৩১ ডিসেম্বর পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Dec 2021, 03:34 AM
Updated : 25 Dec 2021, 03:34 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে পরনিন্দা ও কুৎসা থেকে দূরে থাকুন। স্বাস্থ্যের কোনো পরিবর্তন না থাকলেও সতর্কতা আবশ্যক। সপ্তাহের মাঝদিকে প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। ব্যবসায়িক লেনদেন অত্যন্ত শুভ। সপ্তাহের শেষদিকে আপনার আশপাশের মানুষগুলো আপনার প্রতি খুব একটা খুশি থাকবে না। অহেতুক কারও দোষ খোঁজা থেকে বিরত থাকুন। 

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে প্রেম অপরিমিত, সীমাহীন এই বিষয়গুলো আপনি উপলদ্ধি করতে পারবেন। শিক্ষার্থীদের জীবনে নতুন কোনো সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। গলার কোনো রোগের কষ্ট পেতে পারেন। সপ্তাহের শেষদিকে পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ হবে। ব্যবসায়িক লেনদেন শুভ। বিশেষত, প্রসাধনীর ব্যবসায় জড়িতদের প্রসার হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর মাধ্যমে নিসঃঙ্গতা কাটিয়ে উঠতে পারবেন। বাড়তি অর্থ জমি কিংবা বাড়িতে বিনিয়োগ করুন। সপ্তাহের মাঝদিকে স্বামী স্ত্রীর মধ্যকার সম্পর্ক হবে উচ্ছাস ও আবেগে পরিপূর্ণ। শিক্ষাঙ্গনে কেউ বৃত্তি পেতে পারেন। সপ্তাহের শেষদিক নিকটজনের মন্দ ব্যবহারে মনে কষ্ট পেতে পারেন। বুক ব্যথা থেকে কষ্ট পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে ভ্রমণের সময় জরুরি পরিচয়পত্র ও অন্যান্য কাগজপত্র সঙ্গে রাখুন অবশ্যই। আপনার যোগাযোগ দক্ষতা অন্যদের হৃদয়গ্রাহী হবে। সপ্তাহের মাঝদিকে আগে যাওয়া হয়নি এমন কোথাও আমন্ত্রণ পেলে তা গ্রহণ করুন। বিরোধ ও বিতর্ক এড়িয়ে চলুন। সপ্তাহের শেষদিকে অতীতের কারও সঙ্গে যোগাযোগ হতে পারে, সময়টা জীবনের কোনো স্বরনীয় ঘটনায় পরিনত হতে পারে। শিক্ষার্থীদের জীবনে নতুন কোনো সুযোগ আসতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে আর্থিক উন্নতি হতে পারে। শিল্প প্রতিষ্ঠানে নিযুক্ত ব্যক্তিদের আর্থিক সমস্যা মিটতে পারে। সপ্তাহের মাঝদিকে ভাই কিংবা বোনের বিয়ের যোগাযোগ আসতে পারে। প্রিয়জনের সঙ্গে ভ্রমণে আনন্দ পেতে পারেন। সপ্তাহের শেষদিকে ঘরবাড়ি সংক্রান্ত সমস্যাগুলো আপনাকে বিভ্রান্ত করতে পারে, সমস্যাগুলো সমাধানের চেষ্টা করুন। 

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে অতীত উদ্যোগগুলো থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলতে পারে। প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে আর্থিক দিক দিয়ে ভালো কিছু অর্জন করতে পারেন। সঞ্চয়ের যোগ প্রবল। পরিবারের প্রয়োজনগুলোকে প্রাধান্য দিন। সপ্তাহের শেষদিকে জনসংযোগ ও প্রচারের কাজে নিয়োজিতরা সফলতা পাবেন। ভ্রমণের আনন্দ পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে আপনার উদারতা সুযোগ নিয়ে কেউ আপনার ক্ষতি করতে পারে। যে কোনো তথ্য আমলে নেওয়ার আগে ভালোভাবে যাচাই করে নিন। সপ্তাহের মাঝদিকে আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে। তাই সুযোগের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে চলুন। নতুন প্রেমের সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে অভিভাবকদের সহযোগিতায় আর্থিক সমস্যার ইতি ঘটতে পারে। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে ধৈর্য্য সহকারে কাজ করুন, সাফল্য অবশ্যই আসবে। সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রেমিক প্রেমিকাদের মাঝে ভুল বোঝাবুঝির অবসান হবে। সপ্তাহের মাঝদিকে ব্যয় বাড়বে, সংসারে অশান্তি আসতে পারে। বিনোদন, রূপচর্চায় খরচ কমাতে হবে। সপ্তাহের শেষদিকে নতুন প্রকল্প শুরু করতে পারেন, সময় ভালো কাটবে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে কর্মস্থলে নতুন সুযোগ আসবে। কোনো কাজ সম্পূর্ণ করতে আলস্য করবেন না। সপ্তাহের মাঝদিকে বিপরীত লিঙ্গের প্রতি আপনার আকর্ষণ শক্তি খুবই প্রবল থাকবে। আশা আকাঙ্ক্ষাগুলো পূর্ণ হওয়ার এখনই সুবর্ণ সময়। সপ্তাহের শেষদিক কোনো বিষয় নিয়ে বিরক্ত হতে পারেন, মানসিক চাপ সৃষ্টি হতে পারে। ব্যক্তিগত গোপন তথ্য ফাঁস করবেন না।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে দূর ভ্রমণের সময় প্রিয়জনের সঙ্গে শুভ যোগাযোগ হতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণার ক্ষেত্রে ছাত্রছাত্রীরা শুভফল পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে নতুন সমস্যা দেখা দিতে পারে। কুশলী হাতে সবকিছু সামাল দিতে হবে। সপ্তাহের শেষদিকে প্রেমের উচ্চতর অভিজ্ঞতা লাভ করবেন। বেশ সুযোগ আসবে। সামাজিক অবস্থার উন্নতি হবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের দিক থেকে সাবধান থাকতে হবে। সুস্থ থাকার জন্য প্রচুর পরিমাণে পানি পান করুন। সপ্তাহের মাঝদিকে প্রেমিক প্রেমিকাদের সময়টা আনন্দ আর উৎসাহের ভরপুর থাকবে। ব্যবসায় অধিক আয় হওয়ার সময় এখন। আয় উপার্জন বাড়ানোর চেষ্টা করুন। সপ্তাহের শেষদিকটা আশাবাদী হওয়ার সময়। কারও সঙ্গে পরিকল্পনায় যোগ দিতে পারেন। মনকে কাজে নিবিষ্ট করুন।

মীন রাশি ( ১৯  ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে অবিবাহিতদের প্রেম আর বিবাহিতদের স্ত্রী সুখ হবে আশাতীত। ব্যবসায়িদের ব্যবসা লাভজনক ও যাত্রা শুভ আশা করা যায়। সপ্তাহের মাঝদিকে মানসিক চাপ ও চিন্তা বাড়তে পারে। তাড়াহুড়ায় কোনো সিদ্ধান্ত নেবেন না। সপ্তাহের শেষদিক ভ্রমণের পরিকল্পনা শেষ মুহূর্তে ভেস্তে যেতে পারে। আধ্যাতিক ও শারীরিক উন্নতির জন্য ধ্যান কিংবা যোগ ব্যায়াম করুন।

আরও পড়ুন