২ জুলাই পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 June 2021, 10:26 AM
Updated : 26 June 2021, 10:26 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে দূরে থাকা কোনো আত্মীয়ের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদে পুরো পরিবারে খুশির জোয়ার বয়ে যেতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। কাজের চাপ বাড়বে, শরীর ক্লান্ত থাকবে। সপ্তাহের শেষদিকে নিজের সৃজনশীল প্রতিভার সঠিক ব্যবহার করতে পারলে তা লাভজনক হবে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুটা অত্যধিক শক্তি ও কাজের উদ্যম নিয়ে কাজে নামার সময়। কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন। সপ্তাহের মাঝদিকে আপনার উচ্চ মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। দীর্ঘদিনের কোনো আশা পূরণ হতে পারে। সপ্তাহের শেষদিকে ধর্মীয় কাজে মনযোগ দিন। দরিদ্রদের সহায়তা করে নিজেও আত্মতৃপ্তি পাবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে কোনো গুরুজনের সঙ্গে আলোচনা করে বিপদ থেকে মুক্তি পাবেন। বাড়িতে অতিথি আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে মনযোগ বাড়বে। উন্নতির ভালো সুযোগ পাবেন। সপ্তাহের শেষদিকে উচ্চাকাঙ্ক্ষাকে অগ্রাধিকার দিয়ে কঠোর পরিশ্রম করে যায়। শিগগিরই দুর্দান্ত ফলাফল পাবেন। মানুষের সেবাতেই মানসিক শান্তি, একথা মনে রাখবেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে শরীর নিয়ে সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। সঠিক স্বাস্থ্য সেবা ও শরীরের যত্ন নিলে রোগবালাই থেকে দূরে থাকবেন। সপ্তাহের মাঝদিকে কাজের সূত্রে বিদেশ যাওয়া সম্ভাবনা আছে। যারা বিদেশে থেকে ব্যবস্থা করেন তাদের আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা আছে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে ব্যবসায় চাপ বাড়বে, সঙ্গে মুনাফাও। যারা প্রেম করে বিয়ে করার চিন্তা করছেন তাদের এখনই চেষ্টা করা উচিত। সপ্তাহের মাঝদিকে চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। কাজের ফাঁকে যথাসম্ভব বিশ্রাম নিন। সপ্তাহের শেষদিকে মেধাবী ছাত্রছাত্রীদের পড়াশোনার জন্য বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। কোনো বিদেশি উৎস থেকে লাভবান হতে পারেন। আয়-ব্যয়ের সমন্বয় করুন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যহানীর যোগ রয়েছে। তবে অন্যের সঙ্গে খুশি ভাগাভাগি করে নেওয়ার মাধ্যমে স্বাস্থ্যের বিকাশ ঘটতে পারে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য অভিজ্ঞ কারও পরামর্শ নিতে পারেন। প্রিয়জনকে সময় দিন, এতে আপনাদের সম্পর্ক আরও উন্নত হবে।  সপ্তাহের শেষদিকে কারও সঙ্গে অশান্তি করবেন না, অন্যথায় পরিস্থিতি বেগতিক হয়ে উঠতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে প্রেমের জন্য আনন্দ বাড়বে। ছাত্রছাত্রীদের জন্য সময়টা ভালো। পড়শোনার অগ্রগতি হতে পারে। সন্তানের কোনো কৃতিত্ব আপনাকে গর্বিত করবে। সপ্তাহের মাঝদিকে প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে থাকবেন। বুদ্ধির ভুলে হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। সপ্তাহের শেষদিকে আপনার ব্যবসায় নতুন কিছু ঘটতে যাচ্ছে। আপনি বিবাহিত জীবনের সেরা সময়টি পার করছেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলুন। তবে অবসর পেলেই তা আপনজনকের সঙ্গে ভাগাভাগি করে নেওয়ার চেষ্টা করুন। সপ্তাহের মাঝদিক প্রেমিক প্রেমিকারা একে অপরকে খুশি রাখতে ফোনে কথা বলুন। সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন। সপ্তাহের শেষদিকে মানসিক চাপে আক্রান্ত হতে পারেন, স্বাস্থ্যের অবস্থা ভালো নাও যেতে পারে। বিরোধী মনোভাবের মানুষদের এড়িয়ে চলুন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক বজায় রাখুন। মানুষের কাছ থেকে আপনার বহু প্রতিক্ষিত সুনাম পাবেন। সপ্তাহের মাঝদিকে কোনো সম্পদে বিনিয়োগ আপনার মারাত্মক ক্ষতির কারণ হতে পারে। যেকোনো সিদ্ধান্তে বিচক্ষণ হতে হবে। সপ্তাহের শেষদিকে কারও প্রেমের ক্ষেত্রে পাঁকানো জট খুলে যেতে পারে। আপনি বিবাহিত হলে স্ত্রী কাছ থেকে চমৎকার একটা চমক পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। যেকোনো আর্থিক লেনদেনে সতর্ক থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে সবান্ধব বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। আত্মীয় ও সহকর্মীদের কাছ থেকে যথেষ্ট সমর্থন পেতে পারেন। সপ্তাহের শেষদিকে একজন পুরনো বন্ধুর পরামর্শ ব্যবসায় লাভ বয়ে আনতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে নিজের পরিশ্রমের উপযুক্ত মূল্যায়ন পাবেন। পরিবেশ-পরিস্থিতি বুঝে কথা বলতে হবে। সপ্তাহের মাঝদিকে আপনার আয় বাড়বে। কাজে সাফল্য আসবে। পরিবারের উন্নয়নের জন্য আপনার পরিকল্পনাগুলো সফল হতে যাচ্ছে। সপ্তাহের শেষদিকে কাছেই কোথায় বেড়াতে যেতে পারেন। প্রতিবেশীর কাছ থেকে বড় কোনো উপকার পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতেই নিজের ভুলে জন্য নানাদিক থেকে অপব্যয় হতে পারে। অর্থ নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। খরচের ক্ষেত্রে মিতব্যয়ী হওয়ার চেষ্টা করুন। সপ্তাহের মাঝদিকটা নতুন কোনো কাজ শুরু করার জন্য ভালো সময়। সৃজনশীল প্রতিভার সঠিক ব্যবহার আপনার অর্থভাগ্যকে প্রসন্ন করে তুলবে। দীর্ঘস্থায়ী সম্ভাবনা আছে এমন কোথাও বিনিয়োগ করা প্রয়োজন।

আরও পড়ুন