ভারতে এসইউভি-ট্রাকের সংঘর্ষে এক পরিবারের ৯ সদস্য নিহত

ভারতের ছত্তিশগড় রাজ্যে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের নয় সদস্যসহ ১০ জন প্রাণ হারিয়েছেন।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Oct 2018, 08:28 AM
Updated : 14 Oct 2018, 08:28 AM

রোববার সকালে রাজ্যের রাজধানী রায়পুর থেকে ৭০ কিলোমিটার দক্ষিণপশ্চিমে রাজনান্দগাঁওয় এলাকায় নিহতদের বহনকারী এসইউভিটি একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়, খবর এনডিটিভির।

ডোঙ্গারগড় শহরে মা বামলেশ্বরি মন্দিরে পূজা শেষে ওই এসইউভিতে করে ফিরছিলেন নিহতরা। পথে রাজনান্দগাঁও-দুর্গ সড়কে দুর্ঘটনায় পড়েন। হতাহতদের অধিকাংশই একই পরিবারের সদস্য।

প্রাথমিকভাবে পাওয়া তথ্যে জানা গেছে, ওই এসইউভিটির চালক অন্য আরেকটি গাড়িকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে এসইউভিটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে এসইউভির নয় আরোহী ঘটনাস্থলেই নিহত হন। অপর একজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান বলে জানিয়েছেন এক পুলিশ কর্মকর্তা।

ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হওয়ার পর আহত এক শিশুকে রাজনান্দগাঁওয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। আহত আরও তিন জনকে ভিলাই শহরের হাসপাতালে পাঠানো হয়।

হতাহতরা দুর্গ জেলার ভিলাইয়ের বাসিন্দা বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

ঘটনার পর ট্রাক ফেলে পালিয়েছে চালক। তাকে গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে তল্লাশি শুরু করেছে পু্লিশ।

রাজনান্দগাঁও-দুর্গ সড়কটি কলকাতা-মুম্বাইকে সংযোগকারী ভারতের জাতীয় মহাসড়কের অংশ। এটি রায়পুর, নাগপুর হয়ে একদিকে কলকাতা ও অপরদিকে মুম্বাইয়ের দিকে গেছে।

নবরাত্রি উৎসব উপলক্ষে হেঁটে মা বামলেশ্বরি মন্দিরে গমনরত পূণ্যার্থীদের চলাচল নিরাপদ করতে রাজনান্দগাঁও শহর থেকে দুর্গের আনজোরা গ্রাম পর্যন্ত চার লেনের একমুখি এই সড়কটির একপাশে গাড়ি চলাচল নয় দিনের জন্য বন্ধ রাখা হয়েছে।