ইউনিয়ন নেতাদের নিয়ে আ. লীগের বর্ধিত সভা আহ্বান

এবার ইউনিয়ন পর্যায়ের নেতাদের নিয়ে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা আহ্বান করেছেন দলীয় সভানেত্রী শেখ হাসিনা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2018, 06:43 PM
Updated : 27 June 2018, 07:35 PM

বুধবার সন্ধ্যায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩০ জুন শনিবার সকাল ১১টায় আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

এই সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, রাজশাহী, বরিশাল, সিলেট ও চট্টগ্রাম বিভাগের অধীন প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের নির্বাচিত দলীয় চেয়ারম্যান, মহানগরের অধীন সংগঠনের প্রতিটি ওয়ার্ডের সভাপতি- সাধারণ সম্পাদক ও দলীয় নির্বাচিত কাউন্সিলররা এবং জেলা পরিষদের নির্বাচিত দলীয় সদস্যরা উপস্থিত থাকবেন।

জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সংশ্লিষ্ট জেলা/মহানগরের অধীন ইউনিয়ন চেয়ারম্যান, ওয়ার্ড কাউন্সিলার এবং জেলা পরিষদের সদস্যদের নামের তালিকা আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির কার্যালয়ে পাঠানো এবং বর্ধিত সভায় তাদের সঙ্গে নিয়ে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সবাইকে এই বর্ধিত সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

গত ২৩ জুন আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতাদের পাশাপাশি ঢাকা মহানগরসহ দেশের সবগুলো মহানগর, জেলা ও উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে বিশেষ বর্ধিত সভা হয়।