সম্পাদক-সাংবাদিকদের সম্মানে আ. লীগের ইফতার

দেশের বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাদিকদের সম্মানে ইফতারের আয়োজন করল আওয়ামী লীগ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 May 2019, 05:13 PM
Updated : 11 May 2019, 01:31 PM

দলটির প্রচার ও প্রকাশনা উপ-কমিটির উদ্যোগে শুক্রবার ঢাকা ক্লাবে এই ইফতারে প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ইমাম, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম উপস্থিত ছিলেন।

বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক, প্রধান নির্বাহী, জ্যেষ্ঠ সাংবাদিক ও কলামনিস্টরা যোগ দেন ইফতার অনুষ্ঠানে। তাদের মধ্যে ছিলেন ডেইলি অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, বাসসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী, আমাদের নতুন সময় সম্পাদক নাঈমুল ইসলাম খান, ইটিভির সিইও মনজুরুল আহসান বুলবুল, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, একাত্তর টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, দৈনিক সংবাদের সম্পাদক আলতামাস কবির, দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম, জনকণ্ঠের নির্বাহী সম্পাদক স্বদেশ রায়, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান।

এছাড়া পিআইবির পরিচালনা বোর্ডের চেয়ারম্যান আবেদ খান, মহাপরিচালক জাফর ওয়াজেদ, প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিকুর রহমান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, সাধারণ সম্পাদক শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী ইফতারে যোগ দেন।

তথ্য সচিব আবদুল মালেক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, সাবেক প্রধান তথ্য কমিশনার অধ্যাপক ড. গোলাম রহমান, অধ্যাপক আবদুল মান্নান অংশ নেন ইফতারে।

সাংস্কৃতিক কর্মীদের মধ্যে সৈয়দ হাসান ইমাম, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী রফিকুল আলম, চিত্রনায়ক ফেরদৌস, জাহিদ হাসান, রোকেয়া প্রাচী, মীম, সুইটি, সায়মনসহ আরও অনেকে ছিলেন আওয়ামী লীগের এই আয়োজনে।

আওয়ামী লীগ নেতাদের মধ্যে দলের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী আমির হোসেন আমু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ছিলেন ইফতারে।

ইফতার মাহফিলে অংশ নেওয়ায় প্রচার ও প্রকাশনা উপ কমিটির পক্ষে অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জনান আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। দলটির প্রচার ও প্রকাশনা উপ কমিটির চেয়ারম্যানের দায়িত্বে আছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম।