গাজীপুর-খুলনায় নৌকার প্রার্থী হওয়ার দৌড়ে ১৭ জন

গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট করতে আগ্রহী ১৭ জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 April 2018, 01:21 PM
Updated : 7 April 2018, 01:33 PM

.

শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে এ তথ্য জানান।

তিনি বলেন, “বৃহস্পতিবার মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। সেদিন থেকে শনিবার ফরম সংগ্রহ ও জমা দেওয়ার শেষ দিন পর্যন্ত গাজীপুরে ১০ জন ও খুলনায় সাত জন মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন।”

গাজীপুর সিটি নির্বাচনে লড়তে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমতউল্লা খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, মতিউর রহমান, সুমন আহমেদ শান্ত বাবু, কাজী আলিমউদ্দিন, আব্দুর রউফ নয়ন, ওয়াজউদ্দিন মিয়া, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম ও মোহাম্মদ সামসুল বারী।

অন্যদিকে খুলনা সিটি নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন পেতে ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন, মহানগর যুবলীগের আহ্বায়ক সরদার আনিছুর রহমান পপলু, মো. সাইফুল ইসলাম, মো. শহিদুল হক মিন্টু, শেখ সৈয়দ আলী, শেখ মোশাররফ হোসেন ও মো.আশরাফুল ইসলাম।

আবদুস সোবহান গোলাপ বলেন, “রোববার সন্ধ্যা ৭টায় গণভবনে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় ১৭ জনের মধ্য থেকে প্রার্থী চূড়ান্ত করা হবে।”

“এর আগে আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার নেবেন দলীয় সভানেত্রী ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা। ওইদিন একটি উপজেলা পরিষদ নির্বাচন, দুটি পৌরসভা ও ১৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনেও প্রার্থী মনোনয়ন দেওয়া হবে।”