দিল্লিতে সেনা কর্মকর্তার স্ত্রী হত্যায় আরেক মেজর গ্রেপ্তার

ভারতীয় সেনাবাহিনীর এক মেজরের স্ত্রীর হত্যার সঙ্গে জড়িত থাকার দায়ে বাহিনীটির আরেক মেজরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 June 2018, 10:29 AM
Updated : 24 June 2018, 11:58 AM

শনিবার মেজর অমিত দ্বিবেদীর স্ত্রী শৈলজা দ্বিবেদীর গলাকাটা মৃতদেহ দিল্লি ক্যান্টনমেন্ট এলাকার একটি রাস্তায় পাওয়া গিয়েছিল।

পুলিশের বরাতে এনডিটিভি জানিয়েছে, শনিবার সকালে ফিজিওথেরাপি সেশনের জন্য দিল্লি ক্যান্টনমেন্টের আর্মি বেইস হাসপাতালের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিলেন শৈলজা, এর আধ ঘন্টার মধ্যেই তার লাশ পাওয়া যায়। 

পুলিশ জানিয়েছে, মেজর অমিতের নামে বরাদ্দ দাপ্তরিক একটি গাড়ি শৈলজাকে হাসপাতালের সামনে নামিয়ে দিয়েছিল। চালক ওই গাড়ি নিয়ে যখন শৈলজাকে ফিরিয়ে আনতে যান তখন জানতে পারেন মিসেসে দ্বিবেদী সেদিন ফিজিওথেরাপি নিতে যাননি।

ওই একই সময় ক্যান্টনমেন্ট এলাকার রাস্তায় এক নারীর মৃতদেহ পড়ে আছে বলে খবর পায় পুলিশ। এই নারীকে শেষবার হাসপাতালের বাইরে আরেকটি গাড়িতে উঠতে দেখা গিয়েছিল বলে ভাষ্য পুলিশের।

এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত আছেন সন্দেহে পুলিশ মিরাট থেকে নাগাল্যান্ডের ডিমাপুরে পোস্টিংয়ে থাকা মেজর নিখিল হান্দাকে গ্রেপ্তার করে। অধিক তদন্তের জন্য মেজর নিখিলকে মিরাট থেকে দিল্লিতে আনা হয়েছে।

পুলিশ জানিয়েছে, নাগাল্যান্ডে মেজর অমিতের পোস্টিং থাকাকালে প্রায় দুই মাস আগে সেখানে অমিতের সহকর্মী মেজর নিখিলের সঙ্গে শৈলজার পরিচয় হয়েছিল। পরিচয়ের কিছুদিনের মধ্যেই স্বামীর ট্রান্সফারের সূত্রে দিল্লি চলে আসেন শৈলজা।

শৈলজার সঙ্গে সাক্ষাৎ করতে শনিবার মেজর নিখিল দিল্লি পৌঁছান এবং দিল্লি ক্যান্টনমেন্ট থেকে শৈলজাকে তার হোন্ডা সিটি কারে তুলে নেন। এর কিছুক্ষণের মধ্যেই শৈলজার গলাকাটা লাশ পাওয়া যায়। 

শনিবার পুলিশ জানিয়েছিল, শৈলজার হত্যার ঘটনাকে একটি দুর্ঘটনায় রূপ দিতে তার মৃতদেহের ওপর দিয়ে একটি গাড়ি চালিয়ে নেওয়া হয়েছিল।