সম্মেলনের কার্যক্রম জানাতে ওয়েবসাইট ‍খুলেছে আওয়ামী লীগ

আসন্ন জাতীয় সম্মেলনের সার্বিক কার্যক্রম তুলে ধরতে ওয়েবসাইট চালু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Dec 2019, 10:27 AM
Updated : 12 Dec 2019, 07:16 AM

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বৃহস্পতিবার আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের ওয়েবসাইট উদ্বোধন করেন।

ওয়েবসাইটটির ঠিকানা- council.albd.org

দলটির গবেষণা সংস্থা সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) উদ্যোগে এবং আওয়ামী লীগের প্রচার কমিটির সহযোগিতায় এই ওয়েবসাইট চালু করা হয়েছে।

অনুষ্ঠানে হাছান মাহমুদ বলেন, “আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে সামনে রেখে এই ওয়েবসাইট উদ্বোধন হয়েছে। ওয়েবসাইটটিতে ২১তম জাতীয় সম্মেলনের সার্বিক কার্যক্রম তুলে ধরা হবে।

“আওয়ামী লীগের প্রচার উপকমিটির সঙ্গে অনেক ক্ষেত্রেই সিআরআই একযোগে কাজ করে। সিআরআইর উদ্যোগে এবং আওয়ামী লীগের প্রচার কমিটির সহযোগিতায় এই ওয়েবসাইট করা হয়েছে।”

আপিল বিভাগে খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানিতে বিএনপিপন্থি আইনজীবীদের হট্টগোলের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, “আমরা তো প্রথম থেকেই বলে আসছি বিএনপি আদালত মানে না, আইন না, আইন-আদালতের তোয়াক্কা করে না।

“আজ তারা যেটি করেছে সেটি আদালতের প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন। তারা যে আইন মানে না, আদালত মানে না তারই বহিঃপ্রকাশ হচ্ছে এই হট্টগোল। আদালত অবমাননার চরম পর্যায়ে তারা এ কাজটি করেছে। তারা চরমভাবে আদালত অবমাননা করেছে বলে আমি মনে করি।”

হাছান মাহমুদ বলেন, “প্রথমত আদালতের রায়ের বিরুদ্ধে কর্মসূচি দেওয়া মানে আদালতকে অবমাননা করা, আদালতকে অবজ্ঞা করা। আর কর্মসূচির নামে যদি ভাঙচুর, মানুষের ওপর আক্রমণ পেট্রোল বোমা নিক্ষেপের সেই পথে তারা আবার হাঁটে, তাহলে মানুষ কিন্তু আর তাদের সুযোগ দেবে না। মানুষ তাদেরকে কঠোর হস্তে প্রতিহত করবে এবং আওয়ামী লীগ মানুষের পাশে দাঁড়াবে।”

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-সম্পাদক আমিনুল ইসলাম আমিন, তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান, সংসদ সদস্য শেখ তন্ময়, প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব আশরাফ সিদ্দিকী বিটু এসময় উপস্থিত ছিলেন।

আগামী ২০ ও ২১ ডিসেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।