বাড়িঘর গুছিয়ে দেবে ‘টপনচ স্পেসেস’

পছন্দ আর সামর্থ্য অনুযায়ী ঘরের সৌন্দর্য বাড়াবে তারা।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2020, 11:45 AM
Updated : 19 Nov 2020, 11:45 AM

একটা গোছানো ঘর কার না ভালো লাগে, যেখানে থাকবে কিছু নিত্য প্রয়োজনীয় জিনিস এবং মনে দাগ কাটার মতো পছন্দের জিনিস।

কিন্তু ব্যস্ত ঢাকাতে সেই স্বস্তি কতটুকু মেলে? এখন ওয়ার্ক ফ্রম হোম, রান্নাবান্না, সংসার সামলিয়ে বাড়ি ছিমছাম রাখতে আপনি যখন খাচ্ছেন হিমশিম, ঠিক তখনই চলে এসেছে ‘টপনচ স্পেসেস’- একটি সার্ভিস প্রোভাইডার। যা আপনার ব্যস্ত সময়ের মাঝেও যত্নের সঙ্গে করে দেবে আপনার পছন্দ অনুযায়ী আপনার জায়গা ছিমছাম।

এই স্টার্টআপটির উদ্যোক্তা সারজিনা ইসলাম এবং ইয়াশরা নাসির। বহুদিন ধরেই দেশ-বিদেশের ঠিক এমনই নানান সময় উপযোগী উদ্যোগের মতোই কীভাবে দেশীয় আঙ্গিকে ব্যাপারটিকে উপস্থাপন করা যায় সেটা ভেবে আসছিলেন।

আর সেই ভাবনায় তাদের সঙ্গে শামিল হয় sheba.xyz এর মতো প্রতিষ্ঠান, যারা ইতিমধ্যেই বাড়ি কিংবা অফিসের পরিষ্কার পরিছন্নতা নিয়ে কাজ করে চলছেন বেশ কিছু বছর ধরে।

তারা এই পুরো উদ্যোগের সঙ্গে থাকছেন সার্ভিস পার্টনার হিসেবে। আর টপনচ এর   নিজস্ব চ্যানেলের পাশাপাশি এই কনসেপ্ট নিয়ে বানানো ইউটিউব রিয়েলিটি শোটি শেয়ার করা হবে তাদের সকল ডিজিটাল প্লাটফর্মে।

এমন একটি কাজ প্রথমবারের মতো বাংলাদেশে করতে যাচ্ছেন। এই নিয়ে যখন চিন্তিত টপনচ টিম, তখন সালমি কবির ফটোগ্রাফি যোগ দিল এই পুরো অনুষ্ঠানটি ধারণ করার কাজে।

নতুন বছরের শুরুর দিকে ইউটিউবের মাধ্যমে এই উদ্যোগ কাজের উদাহরণ স্বরূপ রিয়েলিটি শো ধাঁচে নির্মিত কনটেন্টটি রিলিজ পাবে বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম’কে বলেন তারা।