সফরের শেষ দিন রমনা কালী মন্দিরে কোবিন্দ

  • ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ শুক্রবার ঢাকার রমনা কালী মন্দিরের নতুন ভবন ও সম্প্রসারিত অংশের উদ্বোধন করেন। ছবি: পিআইডি

    ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ শুক্রবার ঢাকার রমনা কালী মন্দিরের নতুন ভবন ও সম্প্রসারিত অংশের উদ্বোধন করেন। ছবি: পিআইডি

  • বিজয়ের সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা সফরের শেষ দিন রমনা কালী মন্দিরের নতুন ভবন ও সম্প্রসারিত অংশের উদ্বোধন করেন ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ। তিন দিনের সফর শেষে দুপুরে ঢাকা ত্যাগ করেন তিনি।

    বিজয়ের সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা সফরের শেষ দিন রমনা কালী মন্দিরের নতুন ভবন ও সম্প্রসারিত অংশের উদ্বোধন করেন ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ। তিন দিনের সফর শেষে দুপুরে ঢাকা ত্যাগ করেন তিনি।

  • ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ শুক্রবার স্ত্রী সবিতা কোবিন্দ ও মেয়ে স্বাতী কোবিন্দকে নিয়ে ঢাকার রমনা কালী মন্দিরে যান। পূজা শেষে মন্দির প্রাঙ্গনে হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধিদের সঙ্গে তিনি কুশল বিনিময় করেন।

    ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ শুক্রবার স্ত্রী সবিতা কোবিন্দ ও মেয়ে স্বাতী কোবিন্দকে নিয়ে ঢাকার রমনা কালী মন্দিরে যান। পূজা শেষে মন্দির প্রাঙ্গনে হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধিদের সঙ্গে তিনি কুশল বিনিময় করেন।

  • ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ শুক্রবার ঢাকার রমনা কালী মন্দিরের নতুন ভবন ও সম্প্রসারিত অংশের উদ্বোধনের পর স্ত্রী ও মেয়েকে সঙ্গে নিয়ে পূজা দেন দেবী প্রতিমার সামনে।

    ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ শুক্রবার ঢাকার রমনা কালী মন্দিরের নতুন ভবন ও সম্প্রসারিত অংশের উদ্বোধনের পর স্ত্রী ও মেয়েকে সঙ্গে নিয়ে পূজা দেন দেবী প্রতিমার সামনে।

  • ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ শুক্রবার ঢাকার রমনা কালী মন্দিরের নতুন ভবন ও সম্প্রসারিত অংশের উদ্বোধন করেন। তাকে স্বাগত জানাতে মন্দিরের প্রবেশ পথ সাজানো হয় দুই দেশের রাষ্ট্রপ্রধানের ছবি দিয়ে।

    ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ শুক্রবার ঢাকার রমনা কালী মন্দিরের নতুন ভবন ও সম্প্রসারিত অংশের উদ্বোধন করেন। তাকে স্বাগত জানাতে মন্দিরের প্রবেশ পথ সাজানো হয় দুই দেশের রাষ্ট্রপ্রধানের ছবি দিয়ে।

  • বিজয়ের সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা সফরের শেষ দিন রমনা কালী মন্দিরের নতুন ভবন ও সম্প্রসারিত অংশের উদ্বোধন করেন ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ।

    বিজয়ের সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা সফরের শেষ দিন রমনা কালী মন্দিরের নতুন ভবন ও সম্প্রসারিত অংশের উদ্বোধন করেন ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ।

  • ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ শুক্রবার ঢাকার রমনা কালী মন্দিরের নতুন ভবন ও সম্প্রসারিত অংশের উদ্বোধন করেন।

    ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ শুক্রবার ঢাকার রমনা কালী মন্দিরের নতুন ভবন ও সম্প্রসারিত অংশের উদ্বোধন করেন।

  • ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিদায় জানান বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

    ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিদায় জানান বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

  • বাংলাদেশের সুবর্ণজয়ন্তীর উৎসবে অংশ নিয়ে দিল্লি ফিরে গেছেন ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ। শুক্রবার দুপুরে এয়ার ইন্ডিয়া ওয়ানে ঢাকা ত্যাগ করেন।

    বাংলাদেশের সুবর্ণজয়ন্তীর উৎসবে অংশ নিয়ে দিল্লি ফিরে গেছেন ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ। শুক্রবার দুপুরে এয়ার ইন্ডিয়া ওয়ানে ঢাকা ত্যাগ করেন।