হোয়াইট হাউজ থেকে ট্রাম্পের বিদায় বেলা

  • স্ত্রী মেলানিয়াকে সঙ্গে করে শেষবারের মত হোয়াইট হাউজ থেকে বেরিয়ে আসছেন যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প।

    স্ত্রী মেলানিয়াকে সঙ্গে করে শেষবারের মত হোয়াইট হাউজ থেকে বেরিয়ে আসছেন যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প।

  • স্ত্রী মেলানিয়াকে সঙ্গে করে শেষবারের মত হোয়াইট হাউজ ছেড়ে বেরিয়ে যাচ্ছেন যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প।

    স্ত্রী মেলানিয়াকে সঙ্গে করে শেষবারের মত হোয়াইট হাউজ ছেড়ে বেরিয়ে যাচ্ছেন যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প।

  • যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প মেরিন ওয়ানে করে শেষবারের মত হোয়াইট হাউজ ছাড়েন।

    যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প মেরিন ওয়ানে করে শেষবারের মত হোয়াইট হাউজ ছাড়েন।

  • যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প এবং ফার্স্টে লেডি মেলানিয়াকে নিয়ে হোয়াইট হাউজ প্রাঙ্গন ছেড়ে যাচ্ছে হেলিকপ্টার মেরিন ওয়ান।

    যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প এবং ফার্স্টে লেডি মেলানিয়াকে নিয়ে হোয়াইট হাউজ প্রাঙ্গন ছেড়ে যাচ্ছে হেলিকপ্টার মেরিন ওয়ান।

  • বিদায় হোয়াইট হাইজ। প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়াকে নিয়ে চলে যাচ্ছে মেরিন ওয়ান। গন্তব্য মেরিল্যান্ডের অ্যান্ড্রুস বিমান ঘাঁটি। যেখানে ট্রাম্পের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

    বিদায় হোয়াইট হাইজ। প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়াকে নিয়ে চলে যাচ্ছে মেরিন ওয়ান। গন্তব্য মেরিল্যান্ডের অ্যান্ড্রুস বিমান ঘাঁটি। যেখানে ট্রাম্পের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

  • মেরিল্যান্ডের অ্যান্ড্রুস বিমান ঘাঁটিতে বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়ার অপেক্ষায় তাদের পরিবার। এখানে ট্রাম্পের বিদায় অনুষ্ঠান হবে।

    মেরিল্যান্ডের অ্যান্ড্রুস বিমান ঘাঁটিতে বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়ার অপেক্ষায় তাদের পরিবার। এখানে ট্রাম্পের বিদায় অনুষ্ঠান হবে।

  • মেরিল্যান্ডের অ্যান্ড্রুস বিমান ঘাঁটিতে পৌঁছেছেন ট্রাম্প দম্পতি। এখানেই প্রেসিডেন্ট ট্রাম্পের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

    মেরিল্যান্ডের অ্যান্ড্রুস বিমান ঘাঁটিতে পৌঁছেছেন ট্রাম্প দম্পতি। এখানেই প্রেসিডেন্ট ট্রাম্পের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।