন বলে সিপিবির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সাজেদুল হক রুবেল বলেন, “বড় দুই শাসক শ্রেণির দল আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীরা গতকাল নির্বাচনের প্রথম দিনেই প্রথম মুহূর্তেই নির্বাচনী আচরণ বিধি লংঘন করে প্রচার কার্যক্রম শুরু করেন, যা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করবে।”

তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য নির্বাচন কমিশনের প্রতি দাবিও জানান রুবেল। 

সাজেদুল হক রুবেলের পক্ষে শনিবার সকাল ১১টায় মিরপুর ১০ নম্বর সেনপাড়া-কাজীপাড়া-শেওড়াপাড়ায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। 

বিকাল ৪টা থেকে মিরপুর-১০, সেনপাড়া, কাজীপাড়া, ইব্রাহিমপুর কচুক্ষেত, কাফরুল, পুলপাড়, উত্তর কাফরুলসহ বিভিন্ন জায়গায় গণসংযোগ ও পথসভা হয়।

এসব পথসভায় সাজেদুল হক রুবেল ছাড়াও সিপিবির কেন্দ্রীয় সম্পাদকমণ্ডলীর সদস্য আহসান হাবীব লাবলু, বাংলাদেশ যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক খান আসাদুজ্জামান মাসুম, সিপিবির কাফরুল থানার সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক রাসেল ইসলাম সুজন, সিপিবি ১৪ নম্বর ওয়ার্ডের সভাপতি আলী কাউসার মামুন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজীম, সিপিবির কাফরুল থানার নেতা হাসনাহিন শান্ত বক্তব্য রাখেন।