১ এপ্রিল পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 March 2022, 08:17 AM
Updated : 26 March 2022, 08:17 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে কর্মজীবনে বিশেষ উচ্চতায় পৌঁছাতে পারবেন। বেকারদের জন্য কোনো সুখবর আসতে পারে। সপ্তাহের মাঝদিকে নিজের কোনো পুরানো ভুল বুঝতে পারবেন। সেই উপলব্ধি আপনাকে বিচলিত করতে পারে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। সপ্তাহের শেষদিকে উচ্চপদস্থ কর্মকর্তা ও সরকারি সংস্থার সহযোগিতা পাবেন। সম্মান ও প্রতিপত্তি বাড়বে। 

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে বৈদেশিক কোনো যোগাযোগে সাফল্য লাভের সম্ভাবনা আছে। আপনার শ্রম, মেধা ও সম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদান্নতি। সপ্তাহের মাঝদিকে আপনি আপনার সঙ্গীকে সুখী রাখতে পারবেন। দীর্ঘদিনের কোনোও আশা পূরণ হতে পারে। সপ্তাহের শেষদিকটা ধর্মীয় কাজের জন্য ভালো সময়। অভাবীদের কিছু দান করলে মানসিক শান্তি পাবেন। প্রার্থনায় নিয়মিত থাকা ভালো। 

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে ব্যবসায়ির চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। বিদেশে যাওয়ার হাতছাড়া হয়ে যাওয়ার সুযোগ আবার ফিরে আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কর্মস্থলের পরিস্থিতি আপনার অনুকুলে থাকবে। উন্নতি করার খুব ভালো সুযোগ পেতে পারেন। সপ্তাহের শেষদিকে সামাজিক যোগাযোগের মাধ্যমে একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন। মানুষের সেবায় মানসিক শান্তি পাবেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে জীবনসঙ্গী আপনার প্রতি আরও যত্নশীল হয়ে উঠবে। কোনো ঝগড়াটে ব্যক্তির সঙ্গে বাকবিতণ্ডার কারণে মেজার গরম থাকতে পারে। নিজেই সুবিবেচক হয়ে তাদেরকে এড়িয়ে যান। সপ্তাহের মাঝদিকে শিক্ষার্থীদের মধ্যে কারও বিদেশে যাওয়া সুযোগ আসতে পারে। পছন্দের শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি হওয়ার সুযোগ পেতে পারেন। সপ্তাহের শেষদিকে বিশ্রামের সময় পাবেন কম। জমে থাকা কাজগুলো আপনাকে ব্যস্ত করে রাখবে। কর্মক্ষেত্রে সুনাম বাড়তে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যগত সমস্যার কারণে অস্বস্তিতে ভুগতে পারেন। আবেগের বন্ধন শক্তিশালী হবে। পাইকারী বিক্রেতাদের জন্য সময়টা ভালো। সপ্তাহের মাঝদিকে কাজে কিছু বাধা আসতে পারে। বিরোধী আচরণ আপনাকে ‍উত্যক্ত করতে পারে। ভিড়ের মধ্যে চলাফেরার সময় সতর্ক থাকতে হবে। সপ্তাহের শেষদিকে কাজের জন্য দেশের বাইরে যাওয়া হতে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে প্রেমের জন্য আনন্দ বাড়বে। ছাত্রছাত্রীদের ভালো সময়, পড়াশোনায় অগ্রগতি হবে। শারীরিক সুস্থতা ও মানসিক দৃঢ়তার জন্য যোগব্যায়াম করুন। সপ্তাহের মাঝদিকে ব্যবসায় ভালো খবর পেতে পারেন। অংশীদারি ব্যবসার দিকে না এগোলেই ভালো করবেন। জীবনসঙ্গী আপনার জন্য দারুণ কিছু করবে। সপ্তাহের শেষদিকে কারও সঙ্গে অশান্তি করবেন না, বড় বিপদ বাঁধতে পারে। কারও আবার স্ত্রী ভাগ্যে ধনপ্রাপ্তি।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে কোনো বন্ধুর সহযোগিতায় ব্যবসায় উন্নতি হতে পারে। সম্পত্তি বিষয়ক ঝামেলাগুলোর অবসান হবে। সপ্তাহের মাঝদিকে নতুন কোনো সম্পর্ক সৃষ্টি হতে পারে। আপনার দায়িত্ববোধ অবশ্যই উল্লেখযোগ্য যার ফলে সফলতা ও প্রশংসা পাবেন। সপ্তাহের মাঝদিকে হৃদযন্ত্র ভালো রাখতে দুশ্চিন্তা কমাতে হবে। নিয়মিত হালকা ব্যায়াম করলে শরীর ভালো থাকবে। প্রেম গড়াতে পারে বিয়ে পর্যন্ত।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে যোগাযোগ ব্যবস্থা ভালো হবে। কোনো নিকট আত্মীয়ের আনুকূল্য পাবেন। মানসিক দিক থেকে ভালো থাকার জন্য কাছাকাছি কোথাও গিয়ে বেড়িয়ে আসতে পারেন। সপ্তাহের মাঝদিকে প্রেমের ব্যাপারে উন্নতি হতে পারে। বিয়ের কথা চিন্তা করার এখনই উপযুক্ত সময়। সপ্তাহের শেষদিকে মৌসুমী রোগবালাইতে ভুগতে পারেন। কারও আবার হজমের গোলমাল হতে পারে। 

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে হঠাৎ কোনো সুত্র থেকে লাভবান হতে পারেন, তবে সেই সঙ্গে খরচও বেড়ে যেতে পারে। সপ্তাহের মাঝদিকে ভাইবোনদের উন্নতিতে মানসিক প্রশান্তি পাবেন। কর্মক্ষেত্রে কোনো বন্ধু সহযোগিতা পেতে পারেন। সপ্তাহের শেষদিকটা প্রেমিক প্রেমিকাদের জন্য সুসময়। বিবাহিতরা জীবনসঙ্গীর কাছ থেকে দারুণ কোনো চমক পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে সামাজিক সমৃদ্ধি বাড়বে। নতুন কোনো পরিস্থিতির মুখোমুখি হতে পারেন, এতে আর্থিকভাবে লাভবান হতে পারেন। প্রেমের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে আত্মীয় ও সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। নিজের সম্পর্কে ভালো কিছু করার এখনই চমৎকার সময়। সপ্তাহের শেষদিকে সম্পদ বেচা কেনায় জড়িতরা লাভবান হবেন। বাড়িতে কোনো সুখবর আসতে পারে। 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে প্রিয়জনের কাছ থেকে মানসিক আঘাত পেতে পারেন। আপনার সৃজনশীলতা সকলকে মুগ্ধ করবে। সপ্তাহের মাঝদিকে প্রচুর অর্থ উপার্জন করবেন। ফলে আর্থিক সমস্যাগুলো দূর হবে। সপ্তাহের শেষে প্রেম, সহচর্য ও বন্ধন বৃদ্ধি পাবে। কাছেই কোথাও বেড়াতে যাওয়া হতে পারে বন্ধুদের সঙ্গে। যেকোনো চুক্তি করার জন্য সময়টা শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে সৃজনশীল পেশায় সুনাম অর্জন করবেন। এতে কাছের কেউ ঈর্ষান্বীত হতে পারে। নিজের ভুলের জন্য অপব্যয় হতে পারে। সপ্তাহের মাঝদিকে ভালোবাসার মানুষটিকে নিয়ে ছুটি কাটানো মানুষগুলো এই সময়টা সারাজীবন স্মরণ রাখবেন। জীবনে কোনো শুভ পরিবর্তন আসতে যাচ্ছে, তৈরি থাকুন। সপ্তাহের শেষদিকে আপনার আয় বাড়বে, কাজে সাফল্য আসবে। পরিবারের উন্নয়নের চেষ্টাগুলো সফল হবে।

আরও পড়ুন