এ সপ্তাহের রাশিফল

১৪ অগাস্ট পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 August 2020, 12:42 PM
Updated : 8 August 2020, 12:42 PM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল): সপ্তাহের শুরুতে কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকার সুযোগ হতে পারে, যা প্রভাবশালী ব্যক্তিদের সান্নিধ্য এনে দেবে। অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা ভুলবেন না। জীবনে আরও উন্নতি আসবে। সপ্তাহের মাঝদিকে পাওনা টাকা আদায় হতে পারে। মিষ্টি ব্যবহার দিয়ে মানুষের মন জয় করবেন। সপ্তাহের শেষদিকে প্রতিবেশীর সাহায্যে সুনাম বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সঙ্গে কাছে কোথাও ঘুরতে যাওয়া হতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল-২০ মে): সপ্তাহের শুরুতে একা সময় কাটাতে বেশি সাচ্ছ্যন্দ বোধ করবেন। আর্থিক দুশ্চিন্তা বাড়তে পারে, মন বিষন্ন থাকতে পারে। সপ্তাহের মাঝদিকে কোনো নতুন কাজের সুযোগ আসতে পারে। আত্নসংযমী হতে হবে, অন্যথায় সমস্যায় পড়তে পারেন। সপ্তাহের শেষদিকে আত্নীয়দের সঙ্গে বুঝে শুনে কথা বলতে হবে। আর্থিক সমস্যার সমাধান হবে। কারও কাছ থেকে মূল্যবান কোনো উপহার পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): সপ্তাহের শুরুতে দীর্ঘদিনের কোনো আশা পূরণ হতে পারে। নাতি-নাতনীদের কাছ থেকে কোনো খুশির সংবাদ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে একা সময় কাটাতে ভালো লাগবে। আপনার ব্যক্তিত্ব অন্যদের থেকে আলাদা। নিজের ভুলের জন্য নানাদিক থেকে অপব্যয় হতে পারে। সপ্তাহের শেষদিকে মানসিক অবস্থা ভালো যাবে, কাজও ভালো গতিতে এগোবে, তবে মনে ব্যাকুলতা কাজ করতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই): সপ্তাহের শুরুতে মানসিক শক্তি আর উদ্যম নিয়ে কাজে নেমে যেতে হবে। কর্মক্ষেত্রে উন্নতির বড় সুযোগ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে উপকৃত হতে পারেন। গবেষণায় সাফল্য লাভের যোগ আছে কারও কারও। সপ্তাহের শেষদিকে খরচ বাড়তে পারে, আয় ব্যায়ের সমন্বয় করুন। প্রিয়জনের কথায় মানসিক কষ্ট পেতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট): সপ্তাহের শুরুতে বিদেশি উৎস থেকে হাতে অর্থ আসতে পারে। বাড়িতে দূরের অতিথি আসতে পারে। বাবার সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলতে হবে। সপ্তাহের মাঝদিকে কাজের দায়িত্ব দ্বিগুন হতে পারে। কর্মজীবনে বিশেষ উচ্চতায় পৌছাতে পারেন। সপ্তাহের শেষদিকে দূরসম্পর্কের আত্নীয়ের কাছ থেকে বড় কোনো সুখবর পেতে পারেন। মানবসেবায় মনযোগ বাড়াতে হবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর): সপ্তাহের শুরুতে কাজে কর্মে বাধা আসতে পারে। পথে ঘাটে বিপদ থেকে সাবধান থাকতে হবে। কারও সঙ্গে বিবাদে জড়াবেন না, অন্যথায় থানা-পুলিশ হয়ে যেতে পারে। সপ্তাহের মাঝদিকে আত্নীয়ের সঙ্গে দূরে কোথাও ভ্রমনের পরিকল্পনা হতে পারে। কাজের সুবাদে বিদেশ ভ্রমনের সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষদিকে বাবা কিংবা গুরুজনের কোনো পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। কাজে মনযোগ বাড়বে, কর্মকর্তার শুভদৃষ্টি পড়বে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর): সপ্তাহের শুরুতে ব্যবসায় বাড়তি মুনাফা ও সঞ্চয়ের সম্বাবনা আছে। সঙ্গী আর আপনার মাঝে একটি শক্তিশালী বন্ধন আছে, যা সকল সমস্যার মোকাবেলা করতে সাহায্য করবে। সপ্তাহের মাঝদিতে স্বাস্থ্য নিয়ে আরও সচেতন হতে হবে, চলাফেরায় বাড়তি সতর্ক হতে হবে। নিজের চেষ্টাতেই আপনার জীবনে সাফল্য আসবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর): সপ্তাহের শুরুতে শত্রু ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে চিন্তা করে নিন। স্বাস্থ্যের অবনতি হতে পারে। কোনো ভালো জিনিষ আপনার হাতে নষ্ট হতে পারে। সপ্তাহের মাঝদিকে ব্যবসা সম্প্রসারনের জন্য অভিজ্ঞ কারও পরামর্শ নিতে পারেন। প্রিয়জনকে সময় দিন, সম্পর্ক আরও ভালো হয়ে উঠবে। সপ্তাহের শেষদিকে স্ত্রীভাগ্যে অর্থপ্রাপ্তি হতে পারে, বিনিয়োগ না করাই ভালো। শরীরের কোথাও আঘাত লাগার আশঙ্কা আছে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর): সপ্তাহের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যানে নিজেদের ভালোবাসার গভীরতা টের পাবেন। বিবাহিতরা স্ত্রীর কাছ থেকে দারুণ কিছু পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হতে হবে, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে যারা প্রেম করে বিয়ে করতে চান তাদের চেষ্টা করা উচিত।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি): সপ্তাহের নতুন বাড়ি তৈরির পরিকল্পনা করার ভালো সময়। বন্ধু আপনারে ধৈর্য্য পরীক্ষা করতে পারে। যেকোনো সিদ্ধান্তে বিচক্ষণ হওয়া উচিত। সপ্তাহের মাঝদিকে প্রেমে সহচর্য ও বন্ধন বৃদ্ধি পাবে। সন্তানরা আপনাকে বাড়ির কাজে সাহায্য করবে। সপ্তাহের শেষদিকে সংক্রমন থেকে দুর্ভোগের আশঙ্কা। বুদ্ধির ভুলে হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে।

কুম্ভ রাশি (২২ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): সপ্তাহের শুরুতে প্রতিবেশির কাছ থেকে উপকার পেতে পারেন। আত্নীয় ও সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। সপ্তাহের মাঝদিকে ব্যক্তিগত ঝামেলা বন্ধুর সহযোগিতার সমাধান হতে পারে। অভিভাবকদের পরামর্শ আপনার জন্য কল্যান বয়ে আনবে। সপ্তাহের শেষদিকে প্রিয়জনের কাছ অপরিমেয় সুখ পাবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি হবে।

মীন রাশি (১৯ জানুয়ারি – ২০ মার্চ): সপ্তাহের শুরুতে আর্থিক উন্নতি বৃদ্ধি পেতে পারে। খাওয়ায় লাগাম দিন, ক্যালরি গ্রহনের মাত্রা কমান। সপ্তাহের মাঝদিকে নিজের জন্য ভালো কিছু করার মোক্ষম সময়। শুভাকাঙ্খীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে। সপ্তাহের শেষদিকে জমি বা যেকোনো সম্পদের বিনিয়োগ শুভ। সম্পদ কেনা-বেচায় জড়িতদের ব্যবসা ভালো যাবে।