এ সপ্তাহের রাশিফল

৯ অক্টোবর পর্যন্ত ১২ রাশির পূর্ভাবাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2020, 06:00 AM
Updated : 3 Oct 2020, 06:00 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে নতুন কোনো কাজের যোগাযোগ মিলতে পারে। আর্থিক উন্নয়নের সুযোগ আসা সম্ভাবনা প্রবল। সপ্তাহের মাঝদিকে সাহস ও পরাক্রম বাড়বে। কর্মক্ষেত্রে আপনার নেতৃত্ব ও কৌশল প্রসংশা বয়ে আনবে। সপ্তাহের শেষদিকে নিজের চিন্তাগুলো নিয়ে কাছের মানুষদের সঙ্গে আলোচনা করতে হবে, এথেকে ভালো কিছু ঘটে যেতে পারে। গৃহসুখে ধন্য হবেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে খরচ বেড়ে যাওয়ার কারণে মন বিচলিত হতে পারে। ঘরের পরিবেশ প্রতিকুল হতে পারে। জীবনের লক্ষ্যগুলো বাস্তবায়নের উদ্দেশ্যে নিরবে পরিশ্রম করে যান, সাফল্য আর বেশি দূরে নয়। সপ্তাহের মাঝদিকে আর্থিক সমস্যার সমাধান হতে পারে। সপ্তাহের শেষদিকে নিজের জন্য ভালো কিছু করার উপযুক্ত সময়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে বয়স্ক কারও সহযোগিতায় জীবনে লাভবান হওয়ার সুযোগ আসবে। আয়ের তুলনায় ব্যয় বেড়ে যেতে পারে, সাবধানে খরচ করতে হবে। দাঁত ও চোখের সমস্যায় ভুগতে পারেন। সপ্তাহের মাঝদিকে সামাজিক কর্মকাণ্ডে প্রত্যক্ষভাবে জড়িত হওয়ার চেষ্টা করতে হবে। সপ্তাহের শেষদিকে আর্থিক লেনদেন বাড়বে, ফলে সঞ্চয়ের লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হবেন।

কর্কট রাশি ( ২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে নতুন ধরনের সমস্যার সম্মুখীন হতে পারেন। কুশলী হাতে তা সামলাতে হবে। দূরদেশে ভ্রমণের চেষ্টা সফল হতে পারে। সপ্তাহের মাঝদিকে আর্থিক দুশ্চিন্তার কারণে গঠনমূলক চিন্তাগুলো বিনষ্ট হতে পারে। সপ্তাহের শেষদিকে বহুদিনের সযত্নে লালিত স্বপ্ন সত্য হতে পারে, তবে উত্তেজনা নিয়ন্ত্রণে রাখতে হবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে দূরদেশ যাত্রা সফল হবে। পরিকল্পনা ও কৌশলের বদৌলতে জটিল সমস্যা থেকে পরিত্রাণ মিলবে। চেষ্টা ও কাজে সফলতা আসবে, নতুন কোনো পদক্ষেপের বাধা দূর হবে। সপ্তাহের মাঝদিকে সাফল্যের সম্ভাবনা প্রবল। সপ্তাহের শেষদিকে বন্ধুদের সঙ্গে দূরত্ব রাখতে হবে, অন্যথায় বিবাদ বাধতে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের প্রতি অধিক যত্নবান হতে হবে। যেকোনো প্রতিযোগিতা ও সরকারী পরীক্ষায় ভালো ফল আসবে। সপ্তাহের মাঝদিকে আত্নবিশ্বাস বাড়াতে হবে। সপ্তাহের শেষদিকে ব্যবসার পরিধি বাড়ানোর সুযোগ আসতে পারে। অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে বিশেষভাবে উপকৃত হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে ব্যবসায় নিজের নজরদারি বাড়াতে হবে। কর্মক্ষেত্রে প্রত্যাশা অনুযায়ী উন্নতির যোগ আছে। পারিবারিক আনন্দ চিরস্বরণীয় হয়ে থাকবে। চলাফেরায় সতর্ক হতে হবে, বিপদের সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে শারীরিক ও মানসিক উন্নতির লক্ষ্যে যোগ ব্যায়াম ও ধ্যান করতে পারেন। সপ্তাহের শেষদিকে চাকরীজীবিরা কর্মক্ষেত্রে নতুন সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক রাশি ( ২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে কাজের প্রয়োজনে উপর্যুপরী পরিশ্রম করতে হতে পারে, স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে। ব্যবসায়িদের জন্য সময়টা শুভ। সপ্তাহের মাঝদিকে তাড়াহুড়োয় কোনো সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না। মানসিক চাপ ও দুশ্চিন্তা বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে আর্থিক ও সামাজিক জীবনের পরিবর্তন আসতে যাচ্ছে। ধর্ম কর্মে মনযোগ বাড়ানো উচিত।

ধনু রাশি ( ২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে মন আনন্দ আর উৎসাহে ভরপুর থাকবে। ঋন নেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় তা মানসিক চাপের কারণ হতে পারে। সপ্তাহের শুরুতে অবিবাহিতদের প্রেম আর বিবাহিতদের স্ত্রী সুখ আশাতীত। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্র পরিবর্তনের ইচ্ছা জাগতে পারে, তবে তাকে প্রশ্রয় না দেওয়া বুদ্ধিমানের কাজ হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে যারা বিদেশি প্রতিষ্ঠানের কর্মরত তারা ভালো সময় পার করবেন। ব্যবসায় আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা প্রবল। উপার্জন বাড়ানো চেষ্টা সফল হওয়ার যোগ আছে। সপ্তাহের মাঝদিকে কাজে সক্রিয় থাকতে হবে, ভবিষ্যত উজ্জ্বল হবে। সপ্তাহের শেষদিকে কাজ থেকে মনযোগ কমিয়ে সঙ্গীর প্রতি মনযোগ বাড়ান। এতে পারিবারিক বন্ধন জোরদার হবে।

কুম্ভ রাশি ( ২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে ভাইবোন ও প্রতিবেশীর কাছ থেকে সহযোগিতা পাবেন। বন্ধুরা কোনো আকস্মিক পরিকল্পনা করে খুশির চমক দিতে পারে। সপ্তাহের মাঝদিকে মোবাইল কিংবা টেলিভিশনের সামনে অতিরিক্ত সময় নষ্ট হতে পারে। সপ্তাহের শেষদিকে যেকোনো কাজেই প্রচণ্ড সতর্ক হতে হবে, অন্যথায় ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। শরীরচর্চায় একনিষ্ট হতে হবে এখনই।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে পাওনা টাকা আদায় হতে পারে। আত্মীয় ও সহকর্মীদের কাছ থেকে বিভিন্ন বিষয়ে ব্যাপক সমর্থন পাবেন। সপ্তাহের মাঝদিকে কোনো পুরনো বন্ধুর পরামর্শে ব্যবসায় আর্থিকভাবে লাভবান হতে পারেন। সপ্তাহের শেষদিকে সৃজনশীলতার জোরে অপ্রত্যাশিত পুরষ্কার অর্জন হতে পারে।

আরও পড়ুন