টুকরো খবর

কোদোমো’ ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঐশী, ইশোর নতুন আয়োজন, সুপারশপ 'জয়' উদ্বোধনে সাকিব আল হাসান।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Nov 2020, 08:11 AM
Updated : 20 Nov 2020, 08:12 AM
কোদোমো বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ঐশী

শিশু প্রসাধনী ব্র্যান্ড কোদোমোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মিসেস ট্যুরিজম গ্লোবাল ২০১৯ (ফিলিপাইন) জয়ী ফারহানা আফরিন ঐশী।

১৯ নভেম্বর বুধবার কোদোমোর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেওয়া হয়।

রাজধানীর ‘ঢাকা রিজেন্সি’তে আয়োজিত অনুষ্ঠানে নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ফারহানা আফরিন ঐশীর সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়।

এ সময় উপস্থিত ছিলেন পেন্টাগন ইন্টারন্যাশনালের চেয়ারম্যান এমএম জাহিদ মাহমুদ,  ব্যবস্থাপনা পরিচালক অন্তু করিম ও পরিচালক মো. আনোয়ার হোসেন-সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা। আরও উপস্থিত ছিলেন অভিনেতা-অভিনেত্রী, সঙ্গীতশিল্পীসহ গণমাধ্যম কর্মীরা।

উল্লেখ্য, ফিলিপাইনে অনুষ্ঠিত ‘মিসেস ট্যুরিজম-২০১৯’ সুন্দরী প্রতিযোগিতায় ‘মিসেস ট্যুরিজম গ্লোবাল’ মুকুট জয় করেন ফারহানা আফরিন ঐশী।

ইশো নিয়ে এলো অভিনব ফ্লেক্সি ও মড পড সিরিজ

স্পেস অপটিমাইজেশন, কনভিনিয়েন্স ও ফ্লেক্সিবিলিটিকে কেন্দ্রে রেখেই তৈরি করা হয়েছে মড পড সিরিজ ও ফ্লেক্সি সিরিজ। যা ঘর ও অফিসে স্পেস ব্যবহারের প্রচলিত ধারণায় আনবে পরিবর্তন।

ফ্লেক্সি সিরিজে আছে মডিউলার কিচেন ক্যাপসুল যা রান্নাঘরের প্রয়োজনীয়

সবকিছু অল্প জায়গায় রাখার জন্য একটি ইউটিলিটি স্পেস তৈরি করে। ফ্লেক্সি সিরিজে আছে তিনটি ভিন্ন ধরনের ক্যাপসুল যা তিনটি ভিন্ন নির্দিষ্ট ফাংশনের জন্যই তৈরি করা হয়েছে। পর্যাপ্ত জায়গা ও স্থানান্তরযোগ্য শেলফবিশিষ্ট এই ক্যাপসুলগুলো তৈজসপত্র, কিচেনের জিনিসপত্রের পাশাপাশি মাইক্রোওয়েভ, ওয়াটার পিউরিফায়ার কিংবা কফি মেশিন রাখার জন্যও ব্যবহার করা যাবে।

মড পড সিরিজে আছে বিভিন্ন ধরনের মডিউলার অফিস পড যা তৈরিই করা হয়েছে অফিসের কর্মক্ষমতা ও স্পেসের ব্যবহারকে নতুন এক পর্যায়ে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে।

পডগুলোর মধ্যে আছে সাউন্ড প্রুফিং, এলইডি লাইটিং, টেম্পারেচার, কার্বন ডাই অক্সাইড সেন্সর এবং চার্জিং স্টেশনসহ অত্যাধুনিক কিছু স্মার্ট ফিচার। পডগুলো পাওয়া যাচ্ছে ১, ২ ও ৪ সিট বিশিষ্ট সাইজে।

যেসব অফিসে মিটিং রুম বা সাউন্ডপ্রুফ জায়গা নেই সেসব অফিসের জন্য টেকসই ও পরিবেশের অনুকূল একটি সমাধান হিসেবে কাজ করবে।

ইশো-র প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রায়ানা হোসেইন বলেন, “ব্র্যান্ড হিসেবে ইশো গড়ে উঠেছে উদ্ভাবনকে ঘিরেই। আমাদের গ্রাহকদের সঙ্গে দীর্ঘ আলোচনার মাধ্যমে বাসায় এবং অফিসে তাদের প্রতিদিনের বিভিন্ন প্রতিকূলতার কথাগুলো জেনেই তবে আমরা দুইটি সিরিজ ডিজাইন করেছি।”

সুপারশপ 'জয়' উদ্বোধনে সাকিব আল হাসান

‘বাজার হবে আনন্দে’ স্লোগানকে সামনে রেখে ৬ নভেম্বর (শুক্রবার) রাজধানীর গুলশানে চালু হল নিত্য প্রয়োজনীয় সকল পণ্যের সুপার শপ ‘জয়’।

আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশ্বের ক্রিকেটার সাকিব আল হাসান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ‘জয়’ সুপারশপের মূল প্রতিষ্ঠান ইউনিলাইফ বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান খালেদ উর রহমান সানি, ব্যবস্থাপনা মোহাম্মদ জোবাইদুর রহমান এবং পরিচালক জামিল আহম্মেদ চিস্তি।

এতে মিলবে মাছ-মাংস, শাক-সবজি, ফল, ডেইরি, চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় সব কিছুই। এছাড়া ভোজন রসিকদের জন্য রয়েছে ‘থাইএভিনিউ’ নামে একটি ফুড কর্নার।