টুকরা খবর

ইশো’র নতুন আয়োজন, ৪৫ ধরনের চা এবং হাতিলের নতুন বিক্রয়কেন্দ্র।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Jan 2021, 05:10 PM
Updated : 13 Jan 2021, 05:10 PM

ইশো’র ‘ইউ নো ইউ নিড ইট’ ক্যাম্পেইন

ফার্নিচার ব্র্যান্ড ইশো নতুন বছর শুরু করছে ‘আপনার পছন্দ বেছে নিন আপনিই’ প্রচারণার কাজ।

এই আয়োজনে থাকছে একটি ভ্যান, যা শহর জুড়ে বিভিন্ন স্থানে পৌঁছে যাবে গ্রাহকের কাছে। লিভিং রুম, অফিস, ডাইনিং রুম ও বেডরুম ইত্যাদি একেকটা আলাদা সেটআপ দেখা যাবে একেক সপ্তাহে।

এর মাধ্যমে ইশো’র ডিজাইনগুলো কাছ থেকে দেখার সুযোগ পাবে বলে জানানো হয় প্রতিষ্ঠানের একটি সংবাদ বিজ্ঞপ্তিতে।

সঙ্গে থাকবে ‘সেলিব্রিটি’ অতিথিদের হঠাৎ আগমন, মূল্যছাড় ও র‌্যাফেল ড্র।

প্রতিদিনই উত্তর এবং দক্ষিণ ঢাকার সর্বমোট ৩০টি এলাকায় পৌঁছে যাবে ইশো-র ভ্যান আর গ্রাহকেরা ভ্যানে ঢুকেই খুঁজে নিতে পারবেন তাদের পছন্দের ফার্নিচারগুলো।

এছাড়াও কোভিডের বিরুদ্ধে সতর্কতা অবলম্বন করে ভ্যানটি নিয়মিত স্যানিটাইজ করা হবে এবং ভ্যানে ঢোকার সময় সবাইকে ফেস মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হবে।

ইশো’র বিপনন ও যোগাযোগ বিভাগের প্রধান রোহান শ্রীনিবাসন বিজ্ঞপ্তিতে আশা প্রকাশ করেন যে, “ইশো’র পণ্য ও ডিজাইন জনসাধারণের কাছে পৌঁছে দেওয়া এবং একদম কাছ থেকে ইশো’র বিভিন্ন পণ্য দেখা ও পছন্দ করার সুযোগ করে দিতেই আমাদের এই উদ্যোগ।”

দেশের বাজারে কেরিচো গোল্ড টি

কেনিয়ার কেরিচো গোল্ড টি, প্রায় ৪৫ ধরনের প্রিমিয়াম চা দেশের বাজারে নিয়ে এসেছে আমদানিকারক প্রতিষ্ঠান টি আর ট্রেড।

প্রতিষ্ঠানের এক বিজ্ঞপ্তিতে টি আর ট্রেড এবং লিভহেলদিবিডি ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল হোসেন ভুঁইয়া বলেন, “গুলশান ২-য়ের ইউনিমার্ট থেকে ক্রেতারা কিনতে পারবেন আমাদের প্রিমিয়াম চা। তবে পর্যায়ক্রমে দেশের বিভাগীয় শহর এবং জেলা শহরগুলোতেও পাওয়া যাবে। এছাড়া ‘লিভহেলদিবিডি ডটকম’ থেকে কেনাকাটা করলে পাওয়া যাবে ১০ শতাংশ মূল্য ছাড়।”

৪৫টি স্বাদের চায়ের মধ্যে আছে-  ডেটক্স, নাইট টাইম, মর্নিং টাইম, ইরোস, লাভ টি, হ্যাংওভার টি, স্ট্রবেরি টি, গ্রিন টি, রিফ্রেশিং গ্রিন টি, চকলেট টি, ক্যামোমাইল টি, স্লিম টি, নার্সিং টি সহ বিভিন্ন প্রকারের চা।

মতিঝিলে হাতিলের নতুন শোরুম

ঢাকার মতিঝিলে ফার্নিচার ব্র্যান্ড হাতিল চালু করেছে নতুন বিক্রয়কেন্দ্র। ঘরের কিংবা অফিসের-সব ধরনের আসবাবের সংগ্রহ নিয়ে সাজানো হয়েছে এই নতুন ঠিকানা।

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এই প্রতিষ্ঠান দেশের গণ্ডি পার হয়ে যুক্তরাষ্ট্র ও কানাডার ছাড়াও বিশ্বের ১০টি দেশে বিক্রি করছে তাদের তৈরিকৃত ফার্নিচার।

দেশের বাইরে বর্তমানে তাদের ২২টি শোরুম রয়েছে।

২০১৩ সালে গ্রিন অপারেশন ক্যাটাগরিতে এইচএসবিসি-ডেইলি স্টার ক্লাইমেট অ্যাওয়ার্ড অর্জন করে হাতিল ফার্নিচার।