২৯ জানুয়ারি পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Jan 2021, 09:38 AM
Updated : 23 Jan 2021, 09:38 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে বেড়াতে যেতে পারেন। আত্মীয়ের কোনো ব্যাপারে আপনি জড়িয়ে পড়তে পারেন। সপ্তাহের মাঝদিকে আপনার সংসার কিংবা ঘরে নতুন মানুষের আগমন ঘটতে পারে। সপ্তাহের শেষদিকে আমোদ প্রদোদ, উপার্জনে সাফল্য এবং সন্তানের কাছ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আর্থিক ক্ষেত্রে যেকোনো পরিবর্তনের জন্য প্রস্তুত থাকুন। সপ্তাহের মাঝদিকে অধ্যয়ন কিংবা মননশীল কাজের চর্চায় মনযোগ বাড়ান। সপ্তাহের শেষদিকে বাবা-মা কিংবা ঘরের অন্যান্য সদস্যদের সঙ্গে সম্পর্ক খারাপ যেতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে আপনার উৎসাহ ও উদ্যম বাড়বে। সকলের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন। সপ্তাহের মাঝদিকে অর্থনৈতিক কর্মকাণ্ড আপনার জীবনে সাফল্য বয়ে আনবে। সপ্তাহের শেষদিকে স্থান পরিবর্তন কিংবা বেড়াতে যাওয়া পরিকল্পনার পেছনে অতিরিক্ত সময় ব্যয় হতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে দরিদ্র অসহায় ও আর্তের প্রতি আপনার সহানুভূতি বাড়বে। ব্যয় নিয়ন্ত্রণের যথাসাধ্য চেষ্টা করতে হবে। সপ্তাহের মাঝদিকে মনে অশান্তি কাজ করতে পারে। কোনো কিছুর পরিবর্তন ঘটাতে ব্যাকুল হয়ে উঠতে পারেন। সপ্তাহের শেষদিকে আপনার আয়ের অঙ্কটা খুবই ওঠানামা করতে পারে। তাই আর্থিক যেকোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিচক্ষণ হতে হবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে অভিভাবকের সহযোগিতায় আর্থিক দিক থেকে চমকপ্রদ কিছু ঘটতে পারে। সপ্তাহের মাঝদিকে কিছু দুঃখ কষ্ট ভোগ করতে হতে পারে। সপ্তাহের শেষদিকে আপনি ভ্রমণ করবেন নতুবা নিজের অবস্থা ও পরিবেশের কোনো পরিবর্তন ঘটাবেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে কাজ করার জন্য সবরকম সুযোগ সুবিধা পাবেন হাতের কাছেই। কতটুকু লাভবান হতে পারবেন তা নির্ভর করবে আপনার যোগ্যতার ওপর। সপ্তাহের মাঝদিকে নতুন বন্ধুর দেখা পেতে পারেন, অনেকের সঙ্গে নতুন করে পরিচয় হতে পারে। সপ্তাহের শেষদিকে পরলোকতত্ব ও জীবনের রহস্যময় দিকটি সম্পর্কে জানতে আগ্রহ হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে কারও চাকরি কিংবা পড়াশোনার প্রয়োজনে বিদেশ ভ্রমণের সুযোগ হতে পারে। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে আপনার কাজকর্মের উপযুক্ত স্বীকৃতি পাবেন। সপ্তাহের শেষদিকে আশা আকাঙ্ক্ষা পূর্ণ হওয়ার যথেষ্ট সম্ভাবনা আছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে কোনো দুঃসংবাদ পেতে পারেন। স্ত্রী ভাগ্যে ধনপ্রাপ্তি হতে পারে। সপ্তাহের মাঝদিকে বাস্তব সংসারের তুলনায় আত্মার গভীর রহস্য আপনাকে বেশি আকৃষ্ট করতে পারে। সপ্তাহের শেষদিকে কর্মভাগ্য বেশ সুপ্রসন্ন, বিশেষ খ্যাতি ও জনপ্রিয়ত অর্জন করতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে পরিবারে বিয়ের আয়োজন হতে পারে। সপ্তাহের মাঝদিকটা আপনার জীবনের একটি সংকটপূর্ণ বা বিশেষ গুরুত্বপূর্ণ সময়। চোখ কান খোলা রাখুন, সদা সতর্ক থাকুন। সপ্তাহের শেষদিকে ধার্মিক ও চিন্তাশীল ব্যক্তিদের সংস্পর্শে আসা সম্ভব। কারও বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

মকর রাশি (২২ নভেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হতে হবে। কোনো কিছুতে বাড়াবাড়ি করা উচিত হবে না। সপ্তাহের মাঝদিকে আপনি এমন সঙ্গীর দেখা পাবেন যার সঙ্গে জীবনের একটি যোগসুত্র তৈরি হবে। সপ্তাহের শেষদিকে সহকর্মীর মাধ্যমে আর্থিকভাবে লাভবান হতে পারেন। যানবাহনে চড়া কিংবা চালানো ক্ষেত্রে সাবধান থাকবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে প্রেমের জন্য আনন্দ বাড়বে। সঙ্গী আপনার প্রতি খুশি থাকবে। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যগত সমস্যার কারণে আপনার মানসিক অবস্থার বিপর্যয় ঘটতে পারে। ধৈর্য্য রাখা এসময় আবশ্যক। সপ্তাহের শেষদিকে প্রেম করে বিয়ে করার কথা যারা ভাবছেন তারা সফল হতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে ঘরের কাজগুলোর দিকে মনযোগ বাড়ান। সপ্তাহের মাঝদিকে বিনোদনের জন্য মন উৎসুক হয়ে উঠতে পারে। বিনিয়োগে লাভবান হওয়ার সম্ভাবনা প্রবল। সপ্তাহের শেষদিকটা আপনার জন্য ভালো সময় নয়। সর্বদা সতর্ক থাকুন, নিজ অধীনস্থদের দিকে খেয়াল রাখুন।

আরও পড়ুন