ভোট না পেলে চলে যাব: নাসিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগণ ভোট না দিলে তাদের সংসদে বিরোধী দলের আসনে বসতে কোনো আপত্তি নেই।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 August 2017, 05:45 PM
Updated : 8 August 2017, 05:45 PM

আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় থাকতে নানা ছল করছে বলে বিএনপির অভিযোগের প্রতিক্রিয়ায় সোমবার রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক আলোচনা অনুষ্ঠানে একথা বলেন তিনি।

ভোট ছাড়া কোনোভাবে ক্ষমতার পরিবর্তন হবে বলে বিএনপির উদ্দেশে বলেন নাসিম।

“নির্বাচনের বিকল্প নির্বাচন। আর যদি নির্বাচন না হয় তবে, কোনো অশুভ শক্তি ক্ষমতায় আসবে। নির্বাচন হবে এবং তা জনগণের ভোটের মাধ্যমেই হবে। জনগণ আমাদের ভোট না দিলে বিরোধী দলে যেতে আমাদের আপত্তি নেই।”

তবে আওয়ামী লীগকে ভোট না দিলে দেশের ক্ষতি হবে বলেও দেশবাসীর উদ্দেশে বলেন তিনি।

“আওয়ামী লীগকে ভোট না দিলে বড় ভুল করবেন। আওয়ামী লীগকে ভোট না দিলে দেশের ক্ষতি হবে। বাংলাদেশের এই ক্ষতি করবেন না। কারণ সর্বক্ষেত্রে বাংলাদেশের উন্নয়ন করছে আওয়ামী লীগ।”

বিএনপির নানা অভিযোগের পাল্টায় নাসিম বলেন, “আমাদেরকে রাস্তায় পিটিয়েছে, গ্রেনেড মেরে অনেককে হত্যা করেছে। কোনো বিচার পাইনি। আর শেখ হাসিনা সরকারের সময় একজন অপরাধীও ছাড় পায়নি।”

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্ত্রী ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভা হয়।

সভায় বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ নির্বাচন কমিশন নিয়ে ‘অহেতুক’ কথা না বলতে বিএনপি নেতাদের আহ্বান জানান।

বিএনপির সঙ্গে দেশের জনগণ নেই দাবি করে তিনি বলেন, “আগামী নির্বাচনেও আপনারা ক্ষমতায় আসতে পারবেন না, কারণ বাংলার জনগণ  আসতে দেবে না।”

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।