আওয়ামী লীগে যোগ দিইনি: ঊষাতন

আওয়ামী লীগে যোগ দেওয়া স্বতন্ত্র সংসদ সদস্যদের তালিকায় উষাতন তালুকদার রয়েছেন বলে ক্ষমতাসীন দলটির নেতারা জানালেও তা অস্বীকার করেছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির এই নেতা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 May 2017, 11:14 AM
Updated : 4 May 2017, 11:16 AM

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত তার আওয়ামী লীগে যোগদানের খবরের প্রতিবাদ জানান।

ঊষাতন বলেন, “এই সংবাদ সর্বৈব মিথ্যা ও রাজনৈতিক ষড়যন্ত্রমূলক। আমার রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুণ্ন করা তথা পার্বত্য জনসংহতি সমিতির নেতৃত্ব সম্পর্কে জনমতকে বিভ্রান্ত করতেই আসার সাথে কোনোরূপ যোগাযোগ না করে এক তরফাভাবে এ ধরনের মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছে।”

‘স্বতন্ত্র ১৪ এমপি আওয়ামী লীগে’ শিরোনামে বুধবার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে প্রতিবেদন প্রকাশিত হয়।

উষাতন তালুকদার

ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করে উষাতনসহ ১৪ সংসদ সদস্যের ক্ষমতাসীন দলে যোগদানের খবরটি জানিয়েছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

প্রতিবেদনটি প্রকাশের আগে জনসংহতি সমিতির সহ-সভাপতি ঊষাতন তালুকদারের বক্তব্য নেওয়ার জন্য সংসদ সচিবালয়ের সরবরাহ করা তার নম্বরে একাধিকবার কল করা হলেও তা বন্ধ পাওয়া গিয়েছিল।

প্রতিবেদন প্রকাশের পর রাতে উষাতন তালুকদারের ব্যক্তিগত সহকারী এম আর হোসাইন জহির বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন,ওই বৈঠকে জনসংহতি সমিতির নেতা ছিলেন না।

বিএনপিবিহীন দশম সংসদে স্বতন্ত্র ১৬ জন সংসদ সদস্যদের মধ্যে অধিকাংশই আওয়ামী লীগেরই নেতা।