২০ অগাস্ট পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 August 2021, 06:51 AM
Updated : 14 August 2021, 06:51 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে উচ্চ রক্তচাপের সমস্যা থাকলে সাবধানে থাকতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। সপ্তাহের মাঝদিকে আবেগের বশে হৃদয়ঘটিতে কোনো ব্যাপারে জড়িয়ে পড়তে পারেন। কেউ আবার বিদেশ ভ্রমণ থেকে লাভবান হতে পারেন। সপ্তাহের শেষদিকে কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতার পরেও গুরুত্বপূর্ণ কাজে সফলতা পাবেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আপনার জীবনের সঙ্গে কারও জীবন জড়িয়ে যেতে পারে। শিল্পকলার সঙ্গে জড়িত কারও ব্যবসার বেশ অগ্রগতি হতে পারে। সপ্তাহের মাঝদিকে সাবধানে চলাফেরা করতে হবে। কোনো দুর্ঘটনার কবলে পড়ার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে দর্শন বা আধিভৌতিক ব্যাপারে আগ্রহ জাগবে, কারও বৈদেশিক যোগাযোগে অধিকতর লাভবান হওয়ার সম্ভাবনা আছে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের দিক থেকে দুর্বল থাকতে পারেন। ব্যবসায় আপাতত বাড়তি বিনিয়োগ না করাই ভালো। সপ্তাহের মাঝদিকে যেখানেই আপনার বিচরণ সেখানেই জনপ্রিয়তা আসবে। ব্যবসা কিংবা কর্মস্থলে মনের মানুষের সংস্পর্শে আসতে পারেন। সপ্তাহের শেষদিকে দীর্ঘ ভ্রমণে বিপদের সম্ভাবনা আছে। যৌথ উদ্যোগ ও অংশীদারিত্ব ব্যবসা থেকে দূরে থাকুন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে প্রেমিক প্রেমিকাদের মধ্যে সম্পর্কে ভালো থাকবে, তবে সম্পর্কে স্থায়িত্বের অভাব দেখা দিতে পারে। সপ্তাহের মাঝেদিকে আপনার বা পরিবারের কোনো সদস্যের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। কোনো বড় ধরনের পরিকল্পনা এখন বাদ দিলেই ভালো করবেন। সপ্তাহের শেষদিকে জীবনসঙ্গীকে নিয়ে কোথাও বেড়াতে যাওয়া হতে পারে। ব্যবসায় উন্নতি হবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে গেরস্ত জীবনের প্রতি আগ্রহ দেখা দিতে পারে। আর্থিক সঙ্কটে কোনো বন্ধুকে পাশে পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে প্রেমিক প্রেমিকাদের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান হবে। প্রেমের প্রস্ফুটনের মাধ্যম আপনার সুন্দর কাজ পরিলক্ষিত হবে। সপ্তাহের শেষদিকে অচেনা ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের সময় সাবধান থাকতে হবে। স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে বহু পরিবর্তন ও ভ্রমণের মধ্য দিয়ে সময় পার হতে পারে। ভাইবোনের জীবনের বড় কোনো ভূমিকা রাখতে হতে পারে। সপ্তাহের মাঝদিকে পুরানো বন্ধুদের সঙ্গে দেখা হবে। পরিবারের কোনো বড় দায়িত্ব পালন করবেন। সপ্তাহের শেষদিকে আপনি ও আপনার সঙ্গী আনন্দময় অনুভূতির জগতে বিচরণ করবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফলতা আসবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে উপার্জন ভালো হবে, তবে তা ধরে রাখতে হলে মিতব্যয়ী হতে হবে। সপ্তাহের মাঝদিকে বহু রোমাঞ্চকর অভিজ্ঞতা হবে। আত্মীয় স্বজনদের প্রিয়পাত্র হবেন। সপ্তাহের শেষদিকে বন্ধুদের সহযোগিতায় সার্বজনিন কাজগুলো সম্পন্ন করতে পারবেন। জমিজমা সংক্রান্ত ব্যাপারে আশাতীত মুনাফা পেতে পারেন ব্যবসায়িরা।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে পরিবর্তন, রোমাঞ্চ ও নতুনত্বের মধ্য দিয়ে আনন্দ প্রাপ্তি। নতুন প্রকল্প শুরু করার জন্য সময়টা শুভ। সপ্তাহের মাঝদিকে আর্থিক উন্নয়নের চেষ্টা করুন, কোনো সুসংবাদ পেতে পারেন। ভাগ্য অনেক ওঠানামা করবে। সপ্তাহের শেষদিকে খুব বেশি কৌতুহল বোধ করতে পারেন। নিজের উদ্যমকে কাজে লাগাতে হলে বুদ্ধিগতচর্চায় মনযোগী হতে হবে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে মিথ্যা অভিযোগ ও বিশ্বাসঘাতকতা বিরুদ্ধে সচেতন থাকতে হবে। নিজের অপব্যয়ী স্বভাবের কারণে পরিবারের সমালোচনার শিকার হতে পারেন। সপ্তাহের মাঝদিকে খ্যাতি ও জনগনের স্বীকৃতি লাভ করবেন নিজের যোগ্যতা আর বুদ্ধিমত্তার বলে। সময়টা ভালো কাটবে। সপ্তাহের শেষদিকে শিল্প প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত মানুষগুলো আর্থিক সমস্যার সমাধান হতে পারে। অনাদায়ী অর্থ আদায় হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে অনেক বন্ধুর সমারোহ থাকবে আশপাশে। কোনো সংস্থা বা প্রতিষ্ঠানের মাধ্যমে লাভবান হতে পারেন। সপ্তাহের মাঝদিকে সামাজিকতা ও লৌকিকতার কারণে অর্থ ব্যয় হওয়ার যোগ আছে। আচরণ ও আলাপে সংযত হতে হবে। সপ্তাহের শেষদিকে বুদ্ধির যথাযথ প্রয়োগ করতে পারলে সফলতা পাবেন। প্রেমের ক্ষেত্রে পাঁকানো জট খুলে গিয়ে অপ্রত্যাশীত মোড় নিতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফ্রেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে সহকর্মী ও ঊর্ধ্বতনরা পূর্ণ সহযোগিতা করবেন। ফল কাজে গতি আসবে। সপ্তাহের মাঝদিকে গুরুজনদের কাছ থেকে সহযোগিতা ও অনুগ্রহ পাবেন। প্রিয়জনের সান্নিধ্যে মন প্রফুল্ল থাকবে। সপ্তাহের শেষদিকে সাহস ও উদ্যমের অভাবে নতুন পরিকল্পনায় ব্যাঘাত ঘটতে পারে। ব্যক্তিত্বের বিকাশে বাধা আসবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে উচ্চশিক্ষার জন্য বিদেশেযাত্রা হতে পারে। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে আপনার অভিনবত্ব তুলে ধরুন। ক্ষেত্র বিশেষে স্বীকৃতি পেতে পারেন। সপ্তাহের শেষদিকে কাজ শুরু করার আগে বড়দের পরামর্শ নিন। এতে বড় কোনো সমস্যা থেকে বেঁচে যেতে পারেন।

আরও পড়ুন