১৮ ডিসেম্বর পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Dec 2020, 07:08 AM
Updated : 12 Dec 2020, 07:08 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে আশা আকাঙ্ক্ষা পূর্ণ হওয়ার সম্ভাবনা। পরলোকতত্ব আর জীবনের রহস্যময় দিকটি সম্পর্কে আগ্রহ জাগবে। সপ্তাহের মাঝদিকে আপনার ব্যক্তিত্বের পূর্ণ বিকাশ ঘটবে, নানান অভিজ্ঞতার মুখোমুখি হবেন। সপ্তাহের শেষদিকে আর্থিক ক্ষেত্রে পরিবর্তন আসবে, তার জন্য প্রস্তুতি রাখতে হবে।

বৃশ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে যথাসম্ভব উন্নতির চেষ্টা করা উচিত। মানব চরিত্র অধ্যয়নের প্রতি আপনার আগ্রহ জাগতে পারে। সপ্তাহের মাঝদিকে দরিদ্র, অসহায় ও আর্তের প্রতি সহানুভূতিতে আপনার অন্তর ভরে উঠবে। সপ্তাহের শেষদিকে আপনার উৎসাহ ও উদ্যম বেড়ে উঠবে, ফলে সকলের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে দীর্ঘভ্রমণের সম্ভাবনা আছে। আপনার কাজের উপযুক্ত স্বীকৃতি পাবেন। সপ্তাহের মাঝদিকে নতুন বন্ধুর দেখা পাবেন, অনেকের সঙ্গে পরিচয় হবে। সপ্তাহের শেষদিকে চলাচলে সতর্কতা অবলম্বন করুন, শত্রুদের দ্বারা ক্ষতি হতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে কোনো দুঃসংবাদ পেতে পারেন। দর্শন ও বিজ্ঞানের প্রতি আগ্রহ জাগতে পারে। সপ্তাহের মাঝদিকে কতটা লাভবান হবেন তা নির্ভর করবে আপনার যোগ্যতার ওপর, সময় এখন আপনার অনুকুলে। সপ্তাহের শেষদিকে শিল্পকলার চর্চায় ভালো করবেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে এমন কারও সঙ্গে পরিচয় হবে যাদের সঙ্গে জীবনের একটা যোগসুত্র স্থাপিত হতে পারে। জীবনের একটি সংকটময় বা বিশেষ উল্লেখযোগ্য সময় এখন পার করছেন। সপ্তাহের মাঝদিকে ধার্মিক ও চিন্তাশীল ব্যক্তিদের সংস্পর্শে আসতে পারেন। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে কতৃত্ব করার যথেষ্ট সুযোগ পাবেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকতে হবে। পরিবারে বিবাহের আয়োজন হতে পারে কিংবা স্থায়ী কোনো মৈত্রী বন্ধনের সূচনা হতে পারে। সপ্তাহের মাঝদিকে স্ত্রী ভাগ্যে অর্থ প্রাপ্তির যোগ আছে। রাস্তায় চলাফেরায় সতর্ক হতে হবে। সপ্তাহের শেষদিকে বাস্তব সংসারের তুলনায় আত্মার গভীয় রহস্যই আপনাকে বেশি আকর্ষণ করবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে আপনি আমোদ প্রমোদ উপভোগ করতে উৎসুক হবেন। কোনো কিছু নিয়ে বাড়াবাড়ি না করে সাবধানে চলাফেরা করা উচিত। সপ্তাহের মাঝদিকে মামলা সংক্রান্ত জটিলতা সৃষ্টি হতে পারে। সপ্তাহের শেষদিকে চোখ কান খোলা রাখুন, কোনো দুঃসংবাদ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে ঘর গৃহস্থালী এবং যেকোনো সিদ্ধান্তের পরিণতি সম্পর্কে সজাগ দৃষ্টি রাখুন। সামাজিক অনুষ্ঠানগুলো আপনার সক্রিয় অংশগ্রহণ থাকবে। সপ্তাহের মাঝদিকটা আপনার জন্য সুসময় নয়, শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে সকলের প্রশংসার পাত্র হয়ে উঠবেন। আপনার খ্যাতি বাড়তে পারে, যা অনেকের দৃষ্টি কাড়বে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে স্থান পরিবর্তন থেকে ভ্রমণের চিন্তার অতিরিক্ত সময় ব্যয় হতে পারে। বাড়িতে নতুন কারও আগমন ঘটতে পারে। সপ্তাহের মাঝদিকে সন্তানের সাফল্য আপনাকে গর্বিত করবে। নিজস্ব আয় উপার্জনেও সফলতা আসার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে শরীরটা ভালো নাও থাকতে পারে, শরীরচর্চায় মনযোগ দেওয়া উচিত।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে আয়ের অঙ্কটা বেশ ওঠানামা করবে। কাছে কোথাও ঘুরে আসলে লাভজনক কিছু হতে পারে। সপ্তাহের মাঝদিকে পারিপার্শ্বিক কোনো পরিবর্তন আপনার সাজানো জীবনকে বিশৃঙ্খল করে তুলতে পারে। সপ্তাহের শেষদিকে আপনার উৎসাহ বেড়ে যাবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ায়ি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের ভ্রমণে যাওয়া হতে পারে অথবা জীবনে কোনো পরিবর্তন আসতে পারে। আর্থিক ও ব্যবসায়িক কাজে ব্যস্ততা লাভজনক হবে। সপ্তাহের মাঝদিকে আত্মীয় স্বজন সম্পর্কিত কোনো ব্যাপারে প্রশংসার দাবীদার হতে পারেন। সপ্তাহের শেষদিকে পরিবারে বয়জ্যেষ্ঠদের নিয়ে ব্যস্ততা বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে কিছু দুঃখ কষ্ট ভোগ করতে হতে পারেন। মনে অশান্তি ও অস্থিরতা দেখা দিতে পারে, জীবনে কোনো পরিবর্তন আনতে ব্যকুল হয়ে উঠতে পারেন। সপ্তাহের মাঝদিকে আয়ের অঙ্কটা বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে সামাজিক কোনো অনুষ্ঠানে আপনি হয়ে উঠতে পারেন সবার মধ্যমনি।

আরও পড়ুন