• আর্দ্র থাকতে পাঁচ খাবার
    প্রতিদিন শরীরে পর্যাপ্ত পরিমাণে পানি প্রয়োজন। পানি পান করা ছাড়াও দেহের আর্দ্রতা ধরে রাখতে খাওয়া যেতে পারে পানিযুক্ত ফল ও সবজি।
  • যেসব ফল ওজম কমায় না
    খাদ্যাভ্যাস পরিবর্তন করে অতিরিক্ত ওজন কমানোর চেষ্টায় থাকলে কিছু ফল তালিকা থেকে বাদ দিতে হবে। কারণ সব ফলই ডায়েটের জন্য উপযুক্ত নয়।
  • খোসাতেও পুষ্টি
    ফল আর সবজির ভিতরের অংশই নয়, বাইরের আবরণও উপকারী।
  • ত্বকের জন্য উপকারী ফল
    শুধু বাহ্যিক পরিচর্যা যথেষ্ঠ নয়, সুন্দর ও উজ্জ্বল ত্বকের জন্য প্রয়োজন সঠিক ও পুষ্টিকর খাদ্যাভ্যাস।
  • বিষণ্ণতা রোধে ফল
    প্রতিদিন অন্তত দুই টুকরা আপেল খেলে বিষণ্নতায় ভোগার সম্ভাবনা কমে যায়। বিশেষ করে মধ্যবয়ষ্ক মহিলাদের জন্য এটা বেশি কার্যকর।