৩০ জুলাই পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 July 2021, 03:58 AM
Updated : 25 July 2021, 03:58 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতেই আপনার আকর্ষণী শক্তি বেড়ে যাবে। ফলে সম্পর্কের ক্ষেত্রে লাভবান হতে পারেন, কেউ আপনার জীবনে জড়িয়ে যেতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেমঘটিত ব্যাপারে না জড়ালেই ভালো করবেন। আয়-ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রেখে চলুন। সপ্তাহের শেষদিকে খ্যাতি ও জনপ্রিয়তা অর্জন করবেন নিজের যোগ্যতা ও বুদ্ধিমত্তার বলে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে সহকর্মী ও কর্মকর্তারা সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন। ফলে কর্মক্ষেত্রে গতি বাড়বে। ব্যবসায়িক প্রবৃত্তি জাগ্রত হবে। সপ্তাহের মাঝদিকে অনেক বন্ধুর সমারোহ হবে। পঞ্চ ইন্দ্রিয়কে সংযত রাখতে পারলে নতুন জ্ঞান অর্জন করতে পারবেন। সপ্তাহের শেষদিকে অনেক গোপনীয় ঘটনা ঘটতে পারে। সামাজিকতা ও লৌকিকতার কারণে অর্থ ব্যয়ের যোগ আছে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে হৃদয়ঘটিত ব্যাপারে আশাবাদী হতে পারেন। কেউ বিদেশ ভ্রমণের মাধ্যমে লাভবান হতে পারেন। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। ব্যাবসায় প্রতিপক্ষের বিরোধীতার পরও সাফল্য আসবে। সপ্তাহের শেষদিকে বয়োজ্যেষ্ঠ কারও কাছ থেকে সাহায্য কিংবা অনুগ্রহ পেতে পারেন। দূর থেকে আসা কোনো প্রিয়জনের কণ্ঠ আপনার মন আন্দোলিত করতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে যেকোনো যৌথ উদ্যোগ কিংবা অংশীদারী ব্যবসা থেকে দূরে থাকুন। কারও অন্তরঙ্গতা আপনার জীবনে বিষময় হয়ে উঠতে পারে। সপ্তাহের মাঝদিকে আপনার আত্মা অন্তর্নিহিত সত্যের সন্ধানে সদা ব্যকুল। কারও সহমর্মীতা আপনার হৃদয়কে প্রস্ফুটিত করে তুলতে পারে। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে যুক্ত থাকা একান্ত প্রয়োজন, ক্ষেত্রবিশেষ স্বীকৃতি পেতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে কারও সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ হতে পারে। যেখানে আপনার বিচরণ সেখানেই আসবে জনপ্রিয়তা। সপ্তাহের মাঝদিকে সাবধানে চলাফেরা করতে হবে। পরনিন্দা ও কুৎসা থেকে দূরে থাকুন। সপ্তাহের শেষদিকে আপনি যদি বড় কোনো প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত থাকেন তবে বৈদেশিক যোগাযোগের মাধ্যমে আশাতীত সাফল্য পেতে পারেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে অতিরিক্ত পরিশ্রম ও দুশ্চিন্তা থেকে মানসিক আঘাত পেতে পারেন। স্বাস্থ্যহানি ঘটতে পারে। সপ্তাহের মাঝদিকে কারও একটি জীবন আপনার জীবনের সঙ্গে জড়িয়ে যেতে পারে। ব্যবসায়িরা নতুন উদ্যোগ থেকে লাভবান হবেন। সপ্তাহের শেষদিক আধিভৌতিক বা রহস্যজনক ব্যাপারে অনুসন্ধিৎসা জাগবে। কারও স্ত্রী ভাগ্যে ধনপ্রাপ্তির যোগ আছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে আপনি ও আপনার সঙ্গী একটা আনন্দময় অনুভূতির জগতে বিচরণ করতে পারেন। বিনিয়োগ শুভ। সপ্তাহের মাঝদিকে কোনো বড় মাপের পরিকল্পনায় হাত দেবেন না। শরীর, স্বাস্থ্য নিয়ে আরও সচেতন হতে হবে। সপ্তাহের শেষদিকটা আইনজীবীর কাছ থেকে আইনী পরামর্শ নেওয়ার জন্য শুভ সময়। কারও প্রেম বিয়েতে গড়াতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে গৃহস্থ জীবনে বেশ আগ্রহ দেখা দিতে পারে। আর্থিক সমস্যায় কোনো বন্ধুকে পাশে পেতে পারেন। সপ্তাহের মাঝদিক প্রেমিক-প্রেমিকাদের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান হবে। সন্তানের সাফল্য জীবনে আনন্দ ও গৌরব বয়ে আনবে। সপ্তাহের শেষদিকে সিদ্ধান্ত নিতে দেরি করার কারণে কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে বহু রোমাঞ্চকর অভিজ্ঞতা হতে পারে। ভাইবোনের জীবনে কোনো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হতে পারে। সপ্তাহের মাঝদিকে জমি সংক্রান্ত ব্যবসায় আর্থিক সুবিধা পাওয়া সম্ভাবনা প্রবল। সপ্তাহের শেষদিকে আপনার প্রেমের প্রস্ফুটনের কারণে আপনার সুন্দর কাজ পরিলক্ষিত হবে। তবে এসময় প্রেমের ব্যাপারে স্থায়িত্বের অভাব আছে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে ভালো অর্থ উপার্জন করতে পারবেন। তবে হাতে অর্থ ধরে রাখার চেষ্টা করতে হবে। বিবাহের মাধ্যমে পরিবারে নতুন সদস্য আসতে পারে। সপ্তাহের মাঝদিকে জ্ঞান অর্জনের ইচ্ছা জাগতে পারে। ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য সময়টা ভালো। সপ্তাহের শেষদিকে পারিবারিক ব্যাপারে খুব হিসেবি হতে হবে। উত্তরাধিকার সূত্রে অর্থ পেতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে পরিবর্তন, নতুনত্ব ও রোমাঞ্চের মধ্য দিয়ে আনন্দ পারেন। ফোনালাপে কারও সঙ্গে ব্যস্ত হয়ে পড়তে পারেন, সময়টা ভালো কাটবে। সপ্তাহের মাঝদিকে জনসাধারণের প্রয়োজনীয় কোনো বস্তুর বরাত দিয়ে আর্থিক সাফল্য আসবে। ভাগ্য বড় বেশি পরিবর্তনশীল। সপ্তাহের শেষদিকে ভাই বোন, আত্মীয় স্বজনের অত্যন্ত প্রিয়পাত্র হয়ে উঠবেন। কারো অধ্যয়ন ও অধ্যাপনায় বিশেষ সাফল্য আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে প্রেমঘটিত ব্যাপারে না জড়ালেই ভালো করবেন। আচরণ ও কথাবার্তায় সংযত থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে নতুন প্রকল্প শুরু করতে পারেন, সময়টা আপনার অনুকুলে। রোমাঞ্চের মধ্যে আনন্দ পাবেন। সপ্তাহের শেষদিকে আর্থিক উন্নতি বাড়বে, সঙ্গে বাড়বে খরচও। যেকোনো আর্থিক লেনদেনের ক্ষেত্রে খুব সাবধান থাকতে হবে।

আরও পড়ুন