বিএনপি আবারও সংঘাত চাইছে: হাছান

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, ৫ জানুয়ারি সমাবেশ ও সারা দেশে কালো পতাকা মিছিলের কর্মসূচি ঘোষণার মাধ্যমে বিএনপি আবারও দেশে সংঘাতময় পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Jan 2018, 07:34 PM
Updated : 2 Jan 2018, 07:34 PM

সোমবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “এই কর্মসূচির মাধ্যমে তারা দেশের জেলা-উপজেলাসহ সারা দেশে সংঘাতময় পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে। আবারও অগ্নিসংযোগ, পেট্রোলবোমা নিক্ষেপ ও মানুষ হত্যা করার চেষ্টা করবে বিএনপি।”

২০১৪ সালের ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নেওয়া বিএনপি প্রতিবছর ৫ জানুয়ারিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’, ‘গণতন্ত্র অপহরণ দিবস’ হিসেবে পালন করে আসছে।

আগামী ৫ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ ও সারা দেশে কালো পতাকা মিছিলের কর্মসূচি পালন করা হবে বলে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী রোববার জানিয়েছেন।

হাছান মাহমুদ বলেন, “এক বছরের মধ্যে দেশে জাতীয় নির্বাচন হবে। এই নির্বাচন সামনে রেখে আদালতে চলমান বিএনপি নেত্রী খালেদা জিয়ার মামলার বিচার কার্যক্রমকে ব্যাহত করার লক্ষ্যে দেশে অরাজকতা ও বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করার চেষ্টা করছে বিএনপি।”