২৩ জুলাই পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 July 2021, 08:43 AM
Updated : 17 July 2021, 08:43 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি পৃথিবীর সবচাইতে সুন্দর মুহূর্ত গড়ে তুলতে পারে। শরীরে যত্ন নিলে রোগবালাই থেকে বাঁচতে পারবেন। সপ্তাহের মাঝদিকে বাড়িতে নতুন অতিথি আসতে পারে। সপ্তাহের শেষদিকে বাবার শরীর নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে অন্যদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার মাধ্যমে মানসিক ও শারীরিক স্বাস্থ্যের উন্নয়ন হবে। ব্যবসায় ভালো খবর পেতে পারেন। মন স্থির রেখে পারিবারিক দায়িত্ব পালন করুন। সপ্তাহের মাঝদিকে সাবধানে চলাফেরা করতে হবে। কাজের ফাঁকে সুযোগ পেলেই বিশ্রাম নিন। সপ্তাহের শেষদিকে যারা বিদেশে থাকেন তাদের আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা প্রবল।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অপরকে কতটা ভালোবাসেন তা বুঝতে পারবেন। শারীরিক সুস্থতা ও মানসিক দৃঢ়তার জন্য যোগব্যায়াম করুন। সপ্তাহের মাঝদিকে প্রেম করে বিয়ে করার কথা যারা ভাবছেন তাদের চেষ্টা করা উচিত। কোনো পারিবারিক অনুষ্ঠানে সবার মধ্যমনি হয়ে উঠতে পারেন। সপ্তাহের শেষদিকে শুভ কাজে বাধা আসতে পারে। কোনো কারণে অযথা হয়রানির শিকার হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে মায়ের স্বাস্থ্যের পরিবর্তন দেখা দিতে পারে। সঙ্গীর সঙ্গে হৃদয়ের স্পন্দন মেলাতে পারবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফলতা আসতে পারে। সপ্তাহের মাঝদিকে নিজের শরীর, স্বাস্থ্য বিশেষত, বাম চোখের প্রতি বিশেষ যত্নবান হতে হবে। সপ্তাহের শেষদিকে অবিবাহিতদের প্রেম আর বিবাহিতদের স্ত্রী সুখ আশাতীত। ব্যবসায়িদের ব্যবসা লাভজনক। যাত্রা শুভ আশা করা যায়।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে ভাইবোনের সম্পর্কে পরিবর্তন আসবে। পুরানো ভুল বোঝাবুঝির অবসান হবে। সপ্তাহের মাঝদিকে আপনি ও আপনার সঙ্গী এক আনন্দময় জগতে বিচরণ করতে পারেন। তবে প্রেমের ব্যাপারে এসময় স্থায়িত্বের বড়ই অভাব। সপ্তাহের শেষদিকে কাজ শেষ করতে অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে। খাবারের দিকে লক্ষ্য রাখুন। পেটের পীড়ায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা আছে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে আর্থিক দিক থেকে বেশ উন্নতির সম্ভাবনা আছে। মানুষের প্রসংশা পাবেন। সপ্তাহের মাঝদিকটা নতুন বাড়ি তৈরির পরিকল্পনা করার জন্য শুভ সময়। জমি কিংবা অন্য সম্পদে বিনিয়োগ এখন শুভ। সপ্তাহের শেষদিকে প্রেমিক, প্রেমিকারা প্রিয়জনকে খুশি রাখতে ফোনে কথা বলুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে নতুন কোনো বন্ধনে আবদ্ধ হতে পারেন। কোনো আকর্ষণীয় ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে সবান্ধব ভ্রমণের যোগ আছে। নিজের জন্য ভালো কিছু করার এখনই সঠিক সময়। সপ্তাহের শেষদিকে কোনো বন্ধু আপনার ধৈর্যে্যর পরীক্ষা নিতে পারে। প্রতি সিদ্ধান্তে বিচক্ষণ হতে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে আয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। আকস্মিক কোনো প্রেম বিষয়ক চিন্তা আপনাকে বিভ্রান্ত করতে পারে। সপ্তাহের মাঝদিকে আর্থিক ব্যাপারে আগ্রাসি মনভাব ত্যাগ করতে পারলে প্রত্যাশা অনুযায়ী উপার্জন করতে সফল হবেন। সপ্তাহের শেষদিকে প্রতিবেশির কাছ থেকে কোনো উপকার পেতে পারেন। শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে দীর্ঘ দিনের কোনো আশা পূরণ হতে পারে। খরচ বাড়বে, আয়ের সঙ্গে ব্যয়ের সমতা রাখতে সচেষ্ট হতে হবে। সপ্তাহের মাঝদিকে প্রেমের জন্য আনন্দ বাড়বে। সকল উদ্বেগ ভুলে নিজের সৃজনশীলতাকে ফুটিয়ে তুলতে পারবেন। সপ্তাহের শেষদিকে নিজের জন্য কিছু টাকা জমানো ইচ্ছেটা পূরণ হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে গঠনমূলক কাজের জন্য উন্নতি আসবে। আপনার আশা আকাঙ্ক্ষাগুলো উজ্জ্বল ফুলের মতো প্রস্ফুটিত হবে। সপ্তাহের মাঝদিকে মনে বিষণ্নতা থাকতে পারে। নিজের ভুলের জন্য বিভিন্ন দিকে দিয়ে অপব্যয় হতে পারে। সপ্তাহের শেষদিকে প্রেমময় আলাপ ভালো লাগবে, তবে সীমিত মাত্রায়। কাজে মনযোগ বাড়ান, সাফল্য আসছে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়জনের সঙ্গে যোগাযোগ আপনাকে আবেগে আপ্লুত করে তুলবে। কর্মজীবনে বিশেষ উচ্চতায় পৌঁছাতে পারেন। সপ্তাহের মাঝদিকে উচ্চাকাঙ্ক্ষাগুলোকে প্রশ্রয় দিন, তা অর্জনে জন্য পরিশ্রম করুন, দুর্দান্ত ফল পাবেন। সপ্তাহের শেষদিকে বন্ধুদের থেকে একটু দূরে থাকুন, নইলে ঝগড়া হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে যানবাহনে চড়া কিংবা তা চালানো ক্ষেত্রে বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। কাজের জন্য বিদেশ যাওয়া সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কাজে মনযোগ হবে প্রচণ্ড বেশি। সপ্তাহের শেষদিকে বিপরীত লিঙ্গের কারও সহযোগিতা পেতে পারেন। নিজের ব্যবসা বিস্তারের জন্য সুযোগ পাবেন। ভাগ্যের বরপুত্র আপনিই।

আরও পড়ুন