১০ সেপ্টেম্বর পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Sept 2021, 09:03 AM
Updated : 4 Sept 2021, 09:03 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে প্রিয়জনকে দেওয়া হয়নি এমন কিছুই থাকবে না। আমোদ প্রমোদ উপভোগ করতে উৎসুক থাকবেন। সপ্তাহের মাঝদিকে অনিদ্রা ও মানসিক দুঃশ্চিন্তার কারণে উচ্চ রক্তচাপ দেখা দিতে পারে। স্বাস্থ্য সম্পর্কে বাড়তি সতর্কতা জরুরি। সপ্তাহের শেষদিকে পরিবারে কারও বিবাহ হতে পারে, কিংবা হতে পারে কোনো দীর্ঘস্থায়ী মৈত্রী বন্ধন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে ঘরে বাবা-মা ও বয়োজ্যেষ্ঠদের সঙ্গে মধুর সম্পর্ক বজায় থাকবে। সপ্তাহের মাঝদিকে মনে প্রেমের বিকাশ ঘটবে। সামাজিক উৎসবগুলোতে সক্রিয়ভাবে উপস্থিত থাকবেন। সপ্তাহের শেষদিকে গলার কোনো ব্যাধি দেখা দিতে পারে। এমনটা হলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিতে হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে বেড়াতে যাওয়া হতে পারে। আত্মীয় স্বজন সম্পর্কিত কোনো বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। সপ্তাহের মাঝদিকে জমি ও ভবন নির্মাণ ব্যবসার সঙ্গে জড়িত কেউ অপ্রত্যাশিত লাভের মুখ দেখতে পারেন। সপ্তাহের শেষদিকে চেষ্টা করুন সত্যিকারের মনের মানুষ বেছে নেওয়ার। শিক্ষার্থীদের পড়াশোনার আগ্রহ বাড়তে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে আর্থিক ক্ষেত্রে যেকোনা পরিবর্তনের জন্য প্রস্তুত থাকতে হবে। মিষ্টি ব্যবহারে মানুষের মন জয় করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে অবস্থা বা পরিবেশে এমন কিছু পরিবর্তন দেখা দেবে যা আপনার পূর্ব পরিকল্পনাগুলোকে ওলোটপালট করে দিতে পারে। সপ্তাহের শেষদিকে গেরস্ত জীবনের প্রতি আগ্রহ জাগতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে কোনো প্রেমঘটিত ব্যাপারে না জড়ানোই ভালো। ব্যক্তিত্ব বিকাশে বাধা আসতে পারে। সপ্তাহের মাঝদিকে পরিবর্তন, নতুনত্ব ও রোমাঞ্চের মধ্যে আনন্দ পাবেন। নিজের চেষ্টায় সঙ্কট মোচন হবে, ফলে বাড়বে আত্মবিশ্বাস। সপ্তাহের শেষদিকে ভালো পরিমাণ অর্থ উপার্জন করবেন। তবে মিতব্যয়ি না হলে তা দ্রুত হাতছাড়া হয়ে যাবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে অনেক বন্ধুবান্ধবের সমারোহ থাকবে। জনগনের কাছ থেকে সাহায্য ও অনুগ্রহ পাবেন। সপ্তাহের মাঝদিকে কিছু শত্রু সৃষ্টি হতে পারে। আয় ও ব্যয়ের মাঝে সমতা বজায় রেখে চলুন। সপ্তাহের শেষদিকে নতুন প্রকল্প শুরু করতে পারেন। খ্যাতির কারণে কর্ম পরিবর্তনের আগ্রহ দেখা দিতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে প্রেমিক প্রেমিকাদের মনে আশা পূরণ হওয়া সম্ভাবনা প্রবল। দূরদেশ থেকে আসা কোনো সংবাদ মনকে আলোড়িত করতে পারে। সপ্তাহের মাঝদিকে কারও প্রচণ্ড স্নায়বিক দুর্বলতা দেখা দিতে পারে। মাথাব্যথার কারণে প্রচণ্ড কষ্ট পেতে পারেন। আর্তের প্রতি সহযোগিতা হাত বাড়িয়ে দেওয়ার মাধ্যমে মানসিক প্রশান্তি পাবেন। সপ্তাহের শেষদিকে যারা রাজনীতিবিদ তাদের রাজনীতির ক্ষেত্রে সুদুর প্রসারি সাফল্য অর্জনের সম্ভাবনা আছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে কাজ করার জন্য সবরকম সুযোগ সুবিধা পাবেন। কতটা লাভবান হবেন তা নির্ভর করবে আপনার যোগ্যতার ওপর। সপ্তাহের মাঝদিকে প্রেমিক প্রেমিকারা প্রাক্তন ভালোলাগা কিংবা ভালোবাসার মানুষটির সম্মুখীন হতে পারেন। ক্ষেত্রবিশেষে তা বন্ধুত্বে গড়াতে পারে। সপ্তাহের শেষদিকে বাড়তি কাজের চাপ থেকে শরীর ক্লান্ত থাকবে। কুচিন্তা কাজে বাধা সৃষ্টি করবে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে কারও দূরদেশে ভ্রমণ হতে পারে। দর্শন ও বিজ্ঞানের চর্চার প্রতি আগ্রহ অনুভব করবেন। সপ্তাহের মাঝদিকে আপনার কাজের উপযুক্ত স্বীকৃতি পাবেন। যতটা সম্ভব উন্নতির চেষ্টা করুন। সপ্তাহের শেষদিকে আবেগের বশে প্রেম সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নিয়ে ফেলবেন না।  নিজের চিন্তাগুলো নিয়ন্ত্রণে রাখুন, বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নিন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে মানসিক চাপ ও দুঃশ্চিন্তা বাড়তে পারে। চাকরি পরিবর্তনের ইচ্ছা জাগতে পারে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেওয়া উচিত হবে না।  সপ্তাহের মাঝদিকে কারও মনের মানুষটি দূরদেশ থেকে কাছে আসতে পারে। আর্থিক ও সামাজিক জীবনে পরিবর্তন আসবে। সপ্তাহের শেষদিকে মনকে কাজে ব্যস্ত রাখুন, আত্মবিশ্বাস বাড়ান, এতে কুশলী হবেন, ক্ষমতা বাড়বে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে অবিবাহিতদের প্রেম আর বিবাহিতদের স্ত্রী সুখ আশাতীত। ব্যবসায়িদের ব্যবসা হবে লাভজনক। যাত্রা শুভ হবে বলে আশা করা যায়। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। অধিক পানি পান করুন। সপ্তাহের শেষদিকে প্রতিযোগিতা কিংবা সরকারি পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া মানুষগুলোর সুসময়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে নিজের স্বাস্থ্য, বিশেষ করে নিম্নাংগের কোনো রোগের প্রতি সতর্ক থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে আপনার সঙ্গী আপনার অজান্তে আপনার জন্য দারুণ কিছু করে বসতে পারে। ব্যবসায়িদের জন্য সময়টা ভালো, আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা পেতে পারেন। সপ্তাহের শেষদিকে যানবাহন চালানো কিংবা চড়ার ক্ষেত্রে সাবধান হতে হবে।

আরও পড়ুন