‘লকডাউনে’ যেমন চলছে ওয়ারী

  • অবরুদ্ধ ওয়ারীতে স্বাভাবিক জীবনযাপনে কড়াকড়ি থাকলেও মানছেন না অনেক বাসিন্দা; সড়কে বাঁশের ব্যারিকেড দেওয়া হলেও তার ফাঁক গলে বাইরে বের হতে দেখা যায় অনেককে।

    অবরুদ্ধ ওয়ারীতে স্বাভাবিক জীবনযাপনে কড়াকড়ি থাকলেও মানছেন না অনেক বাসিন্দা; সড়কে বাঁশের ব্যারিকেড দেওয়া হলেও তার ফাঁক গলে বাইরে বের হতে দেখা যায় অনেককে।

  • অবরুদ্ধ ওয়ারীতে যানচলাচল নিয়ন্ত্রণের জন্য সড়কে বাঁশের ব্যারিকেড দেওয়া হলেও তার উপর দিয়ে মালামাল পার করতে দেখা যায়।

    অবরুদ্ধ ওয়ারীতে যানচলাচল নিয়ন্ত্রণের জন্য সড়কে বাঁশের ব্যারিকেড দেওয়া হলেও তার উপর দিয়ে মালামাল পার করতে দেখা যায়।

  • করোনাভাইরাসের বিস্তারে ‘রেড জোন’ হিসেবে চিহ্নিত পুরান ‍ঢাকার ওয়ারীর অবরুদ্ধ হওয়ায় সেখানে সব দোকানপাট ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ থাকার কথা থাকলেও জয়কালী মন্দিরের সামনে খোলা রাখতে দেখা যায় একটি দোকান।

    করোনাভাইরাসের বিস্তারে ‘রেড জোন’ হিসেবে চিহ্নিত পুরান ‍ঢাকার ওয়ারীর অবরুদ্ধ হওয়ায় সেখানে সব দোকানপাট ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ থাকার কথা থাকলেও জয়কালী মন্দিরের সামনে খোলা রাখতে দেখা যায় একটি দোকান।

  • ওয়ারীতে ঢোকা এবং বের হওয়ার জন্য একমাত্র চন্ডীচরণ বোস স্ট্রিট ব্যবহার করা যাচ্ছে। জরুরি প্রয়োজন ছাড়া কাউকে বের হতে দেওয়া হচ্ছে না।

    ওয়ারীতে ঢোকা এবং বের হওয়ার জন্য একমাত্র চন্ডীচরণ বোস স্ট্রিট ব্যবহার করা যাচ্ছে। জরুরি প্রয়োজন ছাড়া কাউকে বের হতে দেওয়া হচ্ছে না।

  • অবরুদ্ধ ওয়ারীতে জরুরি প্রয়োজন ঢোকা ও বের হওয়ার সময় সবাইকে নিবন্ধন করতে হয়।

    অবরুদ্ধ ওয়ারীতে জরুরি প্রয়োজন ঢোকা ও বের হওয়ার সময় সবাইকে নিবন্ধন করতে হয়।

  • করোনাভাইরাসের বিস্তারে ‘রেড জোন’ হিসেবে চিহ্নিত পুরান ‍ঢাকার ওয়ারীর সড়কে ছিটানো হচ্ছে জীবাণুনাশক।

    করোনাভাইরাসের বিস্তারে ‘রেড জোন’ হিসেবে চিহ্নিত পুরান ‍ঢাকার ওয়ারীর সড়কে ছিটানো হচ্ছে জীবাণুনাশক।

  • করোনাভাইরাস সংক্রমণে ‘রেড জোন’ হিসেবে চিহ্নিত পুরান ঢাকার ওয়ারীর কয়েকটি এলাকার ২১ দিনের জন্য ‘লকডাউন’ ঘোষণা করেছে সরকার। অবরুদ্ধ এলাকায় সেনাসদস্যদের টহল দিতে দেখা যায়।

    করোনাভাইরাস সংক্রমণে ‘রেড জোন’ হিসেবে চিহ্নিত পুরান ঢাকার ওয়ারীর কয়েকটি এলাকার ২১ দিনের জন্য ‘লকডাউন’ ঘোষণা করেছে সরকার। অবরুদ্ধ এলাকায় সেনাসদস্যদের টহল দিতে দেখা যায়।

  • ‘রেড জোন’ হিসেবে চিহ্নিত পুরান ঢাকার ওয়ারীর এলাকায় ‘ঘরবন্দি’ জীবন থেকে একটু প্রশান্তি পেতে বারান্দায় সময় কাটাতে দেখা যায় শিশুদের।

    ‘রেড জোন’ হিসেবে চিহ্নিত পুরান ঢাকার ওয়ারীর এলাকায় ‘ঘরবন্দি’ জীবন থেকে একটু প্রশান্তি পেতে বারান্দায় সময় কাটাতে দেখা যায় শিশুদের।

সাম্প্রতিক ছবিঘর