২৪ ডিসেম্বর পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Dec 2021, 07:43 AM
Updated : 18 Dec 2021, 07:43 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে আপনি হয়ত বেড়াতে যেতে পারেন। আত্মীয়ের কোনো ব্যাপারে আপনি জড়িয়ে যেতে পারেন। অধ্যয়ন ও মননশীল কাজের চর্চার জন্য সময়টা ভালো। সপ্তাহের মাঝদিকে আবাসন ব্যবসার সঙ্গে জড়িতদের প্রত্যাশার চাইতে বেশি আর্থিক মুনাফা হতে পারে। নতুন কোনো বিনিয়োগের পরিকল্পনা করার সুযোগ হতে পারে। সপ্তাহের শেষদিক প্রিয়জনের জন্য আপনার ভালোবাসা ফল্গুধারার মতো প্রবাহিত হবে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আর্থিক উন্নতি হতে পারে। পরিচিত কোনো নারীর বরাত দিয়ে নতুন কাজের সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কাছের মানুষের কোনো সুখবরে অনন্দিত হতে পারেন। জনসংযোগ ও প্রচারের কাজে জড়িতরা সাফল্যে স্বাদ পাবেন। সপ্তাহের শেষদিকে জমি জমা সংক্রান্ত সমস্যাগুলো সমাধানে মনযোগ দিন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে আপনার মানসিক শক্তিই হবে আপনার কোনো উদ্দেশ্য সিদ্ধির চাবিকাঠি। ‘অর্ডার-সাপ্লাই’য়ের কাজে জড়িতরা নতুন কাজের যোগাযোগ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে প্রেম আনন্দদায়ক ও উত্তেজনাপূর্ণ হতে পারে। আর্থিক দিকটা ভালো যাবে, সঞ্চয় ভালো হবে। সপ্তাহের শেষদিকে সাংবাদিকদের ব্যস্ততা বাড়বে। ব্যবসায়িক যেকোনো কাগজে সাক্ষর দেওয়ার আগে ভালোভাবে পড়ে নিন। মানসিক জটিলতা পরিহার করুন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে শত্রুরা আপনার কোনো ক্ষতি করে বসতে পারে। দরিদ্র ও অসহায়ের প্রতি সহানুভূতিতে হৃদয় পরিপূর্ণ থাকবে। সপ্তাহের মাঝদিকে ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিতে পারে। আপনি অশান্ত, অস্থির হয়ে উঠবেন জীবনের কোনো একটা দিক পরিবর্তনের জন্য। সপ্তাহের শেষদিকে আর্থিক দিক থেকে আপনি খুবই ভাগ্যবান। নিরলস পরিশ্রমে কার্পণ্য করবেন না।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে শিল্পকলার চর্চায় ভালো করবেন। আশা আকাঙ্ক্ষাগুলো পূরণ হওয়ার প্রবল সম্ভাবনা। সপ্তাহের মাঝদিকে আপনার ওপর দোষারোপ আসতে পারে। পরলোকত্ত্ব ও জীবনের রহস্যময় দিকটির প্রতি আগ্রহ জাগবে। সপ্তাহের শেষদিকে আপনি ভ্রমণ করবেন নয়ত নিজের অবস্থার কোনো পরিবর্তন ঘটাবেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে যতদূর সম্ভব উন্নতির চেষ্টা করুন। কতটা লাভবান হবেন তা নির্ভর করবে আপনার যোগ্যতার ওপর। সপ্তাহের মাঝদিকে বিদেশযাত্রায় কারও সহযোগিতা পেতে পারেন। আনন্দদায়ক সফর ও সামাজিক যোগাযোগ আপনাকে খুশি রাখবে। সপ্তাহের শেষদিকে আয়ের তুলনায় ব্যয় বাড়বে। পারিবারিক দায়িত্ব বাড়বে। আপনার ভুলে কোনো কাজের ক্ষতি হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে বাড়িতে দূরের কোনো অতিথি আসতে পারে। পড়াশোনার জন্য কারও বিদেশযাত্রা হতে পারে। কারও প্রেমের জীবন খুব ভালো। সপ্তাহের মাঝদিকে নতুন কোনো কাজের যোগাযোগ আসতে পারে। সাংগঠনিক কাজে যোগাযোগ আশাতীতভাবে বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে বেকারদের কেউ কেউ চাকরির সুসংবাদ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে অতিরিক্ত সাবধানে থাকতে হবে। শারীরিকভাবে আহত হওয়া প্রবল সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে প্রেমিক প্রেমিকারা পরস্পরকে খুশি রাখতে ফোনো কথা বলুন। কোনো বিদেশি উৎস থেকে অর্থ আসতে পারে। সপ্তাহের শেষদিকে অত্যাধিক শক্তি ও অসাধারণ উদ্যম নিয়ে কাজে ঝাপিয়ে পড়ুন। কর্মক্ষেত্রে কর্মকর্তার সুনজর পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে আপনার সঙ্গীর প্রতি যথেষ্ট মনযোগ না দিলে যে মানসিকভাবে বিচলিত হতে পারে। নতুন ব্যবসায় হাত দেওয়ার জন্য সময়টা ভালো। বিরোধ নিষ্পত্তির রায় আপনার পক্ষে হতে পারে। সপ্তাহের মাঝদিকে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। কোনো কারণে অযথা হয়রানি হতে পারে। হাঁটুর ব্যথা বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে যারা বিদেশে ব্যবসা করেন তাদের আর্থিকভাবে লাভবান হওয়া সম্ভাবনা প্রবল। কর্মসুত্রে কারও বিদেশ যাওয়া হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে ফেইসবুক থেকে পাওয়া কোনো তথ্য আপনাকে বিভ্রান্ত করতে পারে। শারীরিক সুস্থতা ও মানসিক দৃঢ়তার জন্য যোগব্যায়াম করুন। সপ্তাহের মাঝদিকে প্রেম বিষয়ক কোনো জটিলতার অবসান হতে পারে। ব্যবসায় চাপ বাড়বে, সঙ্গে মুনাফাও। সপ্তাহের শেষদিকে অতিরিক্ত পরিশ্রমের কারণে মানসিক চাপ বাড়তে পারে। শরীরের কোথাও চোট লাগতে পারে। যাত্রাপথে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে প্রথম দেখাতেই কারও প্রেমে পড়ে যেতে পারেন। বিবাহিতরা স্ত্রীর কাছ থেকে দারুণ কোনো চমকে পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যহানির যোগ আছে। কোনো ভালো জিনিস আপনার হাতে নষ্ট হতে পারে। সপ্তাহের শেষদিকটা ব্যবসায়িদের জন্য ভালো সময়। আকস্মিকভাবে অপ্রত্যাশিত মুনাফা পেতে পারেন। বিবাহিত জীবনে পারিবারিক সমস্যা সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসু হতে পারে।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে বন্ধুদের সঙ্গে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করতে পারেন। যারা সম্পদ কেনাবেচা করেন তারা ভালো ফল পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে ভালোবাসার মানুষটির সঙ্গে দেখা হতে পারে। আবেগে মন আচ্ছন্ন থাকবে। টিভি, মোবাইলের পেছনে অপ্রয়োজনীয় সময় ব্যয় হতে পারে। ব্যক্তিগত সম্পর্কগুলো সংবেদনশীল ও ঝুঁকিপূর্ণ হবে।

আরও পড়ুন