তত্ত্বাবধায়ক সরকারের অধীনে পুনঃনির্বাচন দাবি ফখরুলের

সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিরুদ্ধে রাষ্ট্রযন্ত্র ব্যবহারের অভিযোগ তুলে পুনঃনির্বাচনের দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

লালমনিরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2019, 02:30 PM
Updated : 21 Jan 2019, 02:30 PM

সোমবার লালমনিরহাটে এক অনুষ্ঠানে এসে তিনি বলেন, এ দেশের মানুষ দীর্ঘদিন পর ভোটের সুযোগ পেয়েছিল; কিন্তু আওয়ামী লীগ সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ভোট ডাকাতি করেছে।

“ভোটের দিন প্রায় ২২ জনকে নেতাকর্মীসহ ভোটারকে হত্যা করেছে। বিএনপি নেতাকর্মীদের স্ত্রীদের উপর নির্যাতন করেছে সরকারের দালালরা। এই সরকার ও সিইসির অধীনে আর কোনো নির্বাচনে যাবে না ঐক্যফ্রন্ট।

“৩০ ডিসেম্বরের ভোট ডাকাতির নির্বাচন জনগণ মানে না, অবিলম্বে নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে পুনরায় নির্বাচন দিতে হবে।”

এর আগে দুপুরে মির্জা ফখরুলসহ ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা রাজপুরের খলাইঘাট এলাকায় নির্বাচনী সহিংসতায় নিহত ওয়ার্ড বিএনপির নেতা তোজাম্মেল হকের কবর জিয়ারত করেন। এরপর নিহতের পরিবারের সঙ্গে দেখা করে সমবেদনা জানান। এরপর নিহত বিএনপি নেতার বাড়ির পাশে প্রতিবাদ সমাবেশ করেন তারা।

এ সময় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফর উল্লাহ চৌধুরী, লালমনিরহাট জেলা বিএনপি সভাপতি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, বিএনপির নেতা রোকন উদ্দিন বাবুল, সদর উপজেলা চেয়ারম্যান একেএম মমিনুল হকসহ ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।