৫ ফেব্রুয়ারি পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2021, 07:31 AM
Updated : 30 Jan 2021, 07:31 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে সিদ্ধান্ত নিতে দেরি করার কারণে হাতে আসা সুযোগ হারাতে পারেন। নিম্নাংগের পীড়া ও সংক্রমণের কারণে ভোগান্তি হতে পারে। সপ্তাহের মাঝদিকে যেখানেই যাবেন সেখানেই আপনার জনপ্রিয়তা বাড়বে। সপ্তাহের শেষদিকে কোনো দুর্ঘটনার শিকার হতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে প্রেমের সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা আছে। বিনিয়োগ শুভ। সপ্তাহের মাঝদিকে অতিরিক্ত দুশ্চিন্তা ও পরিশ্রমের কারণে মানসিকভাবে ভেঙে পড়তে পারেন। সপ্তাহের শেষদিকে কারও জীবনের সঙ্গে আপনার জীবনের যোগসুত্র তৈরি হতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহরে শুরুতে আর্থিক সঙ্কটে কোনো বন্ধুকে পাশে পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে আপনার প্রেমের প্রস্ফুটনের মাধ্যমে আপনার সুন্দর কাজ পরিলক্ষিত হবে। সপ্তাহের শেষদিকে শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তি হতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে ভাই কিংবা বোন হিসেবে কোনো গুরুদায়িত্ব পালন করতে হতে পারে। আত্মীয়দের প্রিয় পাত্র হয়ে উঠবেন। সপ্তাহের মাঝদিকে আর্থিক সুবিধা পাওয়া যথেষ্ট সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে শিক্ষা, সন্তান ও বিনোদনের ব্যাপারে ভাগ্য আপনার সহায় হবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরু বেশ ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন। অপব্যয়ের তীব্র তাড়না থাকবে, তবে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারলে লাভবান হবেন। সপ্তাহের মাঝদিকে পড়াশোনা ও অধ্যাপনায় জড়িত ব্যক্তিরা বিশেষ সাফল্য অর্জন করবেন। আপনার উদ্যমকে সঠিকভাবে ব্যবহার করার জন্য বুদ্ধিবৃত্তির চর্চা বাড়াতে হবে। সপ্তাহের শেষদিক গার্হস্থ্য জীবনে বেশ আগ্রহ জন্মাতে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে খ্যাতি ও স্বীকৃতি অর্জন করবেন। নিজের যোগ্যতা ও বুদ্ধিমত্তার জন্য বলেই তা আপনার জীবনে আসবে। সপ্তাহের মাঝদিকে আপনার ভাগ্য অনেক বেশি পরিবর্তনশীল। সপ্তাহের শেষদিকে একঘেঁয়ে কাজও আপনাকে সহজে ক্লান্ত করতে পারবেনা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে ব্যক্তিত্ব বিকাশের পথে বাধা দেখা দিতে পারে। কাজের সুবাদে কারও বিদেশ যাওয়ার সুযোগ হতে পারে। সপ্তাহের মাঝদিকে খ্যাতি, কর্ম ও পরিবর্তন আপনাকে আকর্ষণ করবে। সপ্তাহের শেষদিকে আর্থিক লেনদেনের ক্ষেত্রে মানুষের অভিরুচি দ্রুত অনুধাবন করতে পারবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে মানুষের কাছ থেকে অপ্রত্যাশীত সহযোগিতা পাবেন। সপ্তাহের মাঝদিকে সামাজিকতা রক্ষার উদ্দেশ্যে খরচ বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে সর্বসাধারণের ব্যবহার্য কোনো উপকরণ আপনার জীবিকার পথ হয়ে উঠতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে জনজীবনের সঙ্গে যুক্ত থাকা একান্ত জরুরি। আপনার অধীনস্ত মানুষগুলো থেকে সতর্ক থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে কোনো সংস্থা বা প্রতিষ্ঠানের কাছ থেকে লাভবান হতে পারেন। সপ্তাহের শেষদিকে মিথ্যা অভিযোগ বা বিশ্বাসঘাতকতা থেকে সাবধান থাকতে হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে তৈরি পোশাক শিল্পের সঙ্গে জড়িতদের মধ্যে কারও বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে যা তাকে বেশ লাভবান করবে। সপ্তাহের মাঝদিকে সহকর্মী ও ঊর্ধ্বতন কর্মকর্তাগন আপনাকে সহযোগিতা করবেন, ফলে কাজের গতি বাড়বে। সপ্তাহের শেষদিকে অনেক বন্ধু বান্ধবের সমারোহ হবে, কেউ বিশ্বস্ত কেউ আবার ঠিক বিপরীত।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে দীর্ঘ ভ্রমণে বিপদের আশঙ্কা আছে। পরনিন্দা ও কুৎসা থেকে বিরত থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে দর্শন কিংবা আধিভৌতিক বিষয়ে জ্ঞান অর্জনের আগ্রহ দেখা দিতে পারে। সপ্তাহের শেষদিকে কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতা সত্তেও গুরুত্বপূর্ণ কাজে সফলতা আসবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে প্রেম করে বিয়ে করার পরিণামে দুশ্চিন্তা ও সুখ দুটোই পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে উচ্চ রক্তচাপের সমস্যা থাকলে সাবধান হতে হবে। যৌথ উদ্যোগ ও অংশীদারিত্ব থেকে দূরে থাকুন। সপ্তাহের শেষদিকে আপনার ধারনা শক্তি থাকবে প্রখর। বৈদেশিক যোগাযোগে লাভবান হতে পারেন।

আরও পড়ুন