আ. লীগ নেতা-কর্মীদের দুর্গতদের পাশে দাঁড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ঘূর্ণিঝড় ফণীতে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 May 2019, 08:22 PM
Updated : 4 May 2019, 08:24 PM

শনিবার রাতে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ফোন করে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানককে তিনি এই নির্দেশনা দেন। 

নানক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নেতা-কর্মীদের ঝড়ে আহত ও দুর্গতদের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন৷ পাশাপাশি যারা ঘরবাড়ি হারিয়েছে এবং যে সব অঞ্চলে খাদ্যের সংকট দেখা দিয়েছে সে সব অঞ্চলে যেন আওয়ামী লীগ নেতাকর্মীরা দ্রুততম সময়ে পৌঁছে সহযোগিতা করে সেকথা বলেছেন।

প্রধানমন্ত্রী বর্তমানে যুক্তরাজ্য সফরে রয়েছেন। তিনি সেখান থেকেই ঝড় মোকাবেলায় প্রয়োজনীয় নির্দেশনা দেন বলে ক্ষমতাসীন দলের নেতারা জানিয়েছেন।

অতি প্রবল ঘূর্ণিঝড় ফণী ভারতে তাণ্ডব চালিয়ে দুর্বল হয়ে বাংলাদেশে ঢুকে স্থল নিম্নচাপে পরিণত হয়েছে। ঝড়ে ঘরচাপা ও গাছচাপা পড়ে নয়জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

আওয়ামী লীগ কার্যালয়ে তখন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাসসহ অনেকে উপস্থিত ছিলেন।