বিএনপি একটি সাম্প্রদায়িক দল: কাদের

বিএনপিকে সাম্প্রদায়িক দল আখ্যায়িত করে তাদের বিষয়ে সতর্ক থাকতে হিন্দু সম্প্রদায়কে পরামর্শ দিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Oct 2018, 06:07 PM
Updated : 17 Oct 2018, 06:07 PM

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির নেতারা রাজধানীর পূজামণ্ডপ পরিদর্শনের পরদিন বুধবার ফার্মগেইটের খামার বাড়িতে পূজা পরিদর্শনে গিয়ে এই পরামর্শ দেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, “বিএনপি একটা সাম্প্রদায়িক দল। তাদের হাতে সনাতন ধর্মাবলম্বীরা নিরাপদ নয়। এই দল সন্ত্রাসী দল, এই দল বোমা হামলাকারী দল। এই সন্ত্রাসী দলকে আগামী নির্বাচনে হিন্দু-মুসলমানসহ সকলে ঐক্যবদ্ধ হয়ে পরাজিত করতে হবে।

“এরা অসুর, এই অসুর শক্তি হচ্ছে বিএনপি। এই অসুর শক্তিকে পরাজিত করতে হবে। বিএনপি নামক দলটি যতদিন বাংলাদেশে আছে তত দিন শান্তি আসবে না।”

ভারতের সঙ্গে সম্পর্ক নষ্ট করতে বিএনপি চেষ্টা চালাচ্ছে বলে দাবি করেন সড়ক পরিবহনমন্ত্রী কাদের।

তিনি বলেন, “বাংলাদেশে সাম্প্রদায়িক মহল বিএনপি চায় না ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক ভালো থাকুক। নির্বাচনের আগে যাতে ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক নষ্ট করা যায়, সেই চেষ্টায় বিএনপি।”

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, “এ দেশে শেখ হাসিনার বিকল্প ২০০১ সালের বিভীষিকাময় পরিস্থিতি। সেই পরিস্থিতি ফিরে আসবে, যদি শেখ হাসিনা ক্ষমতায় ফিরে না আসে।”

“শেখ হাসিনার চেয়ে নিরাপদ আশ্রয় আপনাদের আর কেউ নেই,” বলেন কাদের।