ভোট চাইতে ইশরাকের বাড়িতে তাপস

নির্বাচনের প্রচারে প্রতিপক্ষ বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের বাড়িতে গেলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Jan 2020, 09:41 AM
Updated : 11 Jan 2020, 09:41 AM

শনিবার পুরান ঢাকার ওয়ারীর ঐতিহাসিক রোজ গার্ডেন থেকে দ্বিতীয় দিনের মতো নির্বাচনী প্রচার শুরু করে দুপুরে গোপীবাগে আর কে মিশন রোডে ইশরাকের বাড়িতে উপস্থিত হন তাপস।

এই বাড়িটি ইশরাকের বাবা অবিভক্ত ঢাকার সর্বশেষ মেয়র সাদেক হোসেন খোকার। তবে খোকা পরে গুলশানের বাসায় থাকতেন।    

তাপস বলেন, “এখন থেকে ঢাকায় সম্প্রীতির রাজনীতি চলবে। সম্প্রীতির রাজনীতির মাধ্যমেই উন্নয়ন সম্ভব।”

প্রচার শুরুর আগে তিনি সাংবাদিকদের বলেন, মাদক ও সন্ত্রাসের মতো অপরাধ দমনে ‘জিরো টলারেন্স নীতি’তে থাকবেন তিনি।

সকালে রোজ গার্ডেনে পৌঁছালে আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে স্বাগত জানায়। তিনি পুরান ঢাকাকে আধুনিক হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে নৌকার পক্ষে ভোট চান।

তাপস বলেন, "প্রত্যেকটা ওয়ার্ডে খেলাধুলার পর্যাপ্ত ব্যবস্থা করা হবে। আমাদের মা-বোন ও মুরুব্বিদের জন্য পর্যাপ্ত হাঁটার ব্যবস্থা করা হবে। আমাদের ঢাকার রাস্তা-ঘাটকে পুনর্বিন্যাস করে জনগণের ভোগান্তি কমানো হবে।  বর্তমানে ঢাকা অচল হয়ে গেছে। তাই আমাদের এই অচল ঢাকাতে সচল করব।”

প্রচারে তাপসের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মান্নাফি, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দিলীপ রায়, ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু, যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি।