বসন্তের পোশাক ও মূল্যছাড়

রঙ বাংলাদেশ ও কে ক্র্যাফটে বসন্তের পোশাক। ছাড় চলছে লা রিভ ও জেন্টল পার্কে।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2021, 07:01 AM
Updated : 31 Jan 2021, 07:01 AM

‘রঙ বাংলাদেশ’য়ে বসন্ত উৎসব

পহেলা ফাল্গুন উপলক্ষ্যে এই দেশি ফ্যাশন ঘরের সকল পণ্যে লেগেছে ফাল্গুনের ছোঁয়া।

গোল্ডেন, গেরুয়া, পেস্ট পিচ, হালকা সবুজের সঙ্গে আরও সহকারী হিসাবে লেমন হলুদ, কমলা, টিয়া, ফিরোজা, পেস্ট, ম্যাজেন্টা ও লাল রংয়ে উজ্জ্বল হয়েছে প্রতিটি বসন্তের পোশাক।

ফ্লোরাল মোটিফে মূলত ঐতিহ্যবাহী পোশাকই থাকছে এই সংগ্রহে। আর রয়েছে ফিউশনের নান্দনিক মিশেলের সম্ভার। মূলত সুতি এবং ভিসকস বা লিলেন কাপড় ব্যবহার করা হয়েছে এবার। শাড়ীর ক্ষেত্রেও ব্যবহার করা হয়েছে সুতি এবং হাফ সিল্ক।

পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে হ্যান্ড এম্ব্রয়ডারি, ব্লক প্রিন্ট, স্ক্রিন প্রিন্ট। সঙ্গে রয়েছে চুমকির কাজ।

বসন্তে ভালবাসায় কে ক্র্যাফট

ফাল্গুনের আয়োজনে রয়েছে বসন্তের নানা ফুলের মোটিফে হলুদ, কমলা, বাসন্তি, লেমন, সবুজ, লাল, মেজেন্টা রংয়ের পোশাক।
উজ্জ্বল রংয়ের শাড়ি, সালোয়ার-কামিজ, কুর্তি, টপ্স, স্কার্ট, পাঞ্জাবি, শার্ট ছাড়াও রয়েছে শিশুদের পোশাক সহ নানা উপহার সামগ্রী।

লা রিভ’য়ে ছাড়

‘এন্ড অফ সিজন সেল ২০২১’য়ের আয়োজনে শীত পোশাকসহ নারী, পুরুষ ও শিশুদের সকল স্টাইলের ওপর এবার ৩০, ৫০ ও ৭০ শতাংশ ছাড় দিচ্ছে ব্র্যান্ডটি।

লা রিভ এর প্রধান নির্বাহী কর্মকর্তা মন্নুজান নার্গিস এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, "প্রতিবছরের মতোই ’এন্ড অফ সিজন সেলে’ নারী, পুরুষ ও শিশুদের সব কালেকশনে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে লা রিভ। এবারের আয়োজনকে সেল নয়, লা রিভের সকল সদস্য ও গ্রাহকদের আনন্দ উৎসব হিসেবেই দেখছি আমরা। সবাইকে আমি লা রিভ সেল উৎসবে কেনাকাটা উপভোগ করার আমন্ত্রণ জানাই।”

জেন্টল পার্কে মূল্যছাড়ে শীত পণ্য

সকল শীত পণ্যে এবার জেন্টল পার্ক দিচ্ছে ৩০ শতাংশ মূল্যছাড়।

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে  জেন্টল পার্কের প্রধান ডিজাইনার ও চেয়ারম্যান শাহাদৎ চৌধুরী বাবু বলেন, “নতুন প্রজন্মের কাছে টেইলারিং জামা-কাপড়ের পরিবর্তে রেডিমেড ব্র্যান্ড এখন ফ্যাশনে ইন। এ কারণেই জেন্টল পার্ক এনেছে সমকালীন ট্রেন্ড অনুসরণ করে শীত উপযোগী পোশাক ও ফ্যাশন অনুষঙ্গ। এসব পোশাকে ডার্ক ও সলিড রংগুলো ফরমাল ধাঁচের সান্ধ্য পার্টিওয়্যারের সঙ্গে বেশি জুতসই। থাকছে বিজনেস ক্যাজুয়াল শীত পোশাকও। স্ট্রিট স্টাইলে শীত পোশাকগুলো বেশ রঙিন ও মানানসই। নতুন ডিজাইনের পোশাকের পাশাপাশি সারাদেশে রিটেইল সেবা পৌঁছাতে করোনার এই সংকটের ভেতরও ক্রমাগত বাড়ানো হচ্ছে শোরুমের সংখ্যাও।”

উল্লেখ্য, শতকরা ৩০ ভাগ মূল্যছাড়ে পোশাকের আপডেটের খোঁজ মিলবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেইসবুক পেইজেও।