২৭ নভেম্বর ২০২০

  • স্বৈরাচারবিরোধী আন্দোলনে নিহত ডা. শামসুল আলম খান মিলনের মৃত্যুবার্ষিকীতে শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ চত্বরে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় বিভিন্ন সংগঠন।

    স্বৈরাচারবিরোধী আন্দোলনে নিহত ডা. শামসুল আলম খান মিলনের মৃত্যুবার্ষিকীতে শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ চত্বরে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় বিভিন্ন সংগঠন।

  • যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত’ প্রতিপাদ্য নিয়ে আগামী ১২ ডিসেম্বর দেশব্যাপী জেলা-উপজেলা এবং বিভিন্ন দেশে বাংলাদেশ দূতাবাসগুলোতে উদযাপিত হবে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০। এ উপলক্ষে শুক্রবার আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারের বিসিসি মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

    যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত’ প্রতিপাদ্য নিয়ে আগামী ১২ ডিসেম্বর দেশব্যাপী জেলা-উপজেলা এবং বিভিন্ন দেশে বাংলাদেশ দূতাবাসগুলোতে উদযাপিত হবে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০। এ উপলক্ষে শুক্রবার আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারের বিসিসি মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

  • ঢাকার আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারের বিসিসি মিলনায়তনে শুক্রবার চতুর্থ ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

    ঢাকার আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারের বিসিসি মিলনায়তনে শুক্রবার চতুর্থ ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

  • পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের হারবারিয়া ইকো ট্যুরিজম সেন্টারের ভেতরে পুকুর পাড় থেকে ওয়াচ টাওয়ার পর্যন্ত তৈরি করা হয়েছে সিমেন্ট ঢালাই পথ। অথচ সেখানে উপর দিয়ে কাঠের তৈরি চলার পথ হলে বন্যপ্রাণীর চলাচলে সুবিধা হত। ছবি: মুস্তাফিজ মামুন

    পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের হারবারিয়া ইকো ট্যুরিজম সেন্টারের ভেতরে পুকুর পাড় থেকে ওয়াচ টাওয়ার পর্যন্ত তৈরি করা হয়েছে সিমেন্ট ঢালাই পথ। অথচ সেখানে উপর দিয়ে কাঠের তৈরি চলার পথ হলে বন্যপ্রাণীর চলাচলে সুবিধা হত। ছবি: মুস্তাফিজ মামুন

  • সুন্দরবনের কটকা বন্যপ্রাণী অভয়ারণ্যের খালপাড় থেকে ওয়াচ টাওয়ার পর্যন্ত সড়কটিতে মহামারীর মধ্যে দেওয়া হয়েছে সিমেন্টের ঢালাই, যা প্রাকৃতিক পরিবেশ নষ্ট করার পাশাপাশি বন্যপ্রাণীর চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করবে বলে মনে করেন পরিবেশবাদীরা। ছবি: মুস্তাফিজ মামুন

    সুন্দরবনের কটকা বন্যপ্রাণী অভয়ারণ্যের খালপাড় থেকে ওয়াচ টাওয়ার পর্যন্ত সড়কটিতে মহামারীর মধ্যে দেওয়া হয়েছে সিমেন্টের ঢালাই, যা প্রাকৃতিক পরিবেশ নষ্ট করার পাশাপাশি বন্যপ্রাণীর চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করবে বলে মনে করেন পরিবেশবাদীরা। ছবি: মুস্তাফিজ মামুন