বেয়াইকে শেষ শ্রদ্ধা খালেদার

ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর শ্বশুর প্রকৌশলী এমএইচ হাসান রাজার প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন খালেদা জিয়া।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 March 2017, 04:14 PM
Updated : 18 March 2017, 04:14 PM

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজার মরদেহ ইউনাইটেড হাসপাতালের হিমঘর থেকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসা ‘ফিরোজায়’ আনা হলে কফিনে ফুল দেন।

এ সময় কেকোর শাশুড়ি, খালেদা জিয়ার বড় বোন সেলিমা হোসেন, ছোট ভাইয়ের স্ত্রী কানিজ ফাতিমাসহ আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

এছাড়া ২০ দলীয় জোটের অন্যতম শরিক এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মূর্তজা, বিএনপির  ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, রুহুল কবির রিজভী, বিশেষ সহকারি শামসুর রহমান শিমুল বিশ্বাস, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফাওয়াজ হোসেন শুভ ও চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

এরপর রাজার মরদেহ নিয়ে যাওয়া হয় বনানীর বাসায় সেখানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, স্ত্রী আফরোজা আব্বাস ও মোসাদ্দেক আলী ফালুসহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন।

শুক্রবার ইউনাইটেড হাসপাতালে কিডনি জটিলতায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

পরিবারেরর সদস্যরা জানান, রাতে লন্ডন থেকে মরহুমের মেয়ে প্রয়াত কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথিসহ দুই মেয়ে ঢাকায় পৌঁছাবেন।

রাতে তার প্রয়াতের মরদেহ তার বনানীর বাসায় নেওয়া হবে। লন্ডন থেকে আসা মেয়ে শ্রদ্ধা নিবেদনের পর আবার গুলশানের ইউনাইটেড হাসপাতালের হিমঘরে নিয়ে যাওয়া হবে।

পরদিন রোববার বাদ আসর বনানী কবরস্থানে এমএইচ হাসান রেজাকে দাফন করা হবে।