৪ মার্চ পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Feb 2022, 09:02 AM
Updated : 26 Feb 2022, 09:02 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে কাজে কর্মে নিজের উদ্যেগকে সক্রিয় করুন। এতে কাজের দক্ষমতার সঙ্গে আপনার সুনামও বাড়বে। সপ্তাহের মাঝদিকে প্রিয়জনের ব্যবহার আপনাকে অত্যন্ত আনন্দ দেবে। নিজের স্বার্থে কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে আলাপ করা হতে পারে এবং তার ফলাফল ভালো হবে। সপ্তাহের শেষদিকে ব্যয় বেশি হবে, দুশ্চিন্তা বাড়বে। সাহসের সঙ্গে পরিস্থিতি মোকাবেলা করতে হবে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে কাজের সুবাদে বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ আপনার সঙ্গী হতে পারে। প্রিয়জনের কাছ থেকে অপরিমেয় সুখ পাবেন। সপ্তাহের মাঝদিকে কাজে আপনার মনযোগ হবে আশাতীত। কর্মকর্তাদের শুভদৃষ্টি পাবেন। সপ্তাহের শেষদিকে অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে উপকৃত হতে পারেন। পারিবারিক কাজে ব্যয় বাড়তে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে কাজে কিছু বাধা আসবে। বিরুদ্ধ আচরণ আপনাকে উত্যক্ত করতে পারে। সপ্তাহের মাঝদিকে বিদেশি কিংবা দূরের কোনো বন্ধুর কাছ থেকে উপকার পেতে পারেন। প্রেম ও বিবাহের যোগাযোগের ক্ষেত্রে আপনি সফল হবেন। সপ্তাহের শেষদিকে চাকরীর জন্য নিজেই চেষ্টা করুন। ঘুষের মাধ্যমে চাকরী নেওয়ার প্রয়োজন হবে না।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে ব্যবসা বাণিজ্য আগের চাইতে অনেক ভালো হবে। পরিবারের সঙ্গে আপনার সময় কাটানো প্রয়োজন। সপ্তাহের মাঝদিকে যেকোনো ধরণের সংঘর্ষ এড়িয়ে চলুন। সকল বিষয়ে বিশেষ সতর্কতা অবলম্বন করা জরুরি। সপ্তাহের শেষদিকে কাজে অগ্রগতি হবে। সরকারি কাজে বেশ সফল হবেন। প্রিয়জন কিংবা কোনো বন্ধুর আগমনে মন আনন্দিত হবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে নানা কাজে বাধা আসতে পারে। ব্যবসায়িক যোগাযোগগুলো যাতে নষ্ট না হয় সেদিকে নজর রাখতে হবে। শারীরিক অবস্থা খারাপ যেতে পারে। সপ্তাহের মাঝদিকটা আবার ব্যবসায়িদের জন্য ভালো, আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা হতে পারে। কার দীর্ঘদিনের প্রেম বিয়েতে গড়াতে পারে। সপ্তাহের শেষদিকে যানবাহন চালানো বা চড়ার ক্ষেত্রে সাবধান থাকতে হবে। সন্তানদের উন্নতি আপনাকে আনন্দ দেবে। 

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে প্রেমিক প্রেমিকাদের মধ্যকার মনমালিন্য দূর হবে। বিবাহিতরা স্ত্রীর কাছ থেকে দারুন কোনে চমক পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যের কিছু উথানপতন হতে পারে। হালকা ব্যায়াম শরীরকে সুস্থ রাখবে। সপ্তাহের শেষদিকে সহজ পথে ব্যবসা করলে ফলাফল ভালো হবে। পারিবারিক জীবন সুন্দর হবে। রাস্তাঘাটে ভীড়ের মধ্যে চলাফেরায় সতর্ক থাকতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুটা জমি সংক্রান্ত ঝামেলাগুলোর অবসান হবে। লেখাপড়ার কোনো বিষয় নিয়ে ঝামেলা দেখা দিতে পারে, তবে সেটারও অবসান হবে দ্রুত। সপ্তাহের মাঝদিকে কোনো প্রতিযোগীতায় অংশগ্রহনকারী হলে সাফল্য আসতে পারে। রাজনৈতিক সাফল্য পেতে পারেন। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্যের অবনতি কাজের পথে বাধা হয়ে দাঁড়াবে। কোনো পারিবারিক অনুষ্ঠানে আপনি হতে পারেন মধ্যমনি।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে ভ্রমনের যোগ আছে। বিশিষ্টজনদের সঙ্গে পরিচিত হতে পারেন। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য সময়টা শুভ। সপ্তাহের মাঝদিকে বন্ধুরা আপনার জন্য আকর্ষণীয় কোনো পরিকল্পনা করতে পারে। জমিতে বিনিয়োগ শুভ। সপ্তাহের শেষদিকে ভালোবাসার মানুষটি সঙ্গে সম্পর্ক হবে অত্যন্ত মধুর। প্রেমের উচ্চতর অভিজ্ঞতা অর্জন করবেন। বদহজমের কারণে কষ্ট পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে প্রচুর আয় বাড়বে। কাজে মনযোগ বাড়ান, ব্যবসায়িক যোগাযোগগুলো ধরে রাখুন। সপ্তাহের মাঝদিকে প্রেমিক প্রেমিকারা একে অপরকে খুশি রাখতে ফোনে কথা বলুন। মানসিক প্রশান্তির জন্য কাছাকাছি কোথাও থেকে বেড়িয়ে আসুন। সপ্তাহের শেষদিকে জমি সংক্রান্ত ব্যবসায় উন্নতি হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে আন্তরিকতা আর পরিশ্রম আপনাকে ব্যক্তিত্বকে আকর্ষণীয় করে তুলবে। সমবায় কিংবা যৌথ কোনো কাজে নারীরা লাভবান হতে পারেন। সপ্তাহের মাঝদিকটা আর্থিক দিক থেকে ভালোসময়। সঞ্চয় ভালো হবে। ওষুধ ও রাসায়নিক উপাদানের ব্যবসায়ীরা লাভবান হবেন। সপ্তাহের শেষদিকে সাংবাদিকদের ব্যস্ততা বাড়বে। যোগাযোগ হৃদয়গ্রাহী হবে। ঘরে কোনো ভালো অনুষ্ঠান হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে ব্যয় বাড়বে, মানসিক দুশ্চিন্তা বাড়বে। আয় ব্যয়ের সমতা রাখা কষ্টকর হতে পারে। সপ্তাহের মাঝদিকে কাজের মধ্যে সংগ্রামীভাব আনতে হবে। সৃষ্টিশীল কাজের সুযোগ বাড়বে। সপ্তাহের শেষদিকে আর্থিক সুযোগ আসবে, মানসিক প্রশান্তি আসবে। হৃদয়ঘটিত বিষয়গুলো সামাল দিতে হবে কৌশলে।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে বহুদিন থেকে চলতে থাকা বিবাদের ফায়সালা হবে। বেশি কিছু আশ্বাস পেতে পারেন। সপ্তাহরে মাঝদিকে প্রচুর খরচ বাড়তে পারে। পারিবারিক কোনো বিষয় দুশ্চিন্তা দেখা দিতে পারে। সপ্তাহের শেষদিকে প্রেমের ক্ষেত্রে আনন্দ বাড়বে। সামাজিক সমৃদ্ধি উন্নত থেকে উন্নততর হবে। পাওনা টাকা আদায় হওয়ার সম্ভাবনা প্রবল।

আরও পড়ুন