২৮ জানুয়ারি পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2022, 05:38 AM
Updated : 22 Jan 2022, 05:58 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ–১৯ এপ্রিল): সপ্তাহের শুরুতে শারীরিক বিভিন্ন উপদ্রব শুরু হতে পারে। ব্যবসায়ীদের জন্য সময়টা হবে দুর্দান্ত। সঙ্গীর সঙ্গে ঝগড়া পরিহার করুন। সপ্তাহের মাঝদিকে রাস্তাঘাটে কিংবা ভিড়ের মধ্যে চলাফেরার সময় সতর্ক থাকুন। কাজকর্মে কিছুটা বাধা আসতে পারে। সপ্তাহের শেষদিকে দূরে থাকা কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। কর্মসূত্রে কারও বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল–২০ মে): সপ্তাহের শুরুতে প্রেমিক-প্রেমিকাদের মাঝে সুসময় বিরাজ করবে। অনিদ্রা ও হজমের গোলমালের কারণে স্বাস্থ্য খারাপ হতে পারে। সপ্তাহের মাঝদিকে পারিবারিক জীবন খুবই সু্ন্দর হবে। ব্যবসা-বাণিজ্য মোটামুটি ভালো যাবে। সপ্তাহের শেষদিকে বিরুদ্ধ আচরণ আপনাকে উত্ত্যক্ত করতে পারে। শারীরিক অস্বস্তির কারণে মানসিক শান্তির ব্যাঘাত ঘটতে পারে।

মিথুন রাশি (২১ মে–২০ জুন): সপ্তাহের শুরুতে জমি কিংবা অন্য কোনো সম্পদে বিনিয়োগ করতে পারেন। প্রেম কিংবা বিয়ের ক্ষেত্রে নিজের দোষে যেন বিপত্তি না বাঁধে, সেদিকে খেয়াল রাখুন। সপ্তাহের মাঝদিকে আশেপাশের কোনো বয়স্ক ব্যক্তির অসুস্থতাকে অবহেলা করবেন না। সপ্তাহের শেষদিকে ব্যবসায় ভালো করতে হলে উপস্থিত বুদ্ধির প্রয়োগ করতে হবে। এতে অনেক উটকো ঝামেলা থেকে নিস্তার পাবেন। দাম্পত্য জীবন মোটামুটি ভালো যাবে।

কর্কট রাশি (২১ জুন–২২ জুলাই): সপ্তাহের শুরুতে ভাইবোনদের জন্য দুশ্চিন্তাগ্রস্ত হয়ে উঠতে পারেন। তবে সেই দুশ্চিন্তা বেশি দিন স্থায়ী হবে না। নতুন বাড়ি করার সুযোগ আসলে তা হাতছাড়া করবেন না। সপ্তাহের মাঝদিকে যারা ভালোবাসায় মানুষটির সঙ্গে বেড়াতে যাচ্ছেন, তাদের জন্য সময়টা আজীবনের জন্য স্মরণীয় হয়ে থাকতে পারে। শিক্ষার্থীদের জন্য সময়টা ভালো, পড়াশোনার অগ্রগতি হতে পারে। সপ্তাহের শেষদিকে ঋণ সংক্রান্ত ব্যাপারে দুশ্চিন্তা দেখা দিতে পারে। হঠাৎ শরীর খারাপ হতে পারে। 

সিংহ রাশি (২৩ জুলাই–২২ অগাস্ট): সপ্তাহের শুরুতে আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। নিজের সম্বন্ধে ভালো কিছু করার জন্য এখনই চমৎকার সময়। সপ্তাহের মাঝদিকে কোনো বন্ধুর সহযোগিতায় ব্যবসায় উন্নতি হতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা হতে পারে। সপ্তাহের শেষদিকে প্রেমিক-প্রেমিকারা প্রিয়জনকে খুশি রাখতে ফোনে কথা বলুন।

কন্যা রাশি (২৩ অগাস্ট–২২ সেপ্টেম্বর): সপ্তাহের শুরুতেই গুরুত্বপূর্ণ কাজগুলো সেরে ফেলার চেষ্টা করুন। উপার্জনের নতুন কোনো সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে ভ্রমণ আনন্দদায়ক হবে। আত্মীয় ও সহকর্মীদের কাছ থেকে যথেষ্ট সমর্থন পাবেন। সপ্তাহের শেষদিকে বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে। বন্ধুদের সঙ্গে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর–২২ অক্টোবর): সপ্তাহের শুরুটা ব্যয় আগের চেয়ে বেশি হবে। রাজনৈতিক সাফল্য অর্জন করতে পারেন। সপ্তাহের মাঝদিকে প্রাপ্তির যোগ আছে। নতুন কোনো সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। সপ্তাহের শেষদিকে সেমিনার এবং প্রদর্শনীগুলো আপনাকে নতুন জ্ঞান ও যোগাযোগ সরবরাহ করবে।  

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর–২১ নভেম্বর): সপ্তাহের শুরুতে কোনো সুত্র থেকে সুসংবাদ পেতে পারেন। কোনো ভালো কাজে বড় অঙ্কের অর্থ খরচ হতে পারে। সপ্তাহের মাঝদিকে কারও প্রেমের ক্ষেত্রে পাকানো জট খুলে যেতে পারে। নিজের চেষ্টায় সঙ্কট মোচন হবে, বাড়বে আত্মবিশ্বাস। সপ্তাহের শেষদিকে অপরিকল্পিত উৎস থেকে অর্থ আসতে পারে। আত্মীয়রা আপনার দুঃখ ভাগ করে নেবে।

ধনু রাশি (২২ নভেম্বর–২১ ডিসেম্বর): সপ্তাহের শুরুতে কাজে নিজের উদ্যোগকে সক্রিয় করুন। এতে কাজের দক্ষতা বাড়বে, বাড়বে সুনাম। সামাজিকভাবে কোনো ব্যাপারে জড়িয়ে যেতে পারেন। সপ্তাহের মাঝদিকটা ধর্মীয় কাজে মনযোগ দেওয়া সময়। অভাবীদের সহযোগিতা করলে মানসিক শান্তি পাবেন। সপ্তাহের শেষদিকে আপনার জীবনে শুভ কোনো পরিবর্তন আসতে পারে। নিজের কৌশলকে কাজে লাগিয়ে কর্মক্ষেত্রে উন্নতি করতে পারবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর–১৯ জানুয়ারি): সপ্তাহের শুরুতে বিদেশি কিংবা দূরের বন্ধুর কাছ থেকে উপকার পাবেন। কর্মক্ষেত্রে উন্নতির ‍খুব ভালো সুযোগ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে প্রেমের আনন্দ বাড়বে। দীর্ঘদিনের কোনো আশা পূরণ হতে পারে। সপ্তাহের শেষদিক খরচ বাড়বে। মানসিক দুশ্চিন্তা বাড়তে পারে। কেনাকাটার ব্যাপারে সতর্ক ও হিসেবি হতে হবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি): সপ্তাহের শুরুতে রাস্তাঘাটে চলাফেরার সময় বেশ সাবধান থাকতে হবে, নইলে বিপদে পড়তে পারেন। বেকার কেউ বিদেশ যেতে সফল হতে পারেন। সপ্তাহের মাঝদিকে সৃষ্টিশীল কাজের জন্য উন্নতির যোগ আছে। কর্মক্ষেত্রে সুনাম বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে প্রেম, সহচর্য ও বন্ধন বৃদ্ধি পেতে পারে। আপনার উচ্চ মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে।  

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ): সপ্তাহের শুরুদের প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। অনৈতিক কোনো কাজে জড়াবেন না, সমস্যা বাড়বে। সপ্তাহের মাঝদিকে বৈদেশিক বাণিজ্যে শূভ যোগাযোগ ঘটতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণার কাজে শিক্ষার্থীরা ভালো করতে পারেন। সপ্তাহের শেষদিকে পরিশ্রম বেশি হলেও পড়ে থাকা কাজগুলো শেষ করতে পারবেন। কর্মক্ষেত্রে বহুদিনের কোনো প্রচেষ্টা বাস্তবায়িত হতে পারে।