১৯ ফেব্রুয়ারি পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2021, 08:56 AM
Updated : 13 Feb 2021, 08:56 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে আর্থিক দুশ্চিন্তা বাড়তে পারে। সবার থেকে আলাদা হয়ে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। সপ্তাহের মাঝদিকে বুদ্ধির প্রয়োগ যথাযথ করলে সাফল্য আসবে, বাড়বে সম্মান ও প্রতিপত্তি। সপ্তাহের শেষদিকে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। আগ্রাসী মনোভাব ত্যাগ করতে পারলেই প্রত্যাশা অনুযায়ী উপার্জন করতে পারবেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আপনার উচ্চাকাঙ্ক্ষাগুলো আপনাকে এগিয়ে নিয়ে যাবে। গবেষণার কাজে জড়িতদের কারও সাফল্য অর্জন হতে পারে। সপ্তাহের মাঝদিকে অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তি নষ্ট করতে পারে। সপ্তাহের শেষদিকে সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে, যার মাধ্যমে প্রভাবশালী ব্যক্তিদের সান্নিধ্য পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে অত্যাধিক শক্তি ও অসাধারণ উদ্যম নিয়ে কাজে ঝাপিয়ে পড়ার সময়। কর্মকর্তারা আপনার কাজের ওপর সন্তুষ্ট হবেন। সপ্তাহের মাঝদিকে অতীত বিনিয়োগ থেকে উপকৃত হতে পারেন। সপ্তাহের শেষদিকে বন্ধুদের থেকে একটু দূরে থাকলে ভালো, অন্যথায় বিবাদের আশঙ্কা আছে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে বাড়িতে দূরের কোনো অতিথি আসতে পারে। কারও আবার আত্মীয়ে সঙ্গে দূরে কোথাও ভ্রমণের সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কারও চাকরির জন্য নতুন সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে সুনাম বাড়ার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে উচ্চাকাঙ্ক্ষাকে অগ্রাধিকার দিয়ে কঠোর পরিশ্রমের মাধ্যমে দুর্দান্ত ফলাফল পেতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে প্রচণ্ড সাবধান থাকতে হবে। শরীরের কোনো অংশে আঘাত পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে উচ্চশিক্ষার যেকোনো কাজে সফল হতে পারেন। কারও কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে মনযোগ বাড়বে আশ্চর্যজনক মাত্রায়, ফলে উন্নতির ভালো সুযোগ পেতে পারেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে যারা প্রেম করে বিয়ের কথা ভাবছেন, তাদের চেষ্টা করা উচিত। প্রিয়জনকে সময় দিন, সম্পর্ক আরও ভালো হয়ে উঠবে। সপ্তাহের মাঝদিকে শুভকাজে বাধা আসতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। সপ্তাহের শেষদিকে যারা বিদেশ থেকে ব্যবসা করেন তাদের আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। পোশাক শিল্পের সঙ্গে সংশ্লিষ্টরা নতুন কাজ পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে সঠিক স্বাস্থ্যবিধি মেনে শরীরের যত্ন নিলে বিভিন্ন রোগবালাই থেকে সুরক্ষিত থাকবেন। সপ্তাহের মাঝদিকে মনটা ‘রোমান্টিক’ থাকবে। প্রিয়জনে কাছে আপনার উপস্থিতি বিশ্বের সবচাইতে ‍সুন্দর মুহূর্ত হবে। সপ্তাহের শেষদিক শারীরিক সমস্যায় ভুগতে হতে পারে। ফলে কাজের ক্ষতি হবে, ব্যবসায় চাপ নিয়ে দুশ্চিন্তাও বাড়তে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে প্রেমের বন্ধন আরও শক্তিশালী হবে। শিক্ষার্থীদের জন্য সময়টা ভালো, পড়াশোনায় অগ্রগতি হবে। সপ্তাহের মাঝদিকে ঋণ নিয়ে আলোচনার অগ্রগতি হতে পারে। প্রতিযোগিতামুলক কাজে এগিয়ে থাকবেন। সপ্তাহের শেষদিকে ব্যবসায় অগ্রগতি চাইলে অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে পরামর্শ করতে হবে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে কোনো সম্পদে বিনিয়োগ করতে পারেন। মায়ের শারীরিক অবস্থার অবনতি হতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রিয়জনকে খুশি রাখতে তাদেরকে সময় দিন। সপ্তাহের শেষদিকে শারীরিক সুস্থতা ও মানসিক দৃঢ়তার যোগব্যায়াম করুন। পরিবারের প্রবীণদের স্বাস্থ্যের প্রতি মনযোগ দিন।

মকর রাশি (২২ নভেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে আপনার সঙ্গী সহায়ক ও সাহায্যকারী হবে। নিজের জন্য ভালো কিছু করার এখনই সময়। সপ্তাহের মাঝদিকে বাড়ি তৈরির জন্য খরচ হতে পারে। অভিভাবকদের পরামর্শ আপনার জন্য কার্যকর হবে। সপ্তাহের শেষদিকে প্রেমের জীবন খুব ভালো। যারা ভালোবাসার মানুষটির সঙ্গে ছুটি কাটাচ্ছেন তারা জীবনের স্বরনীয় একটি মুহূর্ত পাবেন এখনই।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে অর্থ সংক্রান্ত সমস্যাগুলো কাটিয়ে উঠতে পারবেন। অতিরিক্ত খাবার খাওয়া থেকে বিরত থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখুন। প্রতিবেশীর কাছ থেকে কোনো উপকার পেতে পারেন। সপ্তাহের শেষদিকে কোনো বন্ধু আপনার ধৈর্য্যের পরীক্ষা নিতে পারে। প্রত্যেক সিদ্ধান্তে বিচক্ষণ হতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুটা নতুন কোনো কাজ শুরু করার জন্য ভালো সময়। সৃজনশীল কাজের প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে তা লাভজনক হতে পারে। সপ্তাহের মাঝদিকে আপনার আয় বাড়বে। কাজে সাফল্য আসবে এবং পরিবারের উন্নয়নের চেষ্টায় সফল হবেন। সপ্তাহের শেষদিকে স্ত্রী ও সন্তানদের নিয়ে বেড়াতে যেতে পারেন।

আরও পড়ুন