প্রথম বর্ষপূর্তিতে মার্কেট বাংলা

ই-কমার্স সাইট মার্কেট বাংলা প্রথম বর্ষপূর্তি পালন করলো ঘরোয়া ভাবে।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 July 2020, 05:49 PM
Updated : 25 July 2020, 05:49 PM

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বারিধারায় প্রতিষ্ঠানের কার্যালয়ে ঘরোয়া পরিবেশে কেক কেটে উদ্যোক্তারা এই পূর্তি উৎসব পালন করেন।

বর্ষপূর্তি উপলক্ষ্যে ই-ক্যাব সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক অভিনেত্রী শমী কায়সার ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়ে বলেন, “প্রান্তিক চাষী, আদিবাসী কৃষক ও দেশের বিভিন্ন প্রান্তরের নারী উদ্যোক্তাদের কাছ থেকে সরাসরি পণ্য সংগ্রহ করে তা ভোক্তাদের কাছে পৌঁছে দেওয়ার যে কাজ তারা করছে তা সত্যিই অসাধারণ।”

তিনি আরও বলেন, “আগামীতে প্রতিষ্ঠানটি তাদের পণ্যের পরিধি আরও বৃদ্ধি করবে।”

ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান জুয়েল ঘোষণা দেন, এখন থেকে সারাদেশে অনলাইনে পণ্য সরবরাহ করবে ‘অর্গানিক’ ও ‘সেইফ ফুড’ নিয়ে কাজ করা তাদের প্রতিষ্ঠানটি।

অনলাইনে এক শুভেচ্ছা বার্তায় প্রতিষ্ঠানের চেয়ারম্যান মাহবুবুর রহমান পাটোয়ারী বলেন, “মার্কেট বাংলা ডটকম এর মূল লক্ষ্য হচ্ছে সঠিক পণ্যের মাধ্যমে ক্রেতাদের সন্তুষ্টি অর্জন করা। শুরু থেকে সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।”

উল্লেখ্য, ২০১৯ সালে অনলাইনে ‘অর্গানিক’ কৃষিজাত পণ্য সরবরাহের লক্ষ্য নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী উদ্যোক্তা হাবিবুর রহমান জুয়েলের হাত ধরে যাত্রা শুরু করে ইকমার্স ওয়েবসাইট মার্কেট বাংলা ডটকম।

পার্বত্য অঞ্চলের আদিবাসী কৃষকসহ দেশের প্রান্তিক কৃষক ও নারী কৃষি উদ্যোক্তাদের পণ্য সংগ্রহ করে তা ভোক্তাদের কাছে পৌঁছে দেয় প্রতিষ্ঠানটি।