১২ নভেম্বর পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Nov 2021, 07:23 AM
Updated : 6 Nov 2021, 07:23 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। কারও বৈদেশিক বাণিজ্যে ‍শুভ যোগাযোগ ঘটতে পারে। সপ্তাহের মাঝদিকে বেকারদের কেউ কেউ নতুন চাকরির সুযোগ পেতে পারেন। কারও কাজের পরিবেশে শুভ কোনো পরিবর্তন আসতে পারে। সপ্তাহের শেষদিকে ধৈর্য‌্য সহকারে কাজ কারলে সাফল্য অবশ্যই পাবেন। জনহিতকর কাজে যুক্ত হয়ে বিশিষ্ট ব্যক্তির সঙ্গলাভে গর্বিত হতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আপনার সঙ্গে থাকা মানুষেরা আপনার ওপর বিশেষ খুশি থাকবে না। সে আপনি তাদের জন্য যত কিছুই করেন না কেনো। সপ্তাহের মাঝদিকে ধর্ম কর্মে আকর্ষণ বাড়বে। দূর ভ্রমণের যোগাযোগ শুভ হতে পারে। সপ্তাহের শেষদিকে প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পেতে পারেন। কাজ কর্মে উৎসাহ বাড়বে, সঠিকভাবে পরিশ্রম করলে অনেক সমস্যার সমাধান করতে পারবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে ব্যবসায়িক লেনদেন শুভ। যদি আপনি বিনম্র ও সহায়ক হন তবে সঙ্গীর কাছ থেকে ইতিবাচক সাড়া পাবেন। সপ্তাহের মাঝদিকে অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। এ থেকে রক্ষা পেতে লম্বা পায়চারি করুন এবং সতেজ বাতাসে নিঃশ্বাস নিন। সপ্তাহের শেষদিকে উচ্চশিক্ষা ও গবেষণার ক্ষেত্রে শিক্ষার্থীরা ভালো ফলাফল পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন, পেটের বা চর্মরোগে আক্রান্ত হতে পারেন। সপ্তাহের মাঝ দিকে ব্যবসায় প্রতিযোগিতা থাকলেও সাফল্যের সম্ভাবনা প্রবল। বিয়ের কথা চিন্তা করছেন এমন তরুণ তরুণীদের জন্য সুসংবাদ আসতে পারে। সপ্তাহের শেষদিকে শরীরের ওপর অতিরিক্ত চাপ দেবেন না। শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা দূর্বল থাকতে পারে। বিশ্রাম নেওয়ার প্রতি মনযোগ দিন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে আপনি বাস্তবতার সঙ্গে মোকাবেলা করতে গিয়ে প্রিয়জনকে ভুলে যেতে পারেন। কিন্তু প্রেম আনন্দদায়ক ও উত্তেজনাপূর্ণ হতে পারে। সপ্তাহের মাঝদিকে উগ্রতা ত্যাগ না করলে শত্রু বাড়তে পারে। স্ত্রীর স্বাস্থ্য ভালো নাও যেতে পারে। সপ্তাহের শেষদিকে আপনার প্রিয়জনের কাছ থেকে বেশি মনযোগ পেতে পারেন। আইনি পরামর্শ নিতে কোনো আইনজীবীর কাছে যেতে হতে পারে, এজন্য সময়টাও শুভ।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে নতুন কোনো পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। কোনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হতে পারে। সপ্তাহের মাঝদিকে বিশ্বের যত উচ্ছাস আবেগ তা যেন আপনাদের দুজনের মধ্যেই দেখা যাবে। শিক্ষার্থীদের জীবনে নতুন কোনো সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্যের কোনো পরিবর্তন না হলেও সতর্ক থাকা আবশ্যক। খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণে রাখতে হবে। শারীরিক সুস্থ্যতার জন্য ব্যায়াম করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে ভাই কিংবা বোনো বিয়ের সম্বন্ধ আসতে পারে। কারও ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসু হতে পারে। সপ্তাহের মাঝদিকে আপনার উচিত জমি জমা সংক্রান্ত সমস্যাগুলো সমাধানের দিকে মনযোগ দেওয়া। যারা আবাসন ব্যবসার সঙ্গে জড়িত তাদের আশাতীত সফলতা আসতে পারে। সপ্তাহের শেষদিকে মনের মানুষটিকে কাছে পেতে পারেন। কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় কৃতকার্য হতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে নতুন কোনো আর্থিক পরিকল্পনা করতে পারেন। জীবনে আর্থিক দিক থেকে উন্নত আসবে। সপ্তাহের মাঝদিকে কোথাও ভ্রমণে গেলে অবশ্যই প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নেবেন। সাংবাদিকদের ব্যস্ততা বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে নতুন বাড়ি অথবা জমি কেনার সম্ভাবনা আছে। কারও বাড়িতে অনুষ্ঠানের আয়োজন হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে, তাই সুযোগের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে চলুন। কারও জীবনে নতুন প্রেমের সম্পর্ক উঁকি দিতে পারে। সপ্তাহের মাঝদিকে অভিভাবকদের সহায়তায় আর্থিক ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। সপ্তাহের শেষদিকে প্রিয়জনের সঙ্গে ভ্রমণে গিয়ে মানসিক প্রশান্তি অনুভব করবেন। কাছের কোনো আত্মীয় কাছ থেকে বিশেষ উপকার পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে কেউ আপনার উদারতার সুযোগ নিয়ে ক্ষতি করতে পারে। যেকোনো তথ্যের ওপর ভরসা করার আগে তা ভালোভাবে যাচাই করে নিন। সপ্তাহের মাঝদিকে সঙ্গীর সঙ্গে হৃদস্পন্দন মেলাতে সক্ষম হবেন। অর্ডার সাপ্লাইয়ের কাজে জড়িতরা নতুন কাজ পেতে পারেন। সপ্তাহের শেষদিকে আর্থিক দিকটা ভালো যাওয়ার কারণে সঞ্চয় হবে পর্যাপ্ত। তবে আর্থিক যেকোনো লেনদেনে সতর্ক থাকতে হবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে নতুন বন্ধুর দেখা পাবেন। অনেকের সঙ্গে পরিচিত হবেন। জীবনসঙ্গী বেছে নেওয়ার জন্য সময়টা শুভ। সপ্তাহের মাঝদিকে দরিদ্র ও আর্তের প্রতি সহানুভূতিতে অন্তর ভরা থাকবে। পরলোকতত্ব ও জীবনের রহস্যময় দিকটি সম্পর্কে আগ্রহ থাকবে। সপ্তাহের শেষদিকে আপনার উৎসাহ ও উদ্যম বেড়ে যাবে এবং তার কল্যানে সকলের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে কাজ করার জন্য কর্মক্ষেত্রে সব ধরনের সুযোগ সুবিধা পাবেন। তবে কতটা লাভবান হতে পারবেন না নির্ভর করবে আপনার যোগ্যতা ওপর। সপ্তাহের মাঝদিকে আশা আকাঙ্ক্ষা পূর্ণ হওয়ার সম্ভাবনা প্রবল। হয়ত প্রেমে সফল হয়ে জীবনের সুকুমার প্রবৃত্তিগুলো বিকাশের সুযোগ পাবেন। সপ্তাহের শেষদিকে সামাজিকতা ও লৌকিকতার কারণে অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা প্রবল। অপব্যয়ি স্বভাবের কারণে পরিবারের সমালোচনার শিকার হতে পারেন। কারও দূর দেশে ভ্রমনের যথেষ্ট সম্ভাবনা আছে।

আরও পড়ুন: