১৭ জুন পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 June 2022, 06:42 AM
Updated : 11 June 2022, 06:42 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে শরীর নিয়ে চাপের জন্য কর্মক্ষেত্রে ক্ষতির আশঙ্কা আছে। যানবাহন চালানো বা চড়ার সময় সতর্ক থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে বয়োজ্যেষ্ঠ কারও সঙ্গে আলোচনায় বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। যারা বিদেশে থেকে ব্যবসা করেন তাদের আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রিয় মানুষটির সান্নিধ্য পাবেন, সময়টা হবে রোমান্টিক। সপ্তাহের শেষদিকে বেকারদের মধ্যে কেউ প্রত্যাশার চেয়েও ভালো চাকরি পেতে পারেন। চাকরিজীবীদের কারও কারও পদোন্নতির বিষয় নিস্পত্তি হতে পারে

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে ব্যবসায় চাপবৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভও ভালো থাকতে পারে। আপনার সঙ্গী বিচলিত হতে পারে যদি তার প্রতি আপনার মনযোগ কম থাকে। সপ্তাহের মাঝদিকে বিশ্রাম নিন এবং কাজের ফাঁকে যতা সম্ভব বিশ্রাম নিন। বিনিয়োগ এড়িয়ে চলা উত্তম। সপ্তাহের শেষদিকে বাড়িয়ে দূরের অতিথি আসতে পারে। বিদেশযাত্রার জন্য হাতছাড়া হওয়া সুযোগ ফিরে আসতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যগত সমস্যা কারণে আপনার আবেগ লাগামছাড়া হতে পারে। সঠিক চিকিৎসা ও সেবা পেলে রোগবালাই থেকে সুরক্ষিত থাকতে পারবেন। সপ্তাহের মাঝদিকে আপনার ব্যবসায় নতুন কিছু ঘটতে পারে। অংশীদারী ব্যবসায় পা না বাড়ানোই ভালো। জীবনসঙ্গীর কথায় বিরক্ত হতে পারেন। কিন্ত তিনি আপনার জন্য সত্যিই দারুণ কিছু করতে পারেন। সপ্তাহের শেষদিকে শারীরিক অস্বস্তি ও মানসিক শান্তির ব্যঘাত ঘটাতে পারে। শরীরের কোথাও চোট লাগতে পারে। যাত্রাপথে সতর্ক থাকুন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে সম্পর্কের বাইরেও যে আপনার নিজস্ব একটা জগত আছে সেটা উপলব্ধি করতে পারবেন। প্রেমের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়া আগে কয়েকবার ভেবে নিন। আপনার প্রিয়জনের কাছ থেকে অপরিমেয় সুখ পাবেন। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্য কিছুটা ওঠা-নামা হতে পারে। অন্যদের সঙ্গে খুশি ভাগাভাগি করে নেওয়ার মাধ্যমে স্বাস্থ্যের বিকাশ ঘটতে পারে। সপ্তাহের শেষদিক আপনার উচিত হবে বিনিয়োগের দিকে মনযোগ বাড়ানো, সঙ্গে সচেতনও হতে হবে। আপনার সঙ্গীর প্রতি মনযোগ না দিলে সে বিচলিত হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে। যারা সম্পদ কেনাবেচা করেন তারা ভালো ফল পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে যারা ভালোবাসার মানুষটির সঙ্গে ছুটি কাটাচ্ছেন তাদের দিনটি স্মরণীয় হয়ে থাকবে। কেউ আবার বাচ্চাদের সঙ্গে সময় কাটিয়ে অনুভব হতে পারে জীবনের অনেক দরকারী একটা মুহূর্ত হারিয়েছেন। সপ্তাহের শেষদিকে একঘেঁয়ে রুটিনে চলে মানসিকভাবে ক্লান্ত হয়ে পড়তে পারেন। অতিরিক্ত কাজে নিজেকে না ছড়িয়ে বিশ্রাম নিন। সাক্ষাৎসুচিকে পুনরায় নির্ধারণ করুন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে সবান্ধব ভ্রমণের যোগ আছে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণের আনন্দ পেতে পারেন। আপনি যদি সংগীতশিল্পী হন তবে কোনো অনুষ্ঠানের জন্য চুক্তিবদ্ধ হতে পারেন। সপ্তাহের মাঝদিকে কোনো পুরানো বন্ধুর পরামর্শে ব্যবসায় লাভ হতে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা করার জন্য সময়টা ভালো। সপ্তাহের শেষদিকে কারও প্রেমের ক্ষেত্রে পাঁকানো জট খুলে যেতে পারে। পড়াশোনার ভালো সুযোগ আসতে পারে। খেলাধুলায় সুনাম ও প্রতিপত্তি বাড়বে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে পাওনা টাকা আদায় হওয়ার সম্ভাবনা প্রবল। যে অর্থ সঞ্চয় করেছেন তা ভবিষ্যতে কার্যকরী হবে এবং কোনো বড় সমস্যা থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন। সপ্তাহের মাঝদিকে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখুন। মানুষের প্রশংসা পাবেন। যে কোনো চুক্তি করার জন্য সময়টা ভালো। সপ্তাহের শেষদিকে কোনো বন্ধু আপনার ধৈর্য্যশক্তির পরীক্ষা হতে পারে। প্রতি সিদ্ধান্তে বিচক্ষণ হতে হবে। মানসিক শক্তির জন্য বন্ধুর সহযোগিতা দারুণ হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে বুদ্ধির প্রয়োগ যথাযথ করলে সাফল্য পাওয়ার সময়। শুভ কোনো পরিবর্তন আপনার জীবনে আসতে পারে। কোনো ভালো কাজের জন্য সম্মান বাড়বে। সপ্তাহের মাঝদিকে অন্যের কথা বিশ্বাস করার আগে নিজে তা পরখ করে দেখুন। পাওনা টাকা না চাইতেই আদায় হতে পারে। মিষ্টি ব্যবহারে মানুষের মন জয় করতে পারবেন। সপ্তাহের শেষদিকে নিজের জন্য ভালো কিছু করার চমৎকার সময়। আপনার সঙ্গী সহায়ক হবে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে প্রিয়জনের আচরণে মানসিক কষ্ট পেতে পারেন। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। আয়ের বেশি ব্যয় করার ইচ্ছা জাগতে পারে। সপ্তাহের মাঝদিকে আপনাকে দ্রুত সিদ্ধান্ত নিতে হতে পারে, অন্যথায় কোনো সুযোগ হারাতে পারেন। প্রেম অপ্রত্যাশিত মোড় নিতে পারে। কোনো আকর্ষণীয় ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। সপ্তাহের শেষদিকে দীর্ঘদিনের অনাদায়ী পাওনা আদায় হবে। আর্থিক উন্নতি নিশ্চিত, তবে বাড়বে খরচও। খাওয়া নিয়ন্ত্রণে রাখতে হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে উচ্চাকাঙ্ক্ষাকে অগ্রাধিকার দিয়ে কঠোর পরিশ্রমের ফলে দুর্দান্ত ফলাফল পাবেন। মানুষের সেবায় মানসিক শান্তি। সপ্তাহের মাঝদিকে বাড়তি কাজের চাপ থেকে শরীরে ক্লান্তিভাব থাকবে। নিজের ভুলের জন্য নানাদিক থেকে অপব্যয় হতে পারে। সপ্তাহের শেষদিকে উচ্চপদস্থ কর্মকর্তা ও সরকারী সংস্থা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। অনেক সুযোগ পাবেন যার জন্য আপনি আর্থিকভাবে লাভবান হবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুটা কর্মস্থলে পদস্থদের শুভদৃষ্টি পাবেন। চাকরিজীবীদের কারও পদোন্নতি হতে পারে। সপ্তাহের মাঝদিকে অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে উপকৃত হতে পারেন। প্রেমিক প্রেমিকাদের জন্য সময়টা ভালো। সপ্তাহের শেষদিকে শারীরিক সুস্থতা ও মানসিক দৃঢ়তার জন্য যোগ ব্যায়াম করুন। ব্যবসায় খুব ভালো খবর পাবেন।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে পড়াশোনার জন্য বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। বাবার সঙ্গে মতবিরোধ পরিহার করুন। সপ্তাহের মাঝদিকে কাজের দায়িত্ব দ্বিগুন বেড়ে যেতে পারে। আপনার ভালো কাজের সুবাদে পদোন্নতি হতে পারে। সপ্তাহের শেষদিকে আয়ের নতুন উৎস পেতে পারেন। বেকারদের মধ্যে কেউ কোনো সুখবর পেতে পারেন। প্রেমিক প্রেমিকারা প্রিয়জনকে খুঁশি রাখতে ফোনে কথা বলুন। 

আরও পড়ুন