শুরু হতে যাচ্ছে মিস আর্থ বাংলাদেশ ২০২১ প্রতিযোগিতা

প্রতিযোগিতার অংশ হিসেবে ত্রিপল নাইন গ্লোবাল ও ত্রয়ীসেন্ট্র গ্রূমিং একাডেমির মধ্যে চুক্তি সম্পাদন হল।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Dec 2020, 04:18 PM
Updated : 5 Dec 2020, 04:18 PM

মিস আর্থ বাংলাদেশ ২০২১ নতুন আঙ্গিকে শুরু হতে যাচ্ছে। আর এই উপলক্ষ্যে মিস আর্থ বাংলাদেশের লাইসেন্সি প্রতিষ্ঠান ট্যালেন্ট এজেন্সি ত্রিপল নাইন গ্লোবাল ও ত্রয়ীসেন্ট্র গ্রূমিং একাডেমির মধ্যে একটি চুক্তি সম্পন্ন হয়।  

ত্রয়ীসেন্ট্র গ্রূমিং একাডেমির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৪ ডিসেম্বর অনুষ্ঠিত এই চুক্তির মাধ্যমে ত্রয়ী’র তত্ত্বাবধানে অনস্পট রেজিস্ট্রেশনকারীরা পাবে বিভিন্ন মেয়াদে দেশ সেরা গ্রুমারদের দিয়ে নিজেদের গড়ে নেওয়ার সুযোগ। যোগাযোগ করা যাবে এই দুটি নম্বরে ০১৯৮৫৪৪৪৯৯৯, ০১৭০০৭৪৪৭৬৪।

চুক্তিতে ত্রিপল নাইন গ্লোবালের পক্ষে এর সভাপতি ও মিস আর্থ বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর নায়লা নোমান বারী ও ত্রয়ীসেন্ট্র গ্রূমিং একাডেমির পক্ষে প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা আলী আফজাল নিকোলাস এবং সিওও প্রধান পরিচালনা কর্মকর্তা সুমাইয়া চৌধুরী নিজ নিজ চুক্তিতে স্বাক্ষর করেন।

নারীর সৌন্দর্যকে মূল্যায়নের পাশাপাশি নতুন ধরনের নারী উদ্যোক্তা সৃষ্টি করাই মিস আর্থ বাংলাদেশের মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

২৫ অক্টোবর রাজধানীর গ্রীন লাউঞ্জ রুফটপ রেস্তোরাঁয় মিস আর্থ বাংলাদেশ ২০২০ এর চূড়ান্ত পর্ব সম্পন্ন হয়। যেখানে প্রথমবারের মতো ১০ জন প্রকৃতি যোদ্ধা সুন্দরী নারীকে বাছাই করা হয়।

এই বছর মিস আর্থ বাংলাদেশের পক্ষে প্রতিযোগী ছিলেন মেঘনা আলম। তিনি মিস আর্থ-এর মূল প্রতিযোগিতায় ট্যালেন্ট রাউন্ডের গানের বিভাগে এশিয়া ও ওশেনিয়া বিভাগ থেকে তৃতীয় স্থান অধিকার করে ব্রোঞ্জ মেডেল অর্জন করেন।

এছাড়াও তিনি পাবলিক ভোটে প্রথম ২০ জনের মধ্যে এগিয়ে ছিলেন।

এই বছরে মিস আর্থ ২০২০ ভার্চুয়ালি সম্পাদিত হয়েছে। মিস আর্থ হিসেবে ২৯ নভেম্বর ২০২০’য়ে ঘোষিত হয়েছে আমেরিকার প্রতিযোগী লিন্ডসে কফে।

এই বছর মোট ৮৪টি দেশ ভার্চুয়ালি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরেছে।