এ সপ্তাহের রাশিফল

৩০ অক্টোবর পর্যন্ত ১২ রাশির পূর্ভাবাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Oct 2020, 08:09 AM
Updated : 24 Oct 2020, 08:09 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে অতীতে সঞ্চয় করা অর্থ বিনিয়োগ করে আশাতীত মুনাফা আসতে পারে। সপ্তাহের মাঝদিকে আর্থিক দুশ্চিন্তা বৃদ্ধি পাওয়া প্রবল সম্ভাবনা আছে। সবার সঙ্গে যথাযথ সম্পর্ক বজায় রেখে একা নিরিবিলি সময় কাটাতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। সপ্তাহের শেষদিকে নিজের লক্ষ্যের প্রতি উৎসাহ নিয়ে কাজ করে যান, সাফল্যে স্বাদ পাবেন। তবে উত্তেজনা নিয়ন্ত্রণে রাখতে হবে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুটা আশাবাদী হওয়ার সময়। কাজের মনযোগ দিন, আত্মবিশ্বাস বাড়ান। সপ্তাহের মাঝদিকে ভাগ্যের বরপুত্র আপনি, ইচ্ছাশক্তির মাধ্যমে সকল বাধা পেরিয়ে যেতে পারবেন। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্য সমস্যা ভুগতে হতে পারে, তাই বাড়তি সতর্কতা অবলম্বন করতে হবে। আইন বহির্ভূত কোনো কাজে জড়াবেন না।

মিথুন রাশি (২১ মে – ২০ ‍জুন) সপ্তাহের শুরুতে আর্থিক ও সামাজিক জীবনে পরিবর্তন আসবে। পরিকল্পনা আর কৌশল সমস্যা সমাধান দেবে। সপ্তাহের মাঝদিকে সব চেষ্টা ও কর্মে সফলতা আসবে। নতুন কোনো পদক্ষেপে বাধাবিঘ্ন দূর হবে। সপ্তাহের শেষদিকে কাজের চাপ বাড়তে পারে, তবে কাজ শেষ করার চেষ্টা করতে হবে। বেশ সুযোগ আসবে, সামাজিক অবস্থার উন্নতি হবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যগত দিক থেকে সাবধান। মানসিক চাপ ও দুশ্চিন্তা বাড়তে পারে। তাড়াহুড়া করে কোনে সিদ্ধান্ত নেওয়া উচিত হবে না। সপ্তাহের মাঝদিক বিদেশ যাওয়া চেষ্টায় সফল হতে পারেন। প্রতিযোগিতা ও সরকারি পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া ছাত্রছাত্রীদের জন্য সময়টা শুভ। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে নতুন সমস্যা দেখা দিতে পারে। কৌশলে সমস্যাগুলো সামলাতে না পাড়লে বিপত্তি বাড়তে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) ব্যবসায় নজরদারি বাড়াতে হবে। জীবনসঙ্গী নতুন কোনো চমক দিতে পারে, যা সারাজীবন মনে রাখার মতো হবে। সপ্তাহের মাঝদিকে প্রচণ্ড পরিশ্রম থেকে অস্বস্তি দেখা দিতে পারে, শারীরিক ও মানসিক শান্তির ব্যাঘাত ঘটতে পারে। সপ্তাহের শেষদিকে বয়োজ্যেষ্ঠ কারও সঙ্গে আলোচনার মাধ্যমে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। উচ্চশিক্ষার যে কোনো কাজে সফল হতে পারেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে বিরোধী মনোভাবেন মানুষ এড়িয়ে চলুন। স্বাস্থ্যহানির আশঙ্কা আছে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায় ভালো খবর পেতে পারেন। স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। সপ্তাহের শেষদিকে যানবাহন চালানো বা চড়ায় সাবধান হতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে শৈল্পিক ও সৃজনশীল কাজের জন্য প্রচুর প্রশংসা পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যের সঠিন যত্ন নিলে ছোটখাট রোগ থেকে মুক্তি পাবেন অনায়াসে। সপ্তাহের শেষদিকটা ব্যবসায়িদের জন্য ভালো সময়। অপ্রত্যাশিত মুনাফা অর্জন হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক রাশ (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে বাড়ি তৈরির জন্য খরচ বাড়তে পারে। অভিভাবকদের পরামর্শ আপনার জন্য কার্যকর হবে। সপ্তাহের মাঝদিকে যারা ভালোবাসার মানুষটির সঙ্গে ছুটি কাটাচ্ছেন তারা স্মরণীয় কিছু মুহূর্ত পাবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় প্রচুর উৎসাহ থাকবে। সপ্তাহের শেষদিকে বুদ্ধির ভুলে হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। স্বাস্থ্যের প্রতি অধিক যত্নবান হতে হবে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে ভাইবোনের সম্পর্ক পরিবর্তন আসবে। পুরানো ভুল বোঝাবুঝির অবসান হবে। সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। সপ্তাহের মাঝদিকে জমি বা অন্যান্য সম্পদের বিনিয়োগ শুভ। বাড়িতে কোনো সুসংবাদ আসতে পারে। সপ্তাহের শেষদিকে প্রেমের বন্ধন আরও মজবুত হবে। সন্তানরা বাড়ির কাজে সহায়ক হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে একাধিক সুযোগ আসবে, যা আর্থিকভাবে আপনাকে লাভবান করবে। সঞ্চয়ের সুষ্ঠু পরিকল্পনা থাকা উচিত। সপ্তাহের মাঝদিকে কর্মজীবনে উন্নতির সুযোগ আসতে পারে। উর্ধতন কর্মকর্তাদের থেকে আশাতীত সহযোগিতা পাবেন। সপ্তাহের শেষদিকে ভাইবোন ও প্রতিবেশির কাছ থেকে সহযোগিতা পাবেন। সপ্তাহের শেষদিকে বন্ধুমহলে অতিরিক্ত কথাবার্তা অশান্তি ডেকে আনতে পারে। বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করার চেষ্টা করুন। সপ্তাহের মাঝদিকে আর্থিক সমস্যা দেখা দিতে পারে, সঙ্গে সমাধানও আসবে। সপ্তাহের শেষদিকে ভাইবোন ও প্রতিবেশির জন্য সামাজিক সুনাম বাড়তে পারে। স্ত্রী সন্তানের সঙ্গে ভ্রমনে আনন্দ পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে প্রিয়জনের আচরণে মানসিক আঘাত পেতে পারেন। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমন বাতিল হতে পারে। সপ্তাহের মাঝদিকে জীবনে শুভ কোনো পরিবর্তন আসতে পারে। নিজ কৌশলে কর্মক্ষেত্রে উন্নতি আসার প্রবল সম্ভাবনা। ঘনিষ্ঠ বন্ধু সহযোগিতায় আর্থিক লাভের সম্ভাবনা আছে। বিনিয়োগে মনযোগী হতে হবে।

আরও পড়ুন