যুবলীগ চেয়ারম্যানকে গ্রেপ্তারের দাবি মুক্তিযুদ্ধ মঞ্চের

ক্যাসিনোকাণ্ডে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকেও গ্রেপ্তারের দাবি তুলেছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Oct 2019, 11:46 AM
Updated : 10 Oct 2019, 11:46 AM

সংগঠনটি বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে মানববন্ধনের পর অবৈধ ক্যাসিনোর ‘মদদদাতা’ ওমর ফারুকের কুশপুতুলও দাহ করে।

মানববন্ধনে মুক্তিযুদ্ধ মঞ্চের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বলেন, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রে ক্যাসিনো বসিয়ে মুক্তিযোদ্ধাদের অপমান করা হয়েছে।

“মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রে অবৈধ ক্যাসিনো ও জুয়া পরিচালনা করার মদদ দেওয়ার অপরাধে যুবলীগ চেয়ারম্যানকে গ্রেপ্তার করতে হবে।”

ক্যাসিনো বন্ধে র‌্যাবের সাম্প্রতিক অভিযানে যুবলীগের বিভিন্ন নেতার সম্পৃক্ততা বেরিয়ে আসে। মুক্তিযোদ্ধা সংসদে ক্যাসিনো পরিচালনায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের নাম উঠে এসেছে।

সম্রাটকে গ্রেপ্তার করেছে র‌্যাব, গ্রেপ্তার করা হয়েছে আরও কয়েকজন যুবলীগ নেতাকেও। তাদের পাশাপাশি যুবলীগ চেয়ারম্যানের ব্যাংক হিসাবও জব্দ করা হয়েছে।

বুলবুল বলেন, “আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্যাসিনোবিরোধী শুদ্ধি অভিযানকে স্বাগত জানাই। যারা মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র দখল করে এ অপকর্মে লিপ্ত হয়েছে তাদের শাস্তি চাই। আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে হবে।”