১১ ফেব্রুয়ারি পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Feb 2022, 06:59 AM
Updated : 5 Feb 2022, 06:59 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে নতুন প্রকল্প শুরু করতে পারেন। বুদ্ধির প্রয়োগ যথাযথ করলে সাফল্য পাওয়ার সঙ্গে সঙ্গে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে অনেকগুলো সুযোগ আসবে এবং আর্থিকভাবে লাভবান হবেন। সঞ্চয়ের পরিকল্পনা সঠিক হবে যা আপনার ভবিষ্যতকে সুরক্ষিত করবে। সপ্তাহের শেষদিকে প্রেমবিষয়ক জটিলতার অবসান হবে। যেকোনো চুক্তি করার জন্য সময়টা শুভ।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে ব্যয় বাড়তে পারে, সঙ্গে দুশ্চিন্তাও। আপনার কুচিন্তাগুলো আপনার কাজের পথে বাধা হয়ে দাঁড়াবে। সপ্তাহের মাঝদিকে প্রেম অপ্রত্যাশীত মোড় নিতে পারে। সময়টা আপনার অনুকূলে বলা যায়। আপনার ব্যক্তিত্ব উন্নত করার জন্য আন্তরিক হতে চেষ্টা করুন। সপ্তাহের শেষদিকে উপার্জন বাড়বে। কাজে সফলতা আসবে। পারিবারিক উন্নয়নের প্রচেষ্টাগুলোতে সফল হবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে সামাজিকভাবে অর্থকরী কোনো কাজে জড়িয়ে যেতে পারেন। কারও প্রেমে নতুন যোগযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে ইচ্ছা মতো খরচ করলে আর্থিক দুশ্চিন্তায় পড়তে পারেন। মনে বিষণ্নভাব থাকতে পারে। সপ্তাহের শেষদিকে আপনার লক্ষ্যের প্রতি নীরবে কাজ করে যান। সাফল্য খুব বেশি দূরে নয়। আপনার নম্রতা অনেক খুশির মুহূর্ত বয়ে আনতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে কর্মস্থলে নতুন সুযোগ পাবেন। আশাবাদী হওয়ার এখনই সময়। কারও সঙ্গে কোনো পরিকল্পনায় জড়িতে পড়তে পারেন। মনকে কাজের সঙ্গে সংশ্লিষ্ট করুন। সপ্তাহের মাঝদিকে বন্ধু কিংবা জীবনসঙ্গীর সহযোগিতায় বড় কোনো বিপদ থেকে মুক্তি পেতে পারেন। সময়টা ভালো কাটবে। সপ্তাহের শেষদিকে খরচ বেড়ে যাওয়া কারণে মন বিচলিত থাকতে পারে। ভাবনাকে নিয়ন্ত্রণে রাখতে যোগব্যায়ামে মননিবেশ করতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে যারা বিদেশ যাওয়ার পরিকল্পনা করছেন, আমদানি-রপ্তানি ব্যবসায় জড়িত আছেন বা কোনো বিদেশি সংগঠনে কাজ করেন তাদের জীবনে দারুণ কিছু ঘটতে পারে। সপ্তাহের মাঝদিকে সকল চেষ্টা ও কাজে সফলতা আসবে। নতুন কোনো পদক্ষেপের পথে থাকা বাধা দূর হবে। সপ্তাহের শেষদিকে প্রেমিক প্রেমিকাদের মধ্যে সুসময় বিরাজ করবে। দীর্ঘদিনের কোনো আশা পূরণ হতে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতেই কারও সঙ্গে বিবাদের কারণে নেতিবাচক চিন্তা বাড়বে। মেজাজ খিটখিটে থাকবে। ভ্রমণ পরিহার করুন। সপ্তাহের মাঝদিকে প্রথম দেখাতেই কারও প্রেমে পড়তে পারেন। দূরের কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে উন্নতি করার ভালো সুযোগ পেতে পারেন। আপনার শ্রম, মেধা ও নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি আসতে পারে। 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুটা প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। বিয়ে করার কথা যারা ভাবছেন তাদের ভাবনাটা বাস্তবতার দিকে এগোতে পারে। কারও ব্যবসার পরিধি বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে নিজের উপর বেশি ধকল দেবেন না। শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা দুর্বল হতে পারে। বিশ্রামের একান্ত প্রয়োজন আপনার। সপ্তাহের শেষদিকে বৈদেশিক বাণিজ্যে শুভ যোগাযোগ আসতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণার কাজে শুভফল পেতে পারেন। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের কোনো পরিবর্তন না হলেও সাবধান থাকা অত্যন্ত জরুরি। অসুস্থ শরীর মানসিক অসুস্থতার কারণ হতে পারে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায় নতুন বিনিয়োগ করতে পারেন। প্রেম আনন্দদায়ক ও উত্তেজনাপূর্ণ হতে পারে। সপ্তাহের শেষদিকে বিতর্ক ও মুখোমুখি সংঘাত এড়িয়ে চলুন। অন্যের দোষ খোঁজা থেকে বিরত থাকুন। সাবধানে চলাফেরা করুন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে প্রেম অপরিমিত সীমাহীন এই কথাগুলো মর্ম অনুধাবন করতে পারবেন। শিক্ষার্থী ও চাকরী প্রার্থীদের জন্য কোনো সুখবর আসতে চলেছে। সপ্তাহের মাঝদিকে নিকটজনের মন্দ ব্যবহারে কষ্ট পেতে পারেন। উচ্চ রক্তচাপজনিত সমস্যায় দুর্ভোগের আশঙ্কা আছে। সপ্তাহের শেষদিকে আপনি নম্র ও সহায়ক হলে সঙ্গীর কাছ থেকে ইতিবাচক সাড়া পাবেন। ব্যবসায়িক মহলে আপনার সুনাম বাড়বে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে জমি সংক্রান্ত সমস্যাগুলো সুরাহা করায় মনযোগ দিন। বন্ধুদের মাধ্যমে গুরুত্বপূর্ণ কোনো যোগাযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে আপনার ভালোবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মতো প্রবাহিত হবে। সন্তানের উচ্চশিক্ষায় আগ্রহ ও তার মেধার বিকাশ দেখে আনন্দিত হতে পারেন। সপ্তাহের শেষদিকে যাদের হাঁপানি কিংবা হৃদরোগ আছে তাদের বিশেষ কষ্ট হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসু হতে পারে। জনসংযোগ ও প্রচারের কাজে বিশেষ সফলতা পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে। নতুন বাড়ি কিংবা জমি কেনা হতে পারে। যারা ভালোবাসার মানুষটির সঙ্গে ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় পাবেন। সন্তান আপনাকে বেশ কয়েকটি সুখবর দিতে পারে।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুদের আর্থিক দিকটা ভালো যাবে। সঞ্চয়ের যোগ প্রবল। আপনার পরিচিত বিপরীত লিঙ্গের কারও মাধ্যমে নতুন কাজের সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকটা যে কোনো চুক্তি করার জন্য ভালো সময়। ভাই কিংবা বোনের বিয়ের খোঁজ আসতে পারে। সপ্তাহের শেষদিকে অতিরিক্ত অর্থ জমি কিংবা বাড়িতে বিনিয়োগ করুন। পরিবারের সঙ্গে সময় কাটানো চেষ্টা করুন।

আরও পড়ুন