১ জুলাই পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 June 2022, 07:47 AM
Updated : 25 June 2022, 07:47 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে আর্থিক সমস্যাগুলোর সমাধান হতে পারে। অর্থনৈতিক কোনো সুবিধা অর্জন করতে পারেন। প্রতিবেশীদের সামাল দিতে কুশলী হতে হবে। মানসিক শান্তি পাবেন। সপ্তাহের মাঝদিকে জমিজমায় বিনিয়োগ লাভজনক হবে। বন্ধুরা আপনার জন্য দারুণ কোনো পরিকল্পনা করে সময়টাকে উজ্জ্বল করে তুলতে পারে। সপ্তাহের শেষদিকে ভালোবাসায় মানুষটি আপনার জন্য ভালোবাসায় সমুদ্র উড়ায় করে দেবে। আপনি মোবাইল কিংবা টিভি দেখে অনেকটা সময় অপচয় করে ফেলতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আপনার সযত্নে লালিত স্বপ্ন সত্যি হতে পারে। উত্তেজনা নিয়ন্ত্রণে রাখতে হবে। আর্থিক লেনদেন ভালো হবে, সঙ্গে সঞ্চয়ও বাড়বে। বেশি ক্যালরির খাবার এড়িয়ে চলুন। সপ্তাহের মাঝদিকে ভাইবোনের সম্পর্কে পরিবর্তন আসবে, পুরানো ভুল ধারণা ভাঙবে। গলার কোনো সমস্যায় ভুগতে পারেন। সপ্তাহের শেষদিকে যারা বিদেশি সংগঠনে কাজ করছেন তাদের বাসস্থানের সমস্যার সমাধান হবে। নিজের ভাবনাগুলো নিজের মাঝেই বন্দী না রেখে অন্যদের সঙ্গে ভাগাভাগি করুন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে খরচ বেড়ে যাওয়ার কারণে মন বিচলিত থাকতে পারে। ঘরের পরিবেশ মনের মতো নাও হতে পারে। উচ্চপদস্থ কর্মকর্তা, সরকারী সংস্থা ও গুরুজনদের সাহায্য পাওয়ার আপনার সাহস বাড়বে। সপ্তাহের মাঝদিকে আর্থিকভাবে লাভবান হওয়ার কোনো সুযোগ পেতে পারেন। সঞ্চয়ের পরিকল্পনা করতে হবে। সপ্তাহের শেষদিকে সাহস ও পরাক্রম বাড়বে।  কর্মক্ষেত্রে আপনার নেতৃত্ব ও কৌশল লাভবান করবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে জনসাধারণের সাহায্য ও অনুগ্রহ পাবেন। আচরণ ও কথা বলায় সংযত থাকুন। সামাজিকতা ও লৌকিকতার কারণে খরচ বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে উৎসাহ বাড়বে ফলে কাজে সাফল্য আসবে। নতুন সম্পর্কে জড়িয়ে যেতে পারেন। কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় কৃতকার্য হতে পারেন। সপ্তাহের কোনো তরলের মাধ্যমে লাভবান হবেন। হাতে ভালো অর্থ আসবে। ভাগ্য অত্যন্ত পরিবর্তনশীল।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনাকে ঘিরে জটিলতা সৃষ্টি হলেও সাফল্য আসবে। জনহিতকর কাজে যোগ দিয়ে কোনো বিশিষ্ট ব্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে। সপ্তাহের মাঝদিকে যেকোনো তথ্য নিজে যাচাই না করে তার ওপর ভরসা করবেন না। ব্যক্তিগত কথাগুলো কাউকে জানাবেন না, অন্যথায় মানুষ তার সুযোগ নিতে পারে। সময়টা আপনার অনুকূলে বলা যায়। সপ্তাহের শেষদিকে মনের মানুষটিকে কাছে পেতে পারেন। অতীতে উদ্যোগগুলো আসা সাফল্য প্রত্যয় বাড়াবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে বৈদেশিক যোগাযোগ শুভ হতে পারে। কর্মক্ষেত্রে অনেকগুলো নতুন দায়িত্ব পেতে পারেন। সম্ভাবনা আছে পদন্নতি হওয়ার। সপ্তাহের মাঝদিকে আপনার আকর্ষণী শক্তি বাড়বে। আপনার প্রেমের প্রস্ফুটনের কারণে সুন্দর কাজগুলো সবার নজরে আসবে। বিনোদনের ব্যাপারে ভাগ্য ভালো। সপ্তাহের শেষদিকে মিথ্যা অভিযোগ বা বিশ্বাসঘাতক থেকে সাবধান। আয় ও ব্যয়ের সমতা রেখে চলুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে কারও সঙ্গে বিবাদের কারণে নেতিবাচক চিন্তা আসবে। দূরদেশে বেড়াতে যাওয়া হতে পারে। জীবনের মূল সমস্যা সমাধানের চেষ্টা করুন। সপ্তাহের মাঝদিকে চাকরি ও ব্যবসা ভালো হবে। কোনো কাজে সুনাম বাড়বে। সপ্তাহের শেষদিকে পুরানো কোনো সমস্যার সমাধান হবে। দুজনার ভালোবাসার মাঝে কোনো তৃতীয়পক্ষ আসতে পারে। অনুভূতি নিয়ন্ত্রণে রাখবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে ব্যবসার কারণে ভ্রমণ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বেড়াতে যাওয়া হতে পারে। বিতর্ক ও মুখোমুখি সংঘাত বর্জন করুন। অন্যের দোষ খোঁজার অভ্যাস ত্যাগ করুন। সপ্তাহের মাঝদিকে আমদানি রপ্তানি ব্যবসায় যদি নিয়োজিত থাকেন তবে এখনই সময় বিনিয়োগ করার। ভালোবাসার মানুষটির সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে নজর রাখুন, কোনো চমক পেতে পারেন্।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে স্নায়ু কিংবা পেশির কোনো সমস্যায় ভুগতে পারেন। অনিদ্রাতে কষ্ট পেতে পারেন। ভ্রমণপ্রিয় মানুষের সংস্পর্শে আসবেন। আইনী যেকোনো বিষয়ে ভালো মন্দ দুটো দিকই ভাবতে হবে। সপ্তাহের মাঝদিকে উচ্চ রক্তচাপের সমস্যা থাকলে সাবধানে থাকুন। স্ত্রী ভাগ্যে ধনপ্রাপ্তির যথেষ্ট সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে বিদেশ ভ্রমণের দ্বারা লাভবান হতে পারেন। কামনা বাসনায় মন পূর্ণ থাকবে। রোমাঞ্চকর অভিজ্ঞতায় সময় কাটবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে ভালোবাসার মানুষটির সঙ্গে কাটানো সময়টা চিরজীবনের স্মৃতি হয়ে থাকবে। প্রেমিক প্রেমিকারা প্রিয়জনকে খুশি রাখতে ফোনে কথা বলুন। স্বাস্থ্যের উত্থানপতন হবে, সংক্রমণ থেকে দুর্ভোগের আশঙ্কা আছে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায় খুব ভালো খবর পাবেন। আপনার সঙ্গী বিচলিত হতে পারে যদি তার প্রতি যথেষ্ট মনযোগ না দেন। প্রেম করে বিয়ের কথা যারা ভাবছেন তাদেরই চেষ্টার সময় এখনই। সপ্তাহের শেষদিকে যানবাহন চলা ও চালানোতে সতর্ক থাকুন। আকাশপথে ভ্রমন পরিহার করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে বাড়িতে কোনা অনুষ্ঠানের আয়োজন হতে পারে। ভালোবাসার ভাগ্য ভালো। সপ্তাহের মাঝদিকে কাজের জায়গায় উপরয়ালাদের চাপ। ঘরেও মতবিরোধের কারণে চাপ বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে আপনার চারপাশে আপনার প্রণয়ীর ভালোবাসা অনুভব করবেন। যেখানে আপনার বিচরণ, সেখানেই জনপ্রিয়তা।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে প্রতিবেশীর কারণে সামাজিক সুনাম পেতে পারেন। সময়ের সঙ্গে চলা ভালো, তবে অবসরে পরিবারকে সময় দিন। জমি কিংবা সম্পদের বিনিয়োগের জন্য সময়টা শুভ। সপ্তাহের মাঝদিকে আপনার ভালোবাসার জীবনে একটি আশ্চর্যজনক সময় আসবে। আপনার ভালোবাসায় প্রেমিকা থাকবে অভিভূত। সপ্তাহের শেষদিকে বিনা কারণে কিছু মানুষের সঙ্গে গণ্ডগোল বাঁধতে পারে। শরীর ভোগাতে পারে, যত্ন নিন।

আরও পড়ুন

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক