২৫ ডিসেম্বর পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Dec 2020, 08:40 AM
Updated : 19 Dec 2020, 08:40 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে আর্থিক উন্নতি ঘটতে পারে। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসু হতে পারে। সপ্তাহের মাঝদিকে জমি সংক্রান্ত সমস্যার দিকে নজর দেওয়া উচিত। সপ্তাহের শেষদিকে সন্তানের মেধার বিকাশ ও উচ্চ শিক্ষার আগ্রহ আপনাকে আনন্দিত করতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে সৃজনশীল কাজের জন্য প্রসংশিত হতে পারেন। অপরিকল্পিত উৎস থেকে অর্থ প্রাপ্তি ঘটতে পারে। সপ্তাহের মাঝদিকে জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের দেখা পেতে পারেন। সপ্তাহের শেষদিকে বাড়তি টাকা জমি কিংবা বাড়িতে বিনিয়োগ করা উচিত।  

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে কোনো বিষয়ে বিরক্তির হতে পারে যা মানসিক চাপ সৃষ্টি করতে পারে। অতীত উদ্যোগ থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়াবে। সপ্তাহের মাঝদিকে নিজের পরিবারের প্রয়োজনগুলোকে অগ্রাধিকার দেওয়া উচিত। সপ্তাহের শেষদিকে আপনি যদি সাংবাদিক হন তবে আপনার ব্যস্ততা বৃদ্ধি পাবে। ভাই কিংবা বোনের বিবাহের যোগ আসতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে বিদেশ যাত্রায় প্রবাসী আত্মীয়ের সহায়তা পেতে পারেন। আয়-ব্যয়ের সঙ্গে সমতা রাখা মুশকিল হতে পারে। সপ্তাহের মাঝদিকে আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগিতায় জয় পেতে পারেন। সপ্তাহের শেষদিকে আর্থিক লেনদেনে সতর্ক থাকুন, পাওনা আদায় হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে পেশাজীবীদের মধ্যে কারও প্রসার হতে পারে। জনহিতকর কাজে যুক্ত হয়ে বিশিষ্ট ব্যক্তির সঙ্গলাভে গর্বিত হতে পারেন। সপ্তাহের মাঝদিকে কারও কোনো কাজের দায়িত্ব নেবেন না, বদনাম হতে পারে। সপ্তাহের শেষদিকে সরকারী কোনো কাজ সুষ্ঠুভাবে করে সুনাম পেতে পারেন।

কন্যারাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টম্বর) সপ্তাহের শুরুতে আনন্দদায়ক সফর ও সামাজিক জমায়েত আপনাকে ভারমুক্ত এবং আনন্দিত করবে। পরিশ্রম বেশি হলেও অসমাপ্ত কাজ শেষ করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে কাজকর্মের সাফল্য পাওয়ার কারণে নতুন কাজ আসবে। সপ্তাহের শেষদিকে যেকোনো তথ্য যাচাই করে তারপর সিদ্ধান্ত নিতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে রাজনৈতিক কোনো ঘটনায় অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। বিদেশ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে নিজের ভালোকাজের জন্য সকলের প্রশংসা পেতে পারেন। সপ্তাহের শেষদিকে ধৈর্য্য সহকারে কাজ করলে সাফল্য আপনার হাতে ধরা দেবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। ব্যবসায়িক মহলে আপনার সুনাম বাড়তে পারে। অনৈতিক কাজে জড়াবেন না, এতে ভবিষ্যতে বিরাট সমস্যা দেখা দিতে পারে। সপ্তাহের মাঝদিকে উচ্চশিক্ষা ও গবেষণার ক্ষেত্রে ছাত্রছাত্রীরা শুভফল পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন, সুস্থ থাকার জন্য ব্যয়ামে মনযোগ দিন। পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ততা বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে বিতর্ক, মুখোমুখি সংঘাত ও অন্যদের দোষ ধরা থেকে বিরত থাকুন। সপ্তাহের শেষদিকে ধর্মকর্মে আকর্ষণ বাড়তে পারে। দূর ভ্রমণে যোগ আছে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে প্রিয়জনের কাছ থেকে উপকার পেতে পারেন। যাদের হাঁপানি কিংবা হৃদরোগ আছে তাদের বিশেষ কষ্ট হতে পারে। সপ্তাহের মাঝদিকে যদি আপনি বিনম্র ও সহায়ক হন তবে সঙ্গীর কাছ থেকে বেশ ইতিবাচক সাড়া দিতে পারেন। সপ্তাহের শেষদিকে নিজের ওপর বেশি চাপ নেওয়া উচিত হবে না। শরীরে রোগ প্রতিরোধ দুর্বল হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর মাধ্যমে নিঃসঙ্গতা কাটাতে পারবেন। প্রিয়জনের প্রতি অপরিমেয় ভালোবাসা অনুভব করবেন। সপ্তাহের মাঝদিকে কি খাচ্ছেন সেদিকে নজর রাখুন, খাবার থেকে শারীরিক অসুস্থতা দেখা দেওয়া যোগ আছে। সপ্তাহের শেষদিকে বিয়ের চেষ্টা করছেন এমন তরুণদের অগ্রগতি ঘটতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসু হতে পারে। আগে কখনও যাওয়া হয়নি এমন কোথাও আমন্ত্রণ পেতে তা ইতিবাচকভাবে গ্রহণ করার চেষ্টা করুন। সপ্তাহের মাঝদিকে মেধাবী তরুণদের পরীক্ষা কিংবা চাকুরির চেষ্টা করছেন এমন ব্যক্তিরা কোনো সুসংবাদ পেতে পারেন। সপ্তাহের শেষদিকে উগ্রতা ত্যাগ না করলে শত্রু বাড়তে পারে।

আরও পড়ুন